বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt Update: দ্বিতীয় বিবহবার্ষিকীর পর ‘ঝড়’ জীবনে? ইনস্টাগ্রামে কীসের ইঙ্গিত দিলেন আলিয়া ভাট

Alia Bhatt Update: দ্বিতীয় বিবহবার্ষিকীর পর ‘ঝড়’ জীবনে? ইনস্টাগ্রামে কীসের ইঙ্গিত দিলেন আলিয়া ভাট

বিবাহবার্ষিকীর পরে সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট আলিয়ার

Alia Bhatt Instagram Post: ১৬ এপ্রিল ইনস্টাগ্রাম স্টোরিতে চার্লি ম্যাকসির লেখা একটি উদ্ধৃতি পোস্ট করেছেন আলিয়া। বর রণবীরের সঙ্গে বিবাহবার্ষিকী উদযাপনের পর সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেছেন তিনি।

১৪ এপ্রিল ছিল আলিয়া ভাট এবং রণবীর কাপুরের দ্বিতীয় বিবাহবার্ষিকী। বরের সঙ্গে বিবাহবার্ষিকী উদযাপনের পর শেয়ার করেছেন তিনি। সেই ঝলকও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

১৬ এপ্রিল ইনস্টাগ্রাম স্টোরিতে চার্লি ম্যাকসির লেখা একটি উদ্ধৃতি পোস্ট করেছেন আলিয়া। পোস্টে লেখা রয়েছে, ‘একটি ছেলের প্রশ্ন, ঝড়ের মধ্যে উচিত শিক্ষা তুমি কী পেয়েছে? ঘোড়ার উত্তর ছিল, একসময় শেষ হবেই’। হ্যাসট্যাগে লেখা, ‘#TheGoodWord’। আলিয়ার পোস্ট দেখে ধন্দে নেটিজেনরা।

আরও পড়ুন: ঘাড় নাড়িয়ে নাচছেন, নিজের AI ভিডিয়ো দেখে চমকে উঠলেন বিগ বি! ‘অলৌকিক..', বললেন অমিতাভ

আরও পড়ুন: প্রয়াত জনপ্রিয় বাঙালি ইউটিউবার 'অ্যাংরি ব়্যান্টম্যান' অভ্রদীপ সাহা, বয়স ২৭ বছর

দেখুন পোস্টটি এখানে-

আলিয়ার ইনস্টাগ্রাম পোস্ট
আলিয়ার ইনস্টাগ্রাম পোস্ট

দেখতে দেখতে বিবাহিত জীবনের ২ বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন রণবীর-আলিয়া। ২০২২-এর ১৪ এপ্রিল ব্যক্তিগত পরিসরে সাতপাকে বাঁধা পড়েছিলেন 'রালিয়া' জুটি। তার ঠিক পরই তাঁদের জীবনে এসেছে মেয়ে রাহা। নভেম্বরে জন্ম হয় রাহার। ২০২৪-এর ১৪ এপ্রিল বছর দেড়েকের মেয়ে রাহাকে নিয়েই দ্বিতীয় বিবাহবার্ষিকী কাটালেন ‘কাপুর’ দম্পতি।

আরও পড়ুন: বৈশাখী পান্তার আয়োজন, শাড়ি কোমরে গুঁজে ভাত মাখলেন জয়া আহসান, আর কী কী ছিল মেনুতে

কীভাবে কেটেছে দ্বিতীয় বিবাহবার্ষিকী?

রণবীর-আলিয়ার ব্যক্তিগত শেফ (বাবুর্চি) হর্ষ দীক্ষিতের ইনস্টাস্টোরিতে ফাঁস হয়েছে ‘রালিয়া’ জুটির দ্বিতীয় বিবাহ-বার্ষিকী উদযাপনের মুহূর্ত। যেখানে রয়েছে দুটি ফটো। যার একটিতে রণবীর কাপুরকে মজা করে গিয়ে আলিয়ার কোলে বসতে দেখা যাচ্ছে। অপরটিতে রয়েছে কাস্টমাইজ মেনু কার্ড। যেখানে কিছুটা মজা করেই রণবীর-আলিয়াকে চিত্রিত করা হয়েছে। তাতে দেখা যাচ্ছে একই টেবিলে মুখোমুখি বসে স্প্যাগেটি খাচ্ছেন রণবীর-আলিয়া। তাঁদের মাঝে ছোট্ট রাহাকে বসে থাকতে দেখা যাচ্ছে। রণবীর-আলিয়ার মুখে রয়েছে একটাই নুডুলস স্ট্যাপ, যেটা ধরে রয়েছে তাঁদের আদরের মেয়ে রাহা। মেনু কার্ডে লেখা আছে ১৪ এপ্রিল, ২০২৪।

রণবীর-আলিয়ার অ্যানিভার্সারির মেনু কার্ড
রণবীর-আলিয়ার অ্যানিভার্সারির মেনু কার্ড

রণবীর প্রসঙ্গে

প্রসঙ্গত, রণবীর বরবরই ভীষণ প্রাইভেট পার্সন বলেই ইন্ডাস্ট্রিতে পরিচিত। তাই ব্যক্তিগত আনন্দগুলো তিনি ব্যক্তিগত পরিসরেই উদযাপন করতে পছন্দ করেন। তা জন্মদিন হোক কিংবা বিবাহবার্ষিকী। এবার বিবাহবার্ষকীতেও একান্তে স্ত্রী আলিয়ার সঙ্গেই কাটালেন রণবীর।

আলিয়ার পোস্ট

দ্বিতীয় বিবাহবার্ষিকী উপলক্ষ্যে আলিয়া রণবীরের সঙ্গে একটা মজাদার কার্টুন ছবি শেয়ার করেছেন। ক্যাপশানে লিখেছেন, ‘হাসিখুশি ২, এখানে আমাদের জন্য রইল আমার অনেক ভালবাসা…আজ এবং আজ থেকে আরও অনেক বছর আমাদের একসঙ্গে কাটাতে হবে’।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.