বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Prity: বিচ্ছেদ জল্পনা উড়িয়ে রাহুলের সঙ্গে রায়পুরে প্রীতি! গুজব নিয়ে মুখ খুললেন ‘শঙ্কর’

Rahul-Prity: বিচ্ছেদ জল্পনা উড়িয়ে রাহুলের সঙ্গে রায়পুরে প্রীতি! গুজব নিয়ে মুখ খুললেন ‘শঙ্কর’

একসঙ্গে রাহুল-প্রীতি (ছবি-ফেসবুক)

Rahul-Prity: সিসিএল-এর ম্যাচ খেলতে শনিবার ভোরে রায়পুর উড়ে গিয়েছেন রাহুল, সফরসঙ্গী স্ত্রী প্রীতি বিশ্বাস। একসঙ্গেই আছেন তাঁরা, বিচ্ছেদ জল্পনা উড়িয়ে জবাব রাহুলের। 

গ্ল্যামার দুনিয়ায় সম্পর্কের সমীকরণ বড্ড তাড়াতাড়ি পালটে যায়! দু-দিন ধরেই টেলিপাড়ায় নতুন গুঞ্জন দানা বেঁধেছিল, ফের নাকি বিচ্ছেদের সুর তারকা দম্পতির সংসারে। এবার নাকি ঘর ভাঙছে রাহুল-প্রীতির। ছোটপর্দার অতি পরিচিত মুখ দুজনেই। একসঙ্গে জুটি হিসাবে টেলিভিশনে কাজ না করলেও সোশ্যাল মিডিয়ায় দুজনের রসায়ন হামেশাই চোখ টানে। তবে দু-দিন আগেই ইনস্টাগ্রাম থেকে রাহুলের সঙ্গে পোস্ট করা একাধিক ছবি সরিয়ে দেন প্রীতি। সেই থেকেই শুরু দুজনের মধ্যেকার সমস্যার গুঞ্জন।

গোটা বিষয়ে খোঁজ নিতে গিয়ে জানা যায়, দুজনের সুখী দাম্পত্যে নাড়ি চিড় ধরেছে। চলতি মাসের শুরুর দিকে একসঙ্গে নতুন ব্যবসা শুরু করেছিলেন রাহুল-প্রীতি। প্রেম দিবসও উদযাপন করেছিলেন, তাহলে আচমকা হলটা কী? সেই প্রশ্নের উত্তরে খোলসা করে কিছু বলতে চাননি প্রীতি। তবে গোটা ব্যাপারটা ‘হাস্যকর’ বলে উড়িয়ে দিয়েছেন রাহুল। শনিবার ভোরের ফ্লাইটে একসঙ্গে রায়পুর উড়ে গিয়েছেন এই তারকা জুটি। আজ থেকে সিসিএল (সেলিব্রিটি ক্রিকেট লিগ)-এ শুরু হচ্ছে বেঙ্গল টাইগার্স-এর অভিযান। সেই ম্যাচ খেলতেই রায়পুরে রাহুল। বরের উৎসাহ বাড়ানোর পাশাপাশি বেঙ্গল টাইগার্সদের প্রচারের মুখ হিসাবে প্রীতি হাজির হয়েছেন রায়পুরে।

এদিন এয়ারপোর্টে স্বামীর সঙ্গে গ্রুফফি-তে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে প্রীতিকে। বিচ্ছেদ জল্পনা নিয়ে রাহুলের দাবি, ভুল খবর রটানো হচ্ছে তাঁদের সম্পর্ক নিয়ে। রাহুল এক সংবাদমাধ্যমে জানান,'পুরো বিষয়টাই খুব হাস্যকর। আমি ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ খেলতে এই মুহূর্তে রায়পুরে আছি। এখানে আমার সঙ্গে প্রীতিও এসেছে। আমাদের মধ্যে কিছু হলে ও কি আসত রায়পুর?’

আরও পড়ুন-রাজ কাপুরের ঐতিহ্যবাহী বাংলো ১০০ কোটিতে দখল করল গোদরেজ, কী গড়ে উঠবে সেখানে?

রাহুল পালটা প্রশ্ন ছুড়ে দিয়েছেন ঠিকই, তবে কাকতালীয়ভাবে প্রীতির ইনস্টার দেওয়াল থেকে যখন রাহুল গায়েব! তখনই রিল ভিডিয়োয় স্ত্রীর সঙ্গে কাটানো মুহূর্তের ঝলক শেয়ার করে রাহুল গান জুড়ে দিয়েছেন, ‘গিভ মি সাম সানসাইন..’। প্রীতির থেকে আরেকটা ‘চান্স’ চাইলেন রাহুল? নাকি পুরোটাই নিছক কাকতালীয়? 

এই মুহূর্তে ‘বালিঝড়’ সিরিয়ালে দেখা যাচ্ছে প্রীতিকে। সমুদ্র সেনের সেক্রেটারি তথা প্রেমিকার ভূমিকায় রয়েছেন অভিনেত্রী। অন্যদিকে স্টার জলসারই ‘হরগৌরী পাইস হোটেল’-এর লিড চরিত্রে দেখা যাচ্ছে রাহুল মজুমদারকে।

২০১৭ সালে ‘রং-রুট’ বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ২০২০ সালের ১০ই ফেব্রুয়ারি সাত পাক ঘোরেন দুজনে। জুটিকে ফের একসঙ্গে দেখে খুশি ‘প্রী-হুল’ ভক্তরা। 

আরও পড়ুন-বিয়ের তিন বছর পর রাহুল-প্রীতির দাম্পত্যে চিড়? উঠছে পরকীয়ার অভিযোগ, নতুন গুঞ্জন

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

অন্ডাল-ভুবনেশ্বরে চালু হবে উড়ান, জুড়বে বাগডোগরা, গুয়াহাটি, পুজোর আগেই শুরু নারী নির্যাতন থেকে খুনের চেষ্টার অভিযোগ রয়েছে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে তৃতীয় কারো আগমন! বাগদানের পরও ঘরবাঁধার স্বপ্ন চুরমার সুস্মিতার, জানালেন অনির্বাণ বাংলার ছায়া নাগপুরে, কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৬, আহত ৮ সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা ভাগীরথীতে কমেছে মাছ, সংখ্যা বৃদ্ধি করতে কয়েক লক্ষ চারা ছাড়ল প্রশাসন টানা বৃষ্টি, ভয়াবহ ধসে সিকিমে ৯জনের মৃত্যু, আটকে পর্যটকরা, বিপর্যয় কালিম্পংয়েও ডোমজুড়ে ডাকাতিতে বিহারের সুবোধ গ্যাং! প্রাথমিক তথ্যের ভিত্তিতে দাবি পুলিশের মিড ডে মিলে চাল চুরিতে আটক মাদ্রাসার হেডমাস্টার, তদন্তে গিয়ে প্রহৃত কমিটি সদস্য

T20 WC 2024

সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.