বাংলা নিউজ > বায়োস্কোপ > Sania-Shoaib-Sana: ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে উত্যক্ত করা হল PSL-এর মাঠে

Sania-Shoaib-Sana: ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে উত্যক্ত করা হল PSL-এর মাঠে

PSL-এর মাঠে সানা জাভেদকে কটাক্ষ করা হল সানিয়া মির্জার নাম নিয়ে। 

পিএসএলের মাঠে খেলা দেখতে গিয়েছিলেন সানা জাভেদ। নতুন বর শোয়েব মালিককে সমর্থন জানাতেই তিনি হাজির হন মাঠে। আর সেখানে গিয়েই পড়লেন চরম হেনস্থার মুখে। 

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ের সিদ্ধান্ত যখন নিয়েছিলেন সানিয়া মির্জা, তখন প্রতিবাদ উঠে এসেছিল গোটা দেশ থেকে। তবে সেই সানিয়ারই বিচ্ছেদের খবর আসতে, মন খারাপ হয় আমনজনতার। হয়তো, যেই মেয়েটা টেনিসে দুর্দান্ত পারফরমেন্স করে বিশ্বমঞ্চে সম্মানিত করেছে ভারতকে, তাঁর মন ভাঙা মেনে নিতে পারেনি অনুরাগীরা। এমনকী, পাকিস্তানের ভিতর থেকেও এসেছিল বিরূপ মন্তব্য। এবার নেওয়া হল তারই প্রতিশোধ। মাঠে নতুন স্বামী শোয়েবকে সমর্থন জানাতে এসেছিলেন তৃতীয় স্ত্রী সানা জাভেদ। আর পাকিস্তানের এই সুন্দরী অভিনেত্রীকে দেখে ‘সানিয়া সানিয়া’ বলে টিজ করা হল।

আপাতত এই ভিডিয়ো সামাজিক মাধ্যমে ভাইরাল। বিশেষ করে, ভারতীয়রা ধন্যবাদ জানিয়েছেন পড়শি দেশের নাগরিকদের। এমনিতে অবশ্য সামাজিক মাধ্যমে বেশ উত্তপ্ত বাক বিনিময় চলেই দুই দেশের। তবে সানা জাভেদকে দেখে ‘সানিয়া মির্জা’ নাম নিয়ে চিৎকারকে ‘উচিৎ শিক্ষা’ হিসেবে দেখা হচ্ছে।

পিএসএল ম্যাচে অংশ নিয়েছিলেন সানা, যেখানে তার স্বামী করাচি কিংসের হয়ে খেলছিলেন। ভিডিয়োতে দেখা যায়, সানিয়ার নাম শুনেই ফিরে তাকান সানা। যেন কিছুটা চমকেও যান। তবে গোটা ব্যাপারটা বুঝতে পেরেই বিরক্তি ফুটে ওঠে তাঁর চোখে মুখে।

X-এ শেয়ার করা এই ভিডিয়োতে, যা আগে টুইটার নামে পরিচিত ছিল, সানাকে একটি ভিআইপি মঞ্চে বসে ম্যাচ দেখতে দেখা গিয়েছে। তখনই পিছনে দাঁড়িয়ে থাকা একজন ব্যক্তি সানিয়া মির্জার নাম নিয়ে চিৎকার করেছিলেন। শীঘ্রই তার সঙ্গে আরও কয়েকজন লোক যোগ দেন এবং সকলে মিলিয়ে গলা মিলিয়ে চিৎকার করতে থাকেন সানিয়ার নাম উচ্চারণ করে।

এক ব্যক্তি এই ভিডিয়োতে কমেন্ট করেছেন, ‘উফফফ মনে শান্তি লাগছে। বেশ হয়েছে। পাকিস্তানের লোকগুলোকে চুমু’। আরেকজন লিখলেন, ‘এই প্রথম পাকিস্তানীদের এত ভালো লাগছে আমার’।

সানা ও শোয়েবের বিয়ে:

জানুয়ারিতে শোয়েবকে বিয়ে করেন সানা জাভেদ। এই দম্পতি তাদের বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন সকলরে। এরপরই সানিয়ার পরিবারের তরফে জানানো হয়, খুলা নিয়েছেন সানিয়া। অর্থাৎ তিনিই তালাক দিয়েছেন শোয়েবকে।

শোয়েব আর সানার বিয়ের খবর ছড়িয়ে পড়তেই লিখিত বিবৃতি দিয়ে বলা হয়, ‘সানিয়া সবসময় তাঁর ব্যক্তিগত জীবনকে জনসমক্ষের আড়ালে রেখেছেন। কিন্তু আজ এমন একটা পরিস্থিতি যে সে জানাতে বাধ্য হয়েছে শোয়েবের সঙ্গে বেশ কয়েক মাস আগেই তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। সানিয়া শোয়েবকে তাঁর নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা জানায়! এটা ওর জীবনের খুব সংবেদনশীল একটা সময়, আমরা সকল অনুরাগী, শুভাকাঙ্খীদের অনুরোধ করব-কোনওরকম জল্পনায় কান না দিয়ে ওর গোপনীয়তাকে সম্মান জানানোর’।

 

বায়োস্কোপ খবর

Latest News

মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.