বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhradeep Saha Death: প্রয়াত জনপ্রিয় বাঙালি ইউটিউবার 'অ্যাংরি ব়্যান্টম্যান' অভ্রদীপ সাহা, বয়স ২৭ বছর

Abhradeep Saha Death: প্রয়াত জনপ্রিয় বাঙালি ইউটিউবার 'অ্যাংরি ব়্যান্টম্যান' অভ্রদীপ সাহা, বয়স ২৭ বছর

প্রয়াত কলকাতার জনপ্রিয় বাঙালি ইউটিউবার অভ্রদীপ সাহা (ছবি সৌজন্যে ফেসবুক Angry Rantman)

Angry Rantman Youtuber Abhradeep Saha Death: প্রয়াত জনপ্রিয় ইউটিউবার অভ্রদীপ সাহা। অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেলে পোস্ট করে জনপ্রিয় ইউটিউবারের মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অনেকে।

প্রয়াত জনপ্রিয় ইউটিউবার অভ্রদীপ সাহা। নেটদুনিয়ায় 'অ্যাংরি ব়্যান্টম্যান' নামে পরিচিত ছিলেন তিনি। ১৭ এপ্রিল মারা গিয়েছেন অভ্রদীপ সাহা। বয়স ২৭ বছর। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অনেকে।

প্রয়াত জনপ্রিয় ইউটিউবার অভ্রদীপ সাহা

জনপ্রিয় ইউটিউবারের অফিসিয়াল ফেসবুক হ্যান্ডেলে পোস্ট করে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে। অভ্রদীপ সাহার একটি সাদাকালো ছবি পোস্ট করে জানানো হয়েছে, ‘গভীর শোক এবং দুঃখের সঙ্গে আজকে সকাল ১০টা ১৮ মিনিটে অভ্রদীপ সাহা ওরফে Angry Rantman-এর দুঃখজনক এবং অকাল মৃত্যু ঘোষণা করা হয়েছে। সততা, হাস্যরস এবং অটুট চেতনা দিয়ে লক্ষ লক্ষ মানুষের জীবন স্পর্শ করেছেন তিনি। যারা তাঁকে চিনতেন তাঁরা সকলেই তাঁকে মিস করবেন’।

আরও পড়ুন: বৈশাখী পান্তার আয়োজন, শাড়ি কোমরে গুঁজে ভাত মাখলেন জয়া আহসান, আর কী কী ছিল মেনুতে

আরও লেখা, ‘ক্ষতির জন্য আমরা শোকস্তব্ধ, তখন আসুন আমরা মনে করি যে তিনি আমাদের জীবনে এনেছেন আনন্দ এবং একসঙ্গে ভাগ করে নেওয়া স্মৃতিগুলি ধরে রাখি। পরিবর্তন অনুপ্রেরণা যুগিয়েছে, একবার একটি বিদ্রুপ’। ‘১৭.০৪.২৪। সাহা পরিবার’। অভ্রদীপের পোস্টে শোকপ্রকাশ করেছেন নেটিজেনরা। লিখেছেন, ‘সমস্ত কন্টেন্টের জন্য ধন্যবাদ। দুঃখিত, তোমার কাছ থেকে আর কোনও কন্টেন্ট পাব না’।

আরও পড়ুন: আমফানের ঝড়ের মধ্যে ১৫ মিনিটে প্রেম, ৩ বার পালিয়ে বিয়ে! ‘কামড়ে দেয়..’, রাজ-টিয়ার গল্প শুনে হেসে খুন রচনা

আরও পড়ুন: চিনে ২০ হাজার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ‘১২ ফেল’, উচ্ছ্বসিত বিক্রান্ত বললেন, ‘অনেকদিন পর এমন কিছু..’

BFC-র শোকবার্তা

ইউটিউবার অভ্রদীপ সাহার মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছে বেঙ্গালুরু ফুটবল ক্লাব। অফিসিয়াল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে ক্লাবের তরফ থেকে সাদা-কালো ছবি পোস্ট লেখা হয়েছে, ‘BFC পরিবার ভারতীয় ফুটবলের বিশ্বস্ত অভ্রদীপ সাহার মৃত্যু খবরে দুঃখিত। একটি ওয়েস্ট ব্লক ব্লু এবং এর মাধ্যমে, গেমের প্রতি অভ্রদীপের ভালবাসার কোন সীমা ছিল না এবং তাঁর গাল ভরা বক্তৃতাকে মিস করব। শান্তিতে ঘুমিও’। পোস্টে শোকপ্রকাশ করেছেন নেটিজেনরাও।

উন্মেষ গঙ্গোপাধ্যায়ের শোকবার্তা

প্রখ্যাত ইউটিউবার উন্মেষ গঙ্গোপাধ্যায়। ‘বাঁকুড়া মিমস’-এর ‘যদু বাবুর টিউশন’ সিরিজ অচিরেই জনপ্রিয় হয়ে ওঠে। ফেসবুক পোস্টে অভ্রদীপ সাহার মৃত্যুর খবর জানিয়ে শোকপ্রকাশ করেছেন তিনি। লিখেছেন, ‘অ্যাংরি রান্টম্যান, সমস্ত বিনোদনের জন্য তোমাকে ধন্যবাদ। হ্যাঁ তোমার মুভি রিভিউ মিস করব। ভাই শান্তিতে থাকুন’।

জানা গিয়েছে, গত মাসে একটি বড় অস্ত্রোপচারের পর থেকে তিনি হাসপাতালে ছিলেন। এবং তাঁকে সুস্থ করে তোলার প্রচেষ্টা সত্ত্বেও, দুর্ভাগ্যবশত এপ্রিল মাসে তাঁর অবস্থার অবনতি ঘটতে থাকে। তাঁর মৃত্যুর সঠিক কারণ আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

 

বায়োস্কোপ খবর

Latest News

'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম? প্রিয়াঙ্কার মায়ের চোখে সলমন 'আদর্শ পুরুষ', আর শাহরুখ-অক্ষয়রা 'ব্যবসায়ী' SBI ক্লার্ক পদের মেইনসে নতুন পরীক্ষার তারিখ ঘোষিত, প্রকাশিত অ্যাডমিট কার্ড Olympics 2036 আয়োজনের দৌড়ে ভারতকে পিছনে ফেলল কাতার! দোহায় বসতে পারে আসর-রিপোর্ট করোনার থেকেও ভয়ঙ্কর তৃণমূলের বাহিনী,বিস্ফোরক সন্দেশখালির বধূ,'জেল থেকে বের হলে…' আসছে কালাষ্টমী, রাশি অনুসারে করুন এই মন্ত্র গুলির জপ, দূর হবে যে কোনও বাধা

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.