বাংলা নিউজ > বায়োস্কোপ > মধ্যপ্রদেশের সেট থেকে ফাঁস পুণ্যিয়ানি সেলভানে ঐশ্বর্যর লুক! হু হু করে ভাইরাল ছবি
ঐশ্বর্য রায় বচ্চন
ঐশ্বর্য রায় বচ্চন

মধ্যপ্রদেশের সেট থেকে ফাঁস পুণ্যিয়ানি সেলভানে ঐশ্বর্যর লুক! হু হু করে ভাইরাল ছবি

  • মধ্যপ্রদেশে আসন্ন ছবি পুণ্যিয়ানি সেলভানের শ্য়ুটিংয়ে ব্যস্ত ঐশ্বর্য।

মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বর্য রায় বচ্চন। ইনস্টাগ্রামে নিজেই ছবির পোস্টের শেয়ার করে এই খবর জানিয়েছিলেন তিনি। ছবির শ্যুটিংয়ের জন্য ইতিমধ্যেই মেয়ে আরাধ্যাকে নিয়ে মধ্যপ্রদেশে উড়ে গিয়েছেন ঐশ্বর্য। শুরু হয়ে গেছে ছবির শ্যুটিংও। এরই মধ্যে সেট থেকে ঐশ্বর্য লুক ভাইরাল হয়ে যায়। 

ছবিতে ঐশ্বর্যকে দেখা যচ্ছে লাল সিল্কের শাড়ি পরে। উঁচু কোনও স্থানে দাঁড়িয়ে রয়েছেন তিনি। গা-ভর্তি সোনার গয়না। নেকলেস, কানের দুল থেকে শুরু করে চূড়া। অভিনেত্রীকে ঘিরে রেখেছেন ছবির কলাকুশলীরা। তার পাশে একটি মাইক রাখা।

ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য বলে জানা গেছে। মণিরত্নম পরিচালিত এই ছবির প্রধান চরিত্র নন্দিনী।

পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) ছবির পরিচালক মণিরত্নম। ইতিমধ্যেই পুদুচেরি, থাইল্যান্ড এবং হায়দরাবাদে ছবির বড় একটা অংশের শ্যুটিং হয়েছে। এবার মধ্যপ্রদেশের অর্চাতে শুরু হয়েছে ছবির পরের দফার শ্যুটিং। ছবিতে ঐশ্বর্য ছাড়া আরও অভিনয় করছেন, বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু।

খবর, দুটি পার্টে তৈরি হচ্ছে এই ছবি। ২০২২ সালে মুক্তি পাবে ছবির প্রথম পার্ট। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে তৈরি এই ছবি। ‘পুণ্যিয়ানি সেলভান’ (Ponniyin Selvan)-এ দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অ্যাশকে। এর আগে মণিরত্নমের পরিচালনায় গুরু, রাবণ-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য।

 

 

বন্ধ করুন