বাংলা নিউজ > বায়োস্কোপ > Box Office: অক্ষয় ছাপিয়ে গেল অজয়কে! ৩ দিনে বক্স অফিসে কত আয় ময়দান-বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

Box Office: অক্ষয় ছাপিয়ে গেল অজয়কে! ৩ দিনে বক্স অফিসে কত আয় ময়দান-বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

ব্যবসার অঙ্কে ময়দানের দ্বিগুণ আয় বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র।

ইদে হিন্দি ছবির একটি বড় বাজার রয়েছে বলিউডে। আগে সলমন খানের ছবি ছিল বাধাধরা। এবারে মুখোমুখি অজয় দেবগন আর টাইগার শ্রফ-অক্ষয় কুমারের জুটি। ময়দানের দ্বিগুণ ব্যবসা করল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। 

ইদে দুটি বলিউড ছবি সংঘর্ষ করেছে বলিউডে। অক্ষয়-টাইগারের জুটিতে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ আর অজয় দেবগনের ময়দান। ৩ দিন পর, কে কাকে টেক্কা দিয়ে গেল ব্যবসার নিরিখে?

অক্ষয়ের সিনেমাটি ভারতে তৃতীয় দিনে আনুমানিক ৮.৫ কোটি টাকা আয় করেছে বলে Sacnilk.com একটি প্রতিবেদনে জানানো হয়েছে। অন্য দিকে, ময়দান মুক্তির তৃতীয় দিনে ৪.৭৪ কোটি টাকা সংগ্রহ করেছে। শনিবার প্রেক্ষাগৃহে 'ময়দান'-এর হিন্দি দর্শক ছিল ১৬.৪৮ শতাংশ।

আরও পড়ুন: ওরি-কে নাচতে দেখে হেসে ফেললেন তৃণা! কাঁধে হাত দিয়ে তুললেন ছবি স্পেশাল পোজে

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ-র বক্স অফিস কালেকশন:

অক্ষয় ও টাইগারের অ্যাকশন ফিল্মটি ৩ দিনে ভারতে আনুমানিক ৩১.৭৫ কোটি টাকা আয় করেছে। প্রথম দিনে, বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় ভারতে মোট ব্যবসা করে ১৫.৬৫ কোটি টাকা। যার মধ্যে চলচ্চিত্রটি হিন্দিতে ১৫.৫ কোটি টাকা আয় করেছে। অ্যাকশন ড্রামা দ্বিতীয় দিনে এর প্রায় অর্ধেক সংগ্রহ করেছে, যা ভারতে সমস্ত ভাষায় ৭.৬ কোটি টাকা আয় করেছে। তারপর শনিবারের সংগ্রহ ৮.৫ কোটি। 

এই সিনেমায় অক্ষয় কুমারকে ফিরোজ চরিত্রে, টাইগার শ্রফকে রাকেশের চরিত্রে, পৃথ্বীরাজ সুকুমারনকে কবিরের চরিত্রে দেখা গিয়েছে। সৈনিক ফিরোজ এবং রাকেশকে কবীরের কাছ থেকে একটি চুরি হওয়া অস্ত্র পুনরুদ্ধারের জন্য একটি উচ্চ-ঝুঁকিপূর্ণ মিশনের দায়িত্ব দেওয়া হয়ে। একজন প্রতিহিংসাপরায়ণ বিজ্ঞানী হল রাকেশ, যিনি ভারতে সর্বনাশ করার জন্য কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করতে দৃঢ়প্রতিজ্ঞ। কবীরের ঘৃণ্য় পরিকল্পনা ব্যর্থ করতে ও ভারতের সুরক্ষা রক্ষা করতে, রাকেশ ও ফিরোজ যখন বিশ্ব-ভ্রমণের যাত্রা শুরু করে। 

আরও পড়ুন: রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে

ময়দান বক্স অফিস কালেকশন:

সর্বশেষ আপডেট অনুসারে, ময়দান মুক্তির তৃতীয় দিনে, প্রথম শনিবারে ৪.৭৪ কোটি টাকা সংগ্রহ করেছে। এটি এখনও পর্যন্ত স্পোর্টস ড্রামার জন্য সর্বোচ্চ একদিনের সংগ্রহ, এবং পরের দিন রবিবার হওয়ায় ছবিটি আগামীকালও ভালো পারফর্ম করবে বলে আশা করা হচ্ছে। প্রথম দিনে অর্থাৎ ইদে, ময়দান ৪.৫ কোটি টাকা সংগ্রহ করে, শুক্নেরবার এটির সংগ্রহ ছিল ৩ কোটি টাকা। আপাতত ৩ দিনে অজয় দেবগনের স্পোর্টস ড্রামার মোট আয় ১২ কোটি টাকা। 

আরও পড়ুন: সলমন খানকে খুনের চেষ্টা? রবিবার সকালে গ্যালাক্সি-র সামনে চলল গুলি, তদন্তে পুলিশ

ময়দান'-এ আরও অভিনয় করেছেন প্রিয়ামণি, গজরাজ রাও ও রুদ্রনীল ঘোষ। সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। ছবিতে অজয় কিংবদন্তি কোচ সৈয়দ আবদুল রহিমের ভূমিকায় অভিনয় করেছেন, যিনি ভারতীয় ফুটবলের জনক হিসেবে পরিচিত। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বনি কাপুর ও জি স্টুডিও।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.