বাংলা নিউজ > বায়োস্কোপ > Alor Kole: শ্য়ুটিং ফ্লোরে সোফায় শুয়ে নাক ডাকছেন 'আলোর কোলে'র ‘জামাই দাদা’, ডাকতেই ধরমরিয়ে উঠে বললেন…

Alor Kole: শ্য়ুটিং ফ্লোরে সোফায় শুয়ে নাক ডাকছেন 'আলোর কোলে'র ‘জামাই দাদা’, ডাকতেই ধরমরিয়ে উঠে বললেন…

'আলোর কোলে'র শ্যুটিং ফ্লোর

তাঁর এই কাণ্ডকারখানা যে পর্দার স্ত্রী 'নন্দিনী' অর্থাৎ অভিনেত্রী আয়েশার লেন্সবন্দি হচ্ছে তা তাঁর অগোচরেও ছিল না। সামনেই বসেছিলেন 'বসুন্ধরা সেন' ওরফে অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায়। হঠাৎই ডাকলেন, ‘জামাই তোর শট’। শুনেই ধরফরিয়ে উঠে পড়লেন দেবময়য়। উঠেই আয়েশাকে ক্যামেরা করতে দেখে বললেন, 'ধ্যাৎ'।

ছবিটা অন্যতম জনপ্রিয় সিরিয়াল 'আলোর কোলে'র সেটের। তখন অবশ্য ক্যামেরা চলছিল না। শ্যুটিং থেকে কিছুটা বিরতিই চলছি। তারই ফাঁকতালে তাই নিজের কাজটা সেরে ফেলছিলেন 'আলোর কোলে'র 'জামাই দাদা' অভ্র ওরফে অভিনেতা দেবময় মুখোপাধ্যায়। তাঁকে এভাবে পেয়ে ক্যামেরাবন্দি করতে ছাড়েননি 'পুপুল'-এর পিসি 'নন্দিনী'।

কিন্তু কী এমন করছিলেন 'জামাই দাদা' অভ্র?

'নন্দিনী' ওরফে অভিনেত্রী আয়েশা ভট্টাচার্যের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে। শ্যুট থেকে বিরতি পেতেই জুতো খুলে পা গুটিয়ে সোফার উপর শুয়ে ঘুমোচ্ছিলেন অভিনেতা দেবময়। আর জোরে জোরে নাক ডাকছিলেন। এদিকে তাঁর এই কাণ্ডকারখানা যে পর্দার স্ত্রী 'নন্দিনী' অর্থাৎ অভিনেত্রী আয়েশার লেন্সবন্দি হচ্ছে তা তাঁর অগোচরেও ছিল না। সামনেই বসেছিলেন 'বসুন্ধরা সেন' ওরফে অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায়। হঠাৎই ডাকলেন, ‘জামাই তোর শট’। শুনেই ধরফরিয়ে উঠে পড়লেন দেবময়য়। উঠেই আয়েশাকে ক্যামেরা করতে দেখে বললেন, 'ধ্যাৎ'। স্বাগতা মুখোপাধ্যায় তখন জোরে জোরে হাসছেন।

আরও পড়ুন-‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ 'আলো' স্বীকৃতির কথায় অবাক রচনা

অপ্রস্তুত দেবময় বললেন, ‘আমি সকাল থেকে অনেক পরিশ্রম করেছি।’ স্বাগতা মজা করে বললেন, ‘বল কী কী করেছিস?’ দেবময় বললেন, ‘দাঁড়িয়ে দাঁড়িয়ে অনেক ডায়ালগ বলেছি আমি।’ স্বাগতা ফের হাসতে হাসতে বললেন, ‘তাবলে এবার ডায়ালগ শুয়ে শুয়ে বলবি, শুধু বেড সিন-ই করে যাবি!’ আয়েশা তখন হেসে লুটোপুটি। দেবময় নির্দেশ দিয়ে বললেন, ‘বন্ধ কর (ক্যামেরা)’, বলেই ফের শুয়ে পড়লেন।

শ্যুটিং সেটের এই মজার কাণ্ড পোস্ট করে আয়েশা ক্যাপশানে লিখেছেন, ‘আমাদের জামাই দাদা খুবই ক্লান্ত!!!!’ সঙ্গে একাধিক হাসির ইমোজি জুড়েছেন।

'পুপুল'-এর পিসি 'নন্দিনী' আয়েশা অবশ্য় প্রায়দিনই শ্যুটিং সেট থেকে নানান মজাদার কাণ্ডকারখানা পোস্ট করতে থাকেন। 

প্রসঙ্গত, প্রসেজিৎ চট্টোপাধ্যায় প্রযোজিত ‘আলোর কোলে’তে আলোর চরিত্রে অভিনয় করছেন স্বীকৃতি মজুমদার (ভূত, পুপুলের মা), রাধা সেন চরি রয়েছেন সোমু সরকার (নি পুপুলের সৎ মা। আদিত্য সেন ওরফে আদির চরিত্রে কৌশিক রায়, রোশনি সেন ওরফে পুপুলের চরিত্রে ঋষিতা নন্দী, রাজনন্দিনীর চরিত্রে আয়েশা ভট্টাচার্য, নন্দিনীর স্বামী, অভ্রর চরিত্রে দেবময় মুখোপাধ্যায়। বসুন্ধরা সেনের চরিত্রে স্বাগতা মুখার্জি, আদির প্রেমিকা মেঘা চরিত্রে অনন্যা দাস, মেঘার মা পার্বতীর চরিত্রে সুভদ্রা মুখার্জি, ইন্দিরা সেনের (আদির সৎ মা; পুপুলের সৎ-ঠাকুমা) চরিত্রে তুলিকা বসু। এছাড়াও রয়েছেন আরও অনেকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয় ডিপ্রেশনের উপর কাঁচি চালান, এই ৯টি উপায়ে সরিয়ে ফেলুন মানসিক অবসাদকে ‘রোহিতদের কোচ হওয়ার সময় নেই’, আইপিএলের মোহে ভারতের কোচ হতে চাননা প্রাক্তন তারকা কেন মে মাসেই আছড়ে পরে ঘূর্ণিঝড়? ইয়াস, আয়লা, রেমাল এই মাসেই ওরা কেন আসে? সুনীলের শেষ ম্যাচকে স্মরণীয় করে রাখতে ছক কষে ফেলেছেন স্টিম্যাচ IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…'

Latest IPL News

IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.