বাড়ি > বায়োস্কোপ > তারকাদের ভিড়ে উপেক্ষিত কুণাল খেমু,নিজের ছবির ঘোষণাতেই পেলেন না ডাক!
কুণাল খেমুর লুটকেস মুক্তি পাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে 
কুণাল খেমুর লুটকেস মুক্তি পাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে 

তারকাদের ভিড়ে উপেক্ষিত কুণাল খেমু,নিজের ছবির ঘোষণাতেই পেলেন না ডাক!

  • 'খেলার জমিটা সকলকে সমান দেওয়া হোক', বলিউডের কাছে আবেদন কুণাল খেমুর।

বিদ্যুত্ জামওয়ালের পর এবার কুণাল খেমু-ডিজনি প্লাস হটস্টারের বিরুদ্ধে এবার তোপ দাগলেন অভিনেতা। সোমবারই এই ডিডিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্মে সাতটি ছবির সরাসরি ডিজিটাল রিলিজের ঘোষণা করা হয়। তবে তারকাদের ভিড়ে সেখানে উপেক্ষিতই থাকেন বিদ্যুত্ জামওয়াল ও কুণাল খেমু। অক্ষয় কুমার, অজয় দেবগণ, অভিষেক বচ্চন, আলিয়া ভাটদের মাঝে ভার্চুয়াল আড্ডায় জায়গা পাননি তাঁরা। অথচ এদিন একই প্ল্যাটফর্মে ঘোষণা হল কুণাল খেমুর লুটকেস ও বিদ্যুত্ জামওয়ালের খুদা হাফিজের মুক্তির কথাও। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডে স্বজনপোষণ বিতর্ককে ব্যাপকভাবে উস্কে দিয়েছে। অভিনেতার অকাল মৃত্যুর জন্য বলিউডের একটা নির্দিষ্ট শ্রেণিকে দায়ি করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। কিন্তু এত বিতর্করের পরেও 'বলিউড থাকল বলিউডেই', সোমবারের এই ঘটনার পর বলেছেন অনেকেই। 

সোমবারের এই ইভেন্টের একদম শেষ লগ্নেই কুণাল খেমু টুইটারের দেওয়ালে লেখেন, শ্রদ্ধা এবং ভালোবাসা দুটোই চেয়ে পাওয়া যায় না,অর্জন করে নিতে হয়। কেউ না দিলে আমি ছোট হয়ে যাব না। কিন্তু খেলার মাঠটা সবার জন্য সমান হওয়া দরকার,তাহলে আমারও উঁচুতে লাফ দিতে পারব'। নিজের টুইটে কারুর নাম উল্লেখ করেননি কুণাল,তবে তাঁর ইশারা কোনদিকে ছিল সেব্যাপারটি বুঝতে অসুবিধা হয়নি ফ্যানেদের। 

 কুণাল খেমুর উদ্দেশ্যে এক অনুরাগী লেখেন, 'এটা খুবই দুর্ভাগ্যজনক যে ডিজনি প্লাস হটস্টারের তরফে তোমাকে এবং বিদ্যুত্কে আমন্ত্রণ জানানো হয়নি তাঁদের অনুষ্ঠানে। তোমাদেরও নিজেদের ছবি প্রমোট করবার প্ল্যাটফর্ম পাওয়া উচিত ছিল'। 

সোমবার ভার্চুয়াল আড্ডার মধ্য দিয়ে সড়ক টু, ভূজ, দ্য বিগ বুল, লক্ষ্মী বম্বের মতো ছবিগুলির আনুষ্ঠানিক মুক্তি ঘোষণা করেন আলিয়া,অক্ষয়,অজয়,অভিষেকরা।  এদিন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয় আরও তিনটি ছবির। সুশান্ত সিং রাজপুতের দিলবেচারা, এবং বিদ্যুত জামওয়ালের খুদা হাফিজ এবং কুণাল খেমুর লুটকেস।

এদিনের আলোচনা সভার আমন্ত্রণ না পেয়ে প্রকাশ্যে ক্ষোভ উগরে দেন বিদ্যুত্ জামওয়াল। তিনি লেখেন, বড় ঘোষণা অবশ্যই!! ৭ ছবির ঘোষণা কিন্তু শুধুমাত্র ৫টি ছবি প্রতিনিধি হওয়ার যোগ্য। ২টি ছবি কোনও আমন্ত্রণ তো দূরের কথা ইঙ্গিতও পায়নি। রাস্তাটা অনেক লম্বা। এবং চক্র জারি রয়েছে'।

নাম না করলেও এখানে চক্র বলতে বলিউডের স্বজনপোষণের দিকটির ইঙ্গিতই যে বিদ্যুত্ দিয়েছেন যা স্পষ্ট। বিদ্যুতের টুইট দেখে ক্ষুদ্ধ অনুরাগীরাও। তাঁরাও জানিয়েছে,'বলিউডে স্বজনপোষণ তাহলে জারিই রইল!' অনেকে আবার অভিনেতা মন খারাপ না করবার কথা জানিয়ে লেখেন,'আমারা তোমার পাশে আছি'।

বন্ধ করুন