বাংলা নিউজ > বায়োস্কোপ > Akaay Kohli-Instagram: ভামিকার এমন ‘সৌভাগ্য’ হয়নি, জন্মের পরেই অকায় পেল ইনস্টাগ্রামে নিজের নামে শ’য়ে শ’য়ে ফেক অ্যাকাউন্ট

Akaay Kohli-Instagram: ভামিকার এমন ‘সৌভাগ্য’ হয়নি, জন্মের পরেই অকায় পেল ইনস্টাগ্রামে নিজের নামে শ’য়ে শ’য়ে ফেক অ্যাকাউন্ট

সদ্যোজাত আকায়ের নামে প্রোফাইল ইনস্টাগ্রামে। 

১৫ ফেব্রুয়ারি জন্ম হয়েছে অকায় কোহলির। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার দ্বিতীয় সন্তান এই সদ্যোজাত। ২০২১ সালের ১১ জানুয়ারি জন্ম হয়েছিল ভামিকার। মেয়ের জন্মের তিন বছর পর হল ছেলে। 

মঙ্গলবার রাতে সামাজিক মাধ্যমে ছেলে হওয়ার সুখবর ভাগ করে নিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ২০২১ সালে প্রথম সন্তান ভামিকা আসে এই পৃথিবীতে। আর মেয়ের বয়স ৩ হতে না হতেই, নায়িকার কোলে এল পুত্র সন্তান। ছেলের নাম আকায় কোহলি রেখেছেন দম্পতি। বিরাটের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রাখা হয়েছিল ভামিকা, আর এবার অনুষ্কার সঙ্গে মিলিয়ে নাম হল অকায়।

আর আশ্চর্যজনকভাবে অকায় নাম সামনে আসতেই তা সামাজিক মাধ্যমে ভাইরাল। দেখা গেল ইনস্টাগ্রামে এই নামে খোলা হয়েছে একাধিক অ্যাকাউন্ট। অর্থাৎ বিরাট-অনুষ্কার ছেলের নাম ব্যবহার করে খুলে ফেলা হয়েছে বহু ফেক অ্যাকাউন্ট।

এরকম কোনও ঘটনা অবশ্য নতুন নয়। এক্ষেত্রে ব্যবহারকারীদেরই সজাগ থাকতে হবে। কোনও পোস্ট লাইক করা বা কমেন্ট করা অথবা লিঙ্ক শেয়ার করার সময় দেখে নিতে হবে ভালো করে।

আরও পড়ুন: ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে কটাক্ষ PSL-এর মাঠে

<p>অকায়ের নাম ব্যবহার করে ফেক প্রোফাইল ইনস্টাগ্রামে।</p>

অকায়ের নাম ব্যবহার করে ফেক প্রোফাইল ইনস্টাগ্রামে।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় আলাপ হয় বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। ২০১৭ সালে ইতালিতে বিয়ে করেন বিরাট-অনুষ্কা। অনুষ্কা জীবনে আসার আগে মূলত ‘লেডি কিলার’ নামেই পরিচিত ছিলেন তিনি। একাধিক অভিনেত্রী, মডেলের সঙ্গে নাম জড়িয়েছিল বিরাটের। তবে বিয়ে করেই ‘গুড বয়’ হয়ে যান ভামিকা-অকায়ের বাবা।

আরও পড়ুন: দাদাসাহেব ফালকে সম্মান: পুরস্কার পেলেন শাহরুখ-ভিকি, দেখুন সম্পূর্ণ বিজয়ীর তালিকা

প্রথম প্রেগন্যান্সির সময় ঘটা করেই করেছিলেন ঘোষণা। তবে দ্বিতীয় সন্তানের সময় মুখে রা কাটেননি। একাধিক সময় বেবিবাম্প-সহ ছবি ভাইরাল হয়েছিল। তবে তাতে কোনও প্রতিক্রিয়া আসেনি দম্পতির থেকে। এরপর হর্ষ গোয়েঙ্কার একটি টুইট থেকেই আভাস মিলেছিল ইংল্যান্ডে জন্ম হবে বিরুষ্কা জুটির দ্বিতীয় সন্তানের। খুব সম্ভবত, মেডিক্যাল কোনও এমারজেন্সির কারণেই এমন সিদ্ধান্ত, মনে করছেন কেউ কেউ। 

আরও পড়ুন: লন্ডনে ঘুরছেন বিরাট, ছেলে অকায়ের জন্মের খবর দিয়েই প্রকাশ্যে অনুষ্কার-স্বামী

কী অর্থ অকায় নামের?

অকায় কথাটির এসেছে হিন্দি শব্দ কায়া থেকে। আর সকলেই জানেন কায়া কথাটির অর্থ দেহ বা শরীর। আর অকায় কথাটির অর্থ হল যে কায়ার থেকেও বৃহৎ। তবে এই নামটি তথা শব্দটির সঙ্গে তুরস্কের একটি যোগ আছে। সেই দেশে এই শব্দটির অর্থ উদ্ভাসিত চাঁদ।

এখনও ভামিকারই মুখ দেখাননি বিরাট ও অনুষ্কা। অকায়ের দেখা কবে মিলবে, তা নিয়েই আপাতত চর্চা সর্বত্র। 

বায়োস্কোপ খবর

Latest News

পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর? 'খারাপ স্ত্রী মানেই কু-মাতা নন,' শিশুকে বাবার হাতে দিল না আদালত রাজ্যের ১২টি চিড়িয়াখানাকে নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে, তৈরি হয়েছে মাস্টারপ্ল্যান ২৩ এপ্রিল বিশেষ দিন, করুন এই কাজ, পাবেন শ্রী হনুমান এর সঙ্গে শনিদেবের আশীর্বাদ ভোটের দিন Doodle পরিবর্তন, আঙুলে কালির ছাপ নিয়ে উৎসবে শামিল Google-ও

Latest IPL News

স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.