বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: ‘আরও অনেক কিছু আছে…’, বর রণবীর কি সত্যিই ‘টক্সিক’? কফি উইথ করণে জবাব আলিয়ার

Alia-Ranbir: ‘আরও অনেক কিছু আছে…’, বর রণবীর কি সত্যিই ‘টক্সিক’? কফি উইথ করণে জবাব আলিয়ার

রণবীরকে নিয়ে কফি উইথ করণে যা বললেন আলিয়া ভাট। 

২০২২ সালের এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া। সেই বছরই জন্ম হয় তাঁদের প্রথম সন্তান রাহার। সুখের সংসার আর সুখের নেই বলে দাবি নেট-নাগরিকদের। যার বড় কারণ নাকি রণবীর। করণ জোহরের শো-তে মুখ খুললেন আলিয়া এই নিয়ে। 

দীর্ঘ সময় ধরে সমালোচিত হয়ে আসছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের সম্পর্ক। বিয়ের কয়েক মাসের মধ্যেই সন্তানের জন্ম দেওয়া থেকে যা শুরু হয়েছিল। অন্তঃসত্ত্বা আলিয়াকে রণবীরের ‘মোটা বলা’ও ছিল একটা বড় কারণ। তবে পরিস্থিতি সবচেয়ে খারাপ হয়, যেখানে একটি ভিডিয়োতে মেকআপের টিউটোরিয়াল দিতে গিয়ে আলিয়া বলে বসেন, তাঁর লিপস্টিক পরা একেবারের পছন্দ করেন না তাঁর বর। পরলেই বলেন মুছে ফেলতে। 

আর তারপর থেকেই আমজনতার বড় একটা অংশ রণবীরের নামের সঙ্গে জুড়ে দেন ‘টক্সিক’ (বিষাক্ত) কথাটা। এমনকী, সম্পর্কে রণবীরের মতো ছেলেরা ‘রেড ফ্ল্যাগ’ (বিপদ সঙ্কেত)-ও বলা হতে থাকে কাপুর নন্দনকে নিয়ে। সম্প্রতি কফি উইথ করণ শো-তে এসে মুখ খুললেন আলিয়া এই নিয়ে। 

গঙ্গুবাই অভিনেত্রীকে বলতে শোনা গেল, ‘আমাদের চারপাশে আরও অনেক ইস্যু আছে। আমার মনে হয় সেগুলোকে গুরুত্ব দেওয়া উচিত বেশি, নাকি আমি কী বললাম, তাও আবার সম্পূর্ণ আলাদা একটা প্রসঙ্গে। আসলে আমার সবচেয়ে খারাপ লাগে কারণ সেই মানুষটাকে ভুল বুঝছে সবাই, যে একেবারেই ওরকম নয়। ’

আলিয়াকে বরের প্রশংসায় রাহাকে জন্ম দেওয়ার পরের একটি ঘটনাও বলতে শোনা যায়। ডেলিভারির দিনকয়েকের ভিতরেই কাজে ফিরেছিলেন অভিনেত্রী। সেই সময়ের একটি ঘটনা প্রসঙ্গে আলিয়া বলেন, ‘‘রাতে ঠিক করে ঘুম হত না, রাহাকে খাওয়ানো ওর দেখভালের জন্য বিশ্রামও নিতে পারছিলাম না সেভাবে। শ্যুটিংয়ে ও (রাহা) আমার সঙ্গে গিয়েছিল। শটের ফাঁকে ফাঁকে এসে ওকে খাইয়ে যাচ্ছিলাম। একটা সময় আমার শরীর ছেড়ে দেয়। আমি রণবীরকে ফোন করে বলি, ‘আমি আর পারছি না’!’’

আলিয়া জানান, নিজের শ্যুট পিছিয়ে দেন রণবীর। এসে রাহাকে নিজের সঙ্গে করে বাড়ি নিয়ে যান। আলিয়া যাতে নিশ্চিন্তে কাজ করতে পারেন, তা নিশ্চিত করতে নিজের কাজও স্থগিত রেখেছিলেন তিনি। 

সপ্তাহখানেক আগে আলিয়া জাতীয় পুরস্কার আনতে গেলে, সেখানেও প্রতিপদে তাঁকে সঙ্গে দিতে দেখা গিয়েছিল ‘গর্বিত-স্বামী’ রণবীরকে। তা দেখে অবশ্য অনেকেই অভিনেতাকে বলেছিলেন, ‘আদর্শ স্বামী’। 

কাজের সূত্রে আলিয়াকে শেষ দেখা গিয়েছে রকি অউর রানি কি প্রেম কাহানিতে, যা হিট হয় বক্স অফিসে। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত রণবীর কাপুরের পরের ছবি অ্যানিমেল আসছে ডিসেম্বর মাসে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'বয়স্ক লোকের ব্যাপারই আলাদা...' মত শ্রীময়ীর, তাই কি কাঞ্চনকে বিয়ে করলেন? Joint Problem Prevention: গাঁটে ব্যথা হয়? এই অভ্যাসগুলি থাকলে, ব্যথামুক্ত হতে পারবেন সহজেই ২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.