বাংলা নিউজ > বায়োস্কোপ > Covid 19: বলিউডের ৩৬০০ নৃত্যশিল্পীকে রেশন দিয়ে সাহায্য করবেন অক্ষয় কুমার
অক্ষয় কুমার (ছবি-ইনস্টাগ্রাম)
অক্ষয় কুমার (ছবি-ইনস্টাগ্রাম)

Covid 19: বলিউডের ৩৬০০ নৃত্যশিল্পীকে রেশন দিয়ে সাহায্য করবেন অক্ষয় কুমার

  • এর আগেও সাহায্যের হাত বাড়িয়েছেন অক্ষয়। ফের তাঁর মানবিক মুখ দেখল বলিপাড়া। 

করোনার দ্বিতীয় ঢেউ আর লকডাউনে ফের সমস্যায় বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত বহু শিল্পী। অনেকেই আছেন যারা ইন্ডাস্ট্রিতে রোজের চুক্তিতে কাজ করেন। আর প্রায় দু' মাস ধরে মহারাষ্ট্রে শ্যুটিংয়ের ওপর নিষেধাজ্ঞা জারি থাকায় সমস্যায় পড়েছেন তাঁরা। যদিও ইতিমধ্যেই যশরাজ স্টুডিও, সলমন খান টেকনিশিয়ান, মেকআপ আর্টিস্ট ও তাঁদের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। আর এবার বলি ইন্ডাস্ট্রির নৃত্যশিল্পীদের পাশে দাঁড়ালেন অক্ষয় কুমার। জানা গিয়েছে, লকডাউনে প্রায় ৩৬০০ নৃত্যশিল্পীকে সাহায্য করবেন তিনি। 

কিছুদিন আগেই ছিল কোরিওগ্রাফার গণেশ আচারিয়ার জন্মদিন। অক্ষয় গণেশের কাছে জানতে চান জন্মদিনে তিনি কি উপহার চান? তখন গণেশ জানান, ওই সব নৃত্যশিল্পীদের মুখের ভাত জোগানোর একটা সাময়িক বন্দোবস্ত ছাড়া কিছুই চান না তিনি, এ কথা এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন গণেশ।

এই তালিকায় রয়েছে ১৬০০ জুনিয়ার কোরিওগ্রাফার ও বয়ষ্ক নৃত্যশিল্পী এবং ২০০০ ব্যাকগ্রাউন্ড আর্টিস্ট। অক্ষয় কুমার সাহায্য করার ফলে গণেশের এনজিও-র পক্ষ থেকে তাঁদের মাসের রেশন তুলে দেওয়া সম্ভব হবে। আর যারা রেশন নিতে চান না, তাঁরা টাকাও নিতে পারবেন। এই সিদ্ধান্ত পুরোপুরি তাঁদের ওপর ছেড়ে দেওয়া হয়েছে। 

এর আগে টুইঙ্কল ও অক্ষয় করোনা অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে সাহায্য করতে ১০০ অক্সিজেন কনসেনট্রেটর দান করছেন। অক্ষয় কুমার প্রাক্তন ক্রিকেটার তথা দিল্লির বিধায়ক গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংগঠনে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে ১ কোটি টাকা আর্থিক সাহায্যও করেছিলেন।

বন্ধ করুন