বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনব ঢঙে প্রেমিক রণবীর কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন আলিয়া ভাট
আজ রণবীরের জন্মদিন (ছবি-ইনস্টাগ্রাম)
আজ রণবীরের জন্মদিন (ছবি-ইনস্টাগ্রাম)

অভিনব ঢঙে প্রেমিক রণবীর কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন আলিয়া ভাট

  • আজ ৩৮-এ পা দিলেন বলিউডের এই হার্টথ্রব নায়ক। আলিয়া থেকে নীতু কাপুর, সকলেই আবেগঘন শুভেচ্ছা বার্তা দিলেন রণবীরকে।

আজ অভিনেতা রণবীর কাপুরের জন্মদিন। দেখতে দেখতে ৩৮-এ পা দিলেন লক্ষ সুন্দরীর মনে রাজ করা কাপুর পরিবারের এই চিরাগ। যদিও রণবীরের মনে এখন একমাত্র অধিকার জমিয়েছেন বলি নায়িকা আলিয়া ভাট। আর বয়ফ্রেন্ডের জন্মদিনে অভিনব ভঙ্গিতে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মহেশ কন্যা। এদিন ইনস্টা পোস্টে রণবীরের একটি ছবি পোস্ট করেন আলিয়া। দেখা যায় রণবীরের সামনে সাজানো রয়েছে একধিক কেক। মোমবাতির আলোতে উজ্বল রণবীরের হাসিমুখ। আর এই ছবির ক্যাপশনে আলিয়া লিখেন- ‘শুভ জন্মদিন ৮’। হ্যাঁ, রণবীরের বয়স যতই বাড়ুক এই ক্যাপশনের সঙ্গে আলিয়া বুঝিয়ে দিলেন- ‘দিল তো বাচ্চা হ্যায় জি’। 

View this post on Instagram

happy birthday 8 ❤️

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

এদিন সপরিবারে নিজের জন্মদিন পালন করছেন রণবীর। এই প্রথম বাবাকে ছাড়াই বার্থ ডে লাঞ্চ সারলেন তারকা। এদিন রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি রণবীরের বার্থ ডে লাঞ্চের একটি ঝলক শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে একফ্রেমে দেখা মেলে- রণবীর, নীতু এবং ঋদ্ধিমার। ক্যাপশনে ঋষি কন্যা লেখেন- ‘জন্মদিনের মাধ্যহ্নভোজ। ব়্যানস শুভ জন্মদিন’।

View this post on Instagram

Birthday lunch ❤️ Happiest Bday Rans ❤️

A post shared by Riddhima Kapoor Sahni (RKS) (@riddhimakapoorsahniofficial) on

পিছিয়ে থাকেননি নীতু কাপুরও। ছেলের জন্য একটি মিষ্টি জন্মদিনের শুভেচ্ছা বার্তা ইনস্টায় পোস্ট করেন অভিনেত্রী। তিনি লেখেন- 'জন্মদিন কখনই সম্পূর্ন নয় আর্শীবাদ ছাড়া!! আমি ওকে প্রতিদিন আর্শীবাদ করি,কারণ ও মানুষের ইমোশনগুলো খুব সহজে বুঝতে পারে!! আশেপাশের মানুষগুলোকে একটা অদ্ভূত নিরাপত্তা দেয় ও!

বলিউডের ‘লেডিজ ম্যান’ হিসাবেই পরিচিত আরকে। যদিও কোনওভাবেই সিঙ্গল নন রণবীর,আপতত আলিয়া ভাটের সঙ্গে গভীর প্রণয় ডোরে বাঁধা পড়েছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে এই বছরে সাত পাকে বাঁধা পড়বার পাকা কথাও ছিল তাঁদের। তবে করোনা পরিস্থিতি,ঋষি কাপুরের আচমকা চলে যাওয়ায় সেই পরিকল্পনা আপতত শিকেয় উঠেছে।

শীঘ্রই এই জুটিকে রুপোলি পর্দায় একসঙ্গে রোম্যান্স করতে দেখবে দর্শক। সৌজন্যে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র। চলতি বছর ডিসেম্বরের ৪ তারিখ এই ছবির মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে, যদিও করোনা পরিস্থিতির জেরে সেটি আদতে সম্ভব হবে কিনা তা এখনও জানা নেই!

 

বন্ধ করুন