বাংলা নিউজ > বায়োস্কোপ > Akaay Kohli-Instagram: ভামিকার এমন ‘সৌভাগ্য’ হয়নি, জন্মের পরেই অকায় পেল ইনস্টাগ্রামে নিজের নামে শ’য়ে শ’য়ে ফেক অ্যাকাউন্ট

Akaay Kohli-Instagram: ভামিকার এমন ‘সৌভাগ্য’ হয়নি, জন্মের পরেই অকায় পেল ইনস্টাগ্রামে নিজের নামে শ’য়ে শ’য়ে ফেক অ্যাকাউন্ট

সদ্যোজাত আকায়ের নামে প্রোফাইল ইনস্টাগ্রামে। 

১৫ ফেব্রুয়ারি জন্ম হয়েছে অকায় কোহলির। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার দ্বিতীয় সন্তান এই সদ্যোজাত। ২০২১ সালের ১১ জানুয়ারি জন্ম হয়েছিল ভামিকার। মেয়ের জন্মের তিন বছর পর হল ছেলে। 

মঙ্গলবার রাতে সামাজিক মাধ্যমে ছেলে হওয়ার সুখবর ভাগ করে নিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ২০২১ সালে প্রথম সন্তান ভামিকা আসে এই পৃথিবীতে। আর মেয়ের বয়স ৩ হতে না হতেই, নায়িকার কোলে এল পুত্র সন্তান। ছেলের নাম আকায় কোহলি রেখেছেন দম্পতি। বিরাটের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম রাখা হয়েছিল ভামিকা, আর এবার অনুষ্কার সঙ্গে মিলিয়ে নাম হল অকায়।

আর আশ্চর্যজনকভাবে অকায় নাম সামনে আসতেই তা সামাজিক মাধ্যমে ভাইরাল। দেখা গেল ইনস্টাগ্রামে এই নামে খোলা হয়েছে একাধিক অ্যাকাউন্ট। অর্থাৎ বিরাট-অনুষ্কার ছেলের নাম ব্যবহার করে খুলে ফেলা হয়েছে বহু ফেক অ্যাকাউন্ট।

এরকম কোনও ঘটনা অবশ্য নতুন নয়। এক্ষেত্রে ব্যবহারকারীদেরই সজাগ থাকতে হবে। কোনও পোস্ট লাইক করা বা কমেন্ট করা অথবা লিঙ্ক শেয়ার করার সময় দেখে নিতে হবে ভালো করে।

আরও পড়ুন: ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে কটাক্ষ PSL-এর মাঠে

<p>অকায়ের নাম ব্যবহার করে ফেক প্রোফাইল ইনস্টাগ্রামে।</p>

অকায়ের নাম ব্যবহার করে ফেক প্রোফাইল ইনস্টাগ্রামে।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় আলাপ হয় বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। ২০১৭ সালে ইতালিতে বিয়ে করেন বিরাট-অনুষ্কা। অনুষ্কা জীবনে আসার আগে মূলত ‘লেডি কিলার’ নামেই পরিচিত ছিলেন তিনি। একাধিক অভিনেত্রী, মডেলের সঙ্গে নাম জড়িয়েছিল বিরাটের। তবে বিয়ে করেই ‘গুড বয়’ হয়ে যান ভামিকা-অকায়ের বাবা।

আরও পড়ুন: দাদাসাহেব ফালকে সম্মান: পুরস্কার পেলেন শাহরুখ-ভিকি, দেখুন সম্পূর্ণ বিজয়ীর তালিকা

প্রথম প্রেগন্যান্সির সময় ঘটা করেই করেছিলেন ঘোষণা। তবে দ্বিতীয় সন্তানের সময় মুখে রা কাটেননি। একাধিক সময় বেবিবাম্প-সহ ছবি ভাইরাল হয়েছিল। তবে তাতে কোনও প্রতিক্রিয়া আসেনি দম্পতির থেকে। এরপর হর্ষ গোয়েঙ্কার একটি টুইট থেকেই আভাস মিলেছিল ইংল্যান্ডে জন্ম হবে বিরুষ্কা জুটির দ্বিতীয় সন্তানের। খুব সম্ভবত, মেডিক্যাল কোনও এমারজেন্সির কারণেই এমন সিদ্ধান্ত, মনে করছেন কেউ কেউ। 

আরও পড়ুন: লন্ডনে ঘুরছেন বিরাট, ছেলে অকায়ের জন্মের খবর দিয়েই প্রকাশ্যে অনুষ্কার-স্বামী

কী অর্থ অকায় নামের?

অকায় কথাটির এসেছে হিন্দি শব্দ কায়া থেকে। আর সকলেই জানেন কায়া কথাটির অর্থ দেহ বা শরীর। আর অকায় কথাটির অর্থ হল যে কায়ার থেকেও বৃহৎ। তবে এই নামটি তথা শব্দটির সঙ্গে তুরস্কের একটি যোগ আছে। সেই দেশে এই শব্দটির অর্থ উদ্ভাসিত চাঁদ।

এখনও ভামিকারই মুখ দেখাননি বিরাট ও অনুষ্কা। অকায়ের দেখা কবে মিলবে, তা নিয়েই আপাতত চর্চা সর্বত্র। 

বায়োস্কোপ খবর

Latest News

'সব স্মরণীয়...' বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন পোস্ট অর্জুনের! কী লিখলেন? অজিত আগরকর চাননি, তাই টি২০ অধিনায়ক হওয়া হয়নি হার্দিকের! ফাঁস বড় রহস্য… কলকাতায় সোনার দাম কমার হ্যাটট্রিক, রবিতে শহরে কততে বিকোচ্ছে হলুদ ধাতু? অভিনয়ের পর এবার প্রোমোটারি জগতেও মুখোমুখি স্বস্তিকা-রজতাভ! কী ঘটেছে? ভারী বৃষ্টিতে ভাসবে কলকাতা লাগোয়া একাধিক জেলা, কেমন থাকবে তিলোত্তমার আবহাওয়া? চ্যাম্পিয়ন্স ট্রফির আগে ঘরোয়া ক্রিকেটে পরীক্ষা হার্দিকের!বোলিং ফিটনেস নিয়ে সংশয়… Women Asia Cup 2024: ভারতীয় দলে বড় ধাক্কা, চোটের কারণে ছিটকে গেলেন শ্রেয়াঙ্কা ট্রেনের নীচে রেল লাইন পরীক্ষা করছিলেন RPF জওয়ান, তখনই চলতে শুরু করল ইঞ্জিন ২০২৪ আইপিএলে ব্যর্থতার জের! গোটা কোচিং ইউনিট বদলাচ্ছে LSG!কোচ হতে পারেন লক্ষ্মণ… রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.