বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina Saha: ‘সব হেরে গেল রেটিং-এর কাছে', ২ মাসে বন্ধ হচ্ছে বালিঝড়? জল্পনা উস্কে দিলেন তৃণা

Trina Saha: ‘সব হেরে গেল রেটিং-এর কাছে', ২ মাসে বন্ধ হচ্ছে বালিঝড়? জল্পনা উস্কে দিলেন তৃণা

তৃণা সাহার পোস্ট ঘিরে জল্পনা

Trina Saha hints Balijhor ending soon: টিআরপি তালিকায় দু-বছর পুরোনো ‘মিঠাই’-এর সঙ্গে এঁটে উঠতে না-পারায় দু-মাসেই বন্ধ হচ্ছে ‘তৃশিক’ জুটির ‘বালিঝড়’? জল্পনার আগুনে ঘি ঢাললেন তৃণা। 

‘রামপ্রসাদ’-এর আগমনে স্লট বদল নয়, চিরতরে বিদায় নিচ্ছে ঝোড়া-মহার্ঘ্যরা? টেলিপাড়ায় গত কয়েকদিন ধরেই এই জল্পনা। সূত্রের খবর, ‘গুড্ডি’র স্লটে (বিকাল ৫.৩০টা) ‘বালিঝড়’ চালাতে আগ্রহী নয় চ্যানেল। তাই মাত্র দু-মাসেই ইতি পড়ছে ‘বালিঝড়’-এর সফরে।

শুরু থেকেই টিআরপি তালিকায় এক্কেবারে প্রভাব ফেলতে পারেনি তৃণা সাহা-কৌশিক রায় এবং ইন্দ্রাশিস রায় অভিনীত এই মেগা। দু-বছর পুরোনো মেগা ‘মিঠাই’কে টেক্কা দেওয়া তো দূর অস্ত, মিঠাইয়ের ধারে-কাছেও ঘেঁষতে পারেনি। অগত্য়া ‘বালিঝড়’-এর উপর কোপ পড়ছে। গত ৭ই এপ্রিল ‘রামপ্রসাদ’-এর স্লট ঘোষণা করে চ্যানেল। আগামী সোমবার অর্থাৎ ১৭ই এপ্রিল থেকে এই পিরিয়ড ড্রামা সম্প্রচারিত হবে ‘বালিঝড়’-এর স্লটে। তাহলে ঝোড়া-মহার্ঘ্যদের ভবিষ্যত কী? সেই নিয়ে চুপ চ্যানেল। কিন্তু এর মাঝেই নায়িকা তৃণা সাহার ইনস্টাগ্রাম স্টোরিতে নজর আটকে সবার।

সোমবার একটি ফ্যানপেজের ইনস্টা পোস্ট নিজের স্টোরিতে শেয়ার করেন তৃণা। সেখানে লেখা রয়েছে, ‘ঝোড়ার মহার্ঘ্যর প্রতি একটু একটু মুগ্ধ হওয়া, মায়ায় পড়া….. দুজনের রসায়ন জাস্ট তৈরি হওয়া! শ্বশুর মশাইয়ের সঙ্গে ঝোড়ার বন্ডিং, সমুদ্র সেনের পর্দা ফাঁস, ঝোড়ার রাজনীতে পা…. সব হেরে গেল রেটিং-এর কাছে! ভাগ্য খারাপ না হলে গল্প, অভিনয় কোনও ক্ষেত্রেই ঘাটতি রাখেনি টিম’। আরও একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। যা করেছে কৌশিক-তৃণা জুটির এক ভক্ত। তাঁর প্রশ্ন, ‘তোমাদের ছেড়ে আমরা থাকব কী করে? তৃশিক জুটি সেরা ছিল, আছে আর থাকবে’। রেটিং না পেলেও ফ্যানেদের ভালোবাসা থেকে বঞ্চিত নন তৃণা, কৌশিকরা তা স্পষ্ট এই পোস্টগুলিতেই।

<p>তৃণার ইনস্টাগ্রাম স্টোরি</p>

তৃণার ইনস্টাগ্রাম স্টোরি

অনেক আশা জাগিয়ে গত ৬ই ফেব্রুয়ারি শুরু হয়েছিল লীনা গঙ্গোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টসের এই মেগা। কাস্টিং-এ ছিল চমক। ‘খড়কুটো’র মতো হিট মেগার পর ফের একসঙ্গে তৃণা-কৌশিক, সঙ্গে ‘ধুলোকণা’র লালন ইন্দ্রাশিস। তবে অনেকেই বলেছিলেন, ‘কাস্টিং এতটাই রিপিট করা, যে কখনও গুলিয়ে যায় বালিঝড় দেখছি না ধুলোকণা কিংবা খড়কুটো!’ হিট জুটির রসায়ন কাজে এল না নাকি গল্পই দাগ কাটতে ব্যর্থ হল? এই প্রশ্নের উত্তরই বোধহয় খুঁজতে ব্যস্ত নির্মাতারা।

টিআরপি-র জেরেই ‘বালিঝড়’-এর উপর অকালেই কোপ পড়ছে। সিরিয়াল শেষ হোক বা কয়েকদিনের জন্য স্লটবদল, দুই ক্ষেত্রেই মুখ পুড়ল গোটা টিমের। প্রসঙ্গত, বছর খানেক আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তৃণা জানিয়েছিলেন, টিআরপি নিয়ে মাথা ঘামান না তিনি। অভিনেত্রী বলেছিলেন, ‘টিআরপি নিয়ে আমার জন্য় ওতোটাও ম্যাটার করে না, যতটা নীলের জন্য়। আমারা দুটো জিনিসকে ভীষণ আলাদাভাবে দেখি। আমাদের মধ্যে কোনও প্রতিযোগিতা নেই, আমরা পরস্পরকে সবসময় অনুপ্রাণিত করি। পরস্পরের কাজের সমালোচনাও করি। কিন্তু কখনও বলি না, তোরটা কম দেখ, আমারটা বেশি। এটা হয় না।’ বালিঝড় বন্ধ হওয়ার জল্পনা নিয়ে একদিকে যখন টেলিপাড়া তোলপাড় তখনই বিদেশে ‘বাংলা মিডিয়াম’-এক শ্যুটিং সেরে ফিরেছেন নীল-তিয়াসা।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

Wheat Production: গম উৎপাদনের ক্ষেত্রে মধ্যপ্রদেশএগিয়ে কেন IPL 2024: ব্যর্থ ব্যাটাররা,মায়াঙ্কের চোট,মালিক-রাহুল বিতর্ক- কোন কারণে ডুবল LSG? পাকিস্তানকে কাঁদিয়ে দ্রুততম ১০০ ODI উইকেটের নজির সোফির, ভাঙলেন ২১বছর আগের রেকর্ড পুরসভার জল খেতে বারণ করা হয়েছে, পানীয় কিনতে দোকানের সামনে লম্বা লাইন শিলিগুড়িতে 'শাহজাহান-শিবুরা ছাড়া পেলেই রক্তপান করবে, CPM-ও এরকম ছিল না', আতঙ্কে সন্দেশখালি সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর বেবি বাম্প লুকোতেই লন্ডনের রাস্তায় বয়সে ছোট বরের সঙ্গে এমন আচরণ ক্যাটরিনার? ভাষণে ৪২১ বার ‘মন্দির’ কথাটি আর ৭৫৮বার নিজের নাম বলেছেন মোদী, গুনেছে কংগ্রেস ভারতীয় দলের জার্সিতে কামব্যাকের অনুভূতি আলাদা…মৃত্যুমুখ থেকে ফিরে এসে বললেন পন্ত তৃণমূলের পোস্টারে শেখ শাহজাহানকে 'জননেতা' উপাধি! বিজেপি লিখল, পিঠে খেয়েছে…

Latest IPL News

সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.