বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের বেডরুমে উঁকি! বালিশে লেখা প্রেমেমাখা বার্তা কার উদ্দেশে? প্রশ্ন অনুরাগীদের
ভাঙা সম্পর্ক কী জুড়ছে? 
ভাঙা সম্পর্ক কী জুড়ছে? 

নুসরতের বেডরুমে উঁকি! বালিশে লেখা প্রেমেমাখা বার্তা কার উদ্দেশে? প্রশ্ন অনুরাগীদের

  • নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি ঘিরে জোর জল্পনা। 

ভাঙা সম্পর্ক কী জুড়ছে? নাকি নতুন কোনও সম্পর্কের ইঙ্গিত? বুধবার দুপুরে নুসরতের ইনস্টাগ্রাম প্রোফাইলে ঢুঁ মারতেই এই প্রশ্ন তাড়া করে বেড়াচ্ছে অনুরাগীদের। কী রহস্য লুকিয়ে রয়েছে নুসরতের এদিনের ইনস্টাগ্রাম স্টোরিতে? 

এদিন নুসরত একটি মাস্টার বেডের ছবি পোস্ট করেন। সুন্দর করে সাজানো সেই বিছানায় সকলেরই নজরে পড়বে দুটি বালিশ, সাদা ধপধপে সেই বালিশ দুটির একটিতে লেখা ‘তুমি আমার চাঁদ, সেখানে হাতে হৃদয় আকারের বেলুন হাতে ধরে আছে একটি ছেলে অপর হাতে স্টার। অন্য বালিশের কভারটিতে দেখা মিলল চাঁদের উপর বসে থাকা, মাথায় লাল রঙা বো (Bow) বাঁধা একটি মেয়ের, পাশে লেখা-  ‘তুমি আমার তারা’। চাঁদ আর তারার এই ভালোবাসার কাহিনি দিয়ে ঠিক কী বোঝাতে চাইলেন নুসরত? সেই কথাই বোঝবার চেষ্টায় অনুরাগীরা। 

নুসরতের হইচই ফেলে দেওয়া ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের হইচই ফেলে দেওয়া ইনস্টাগ্রাম স্টোরি

ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিয়ো শেয়ার করে নুসরত লিখেছেন ‘কিউট’ (Cute)। যদিও এটি আদতে নুসরতের বেডরুম কিনা তা নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি নায়িকা। 

চলতি বছরের শুরু থেকেই নিখিল-নুসরতের ভাঙা সম্পর্কের জল্পনা, অন্যদিকে যশ-নুসরতের প্রেম নিয়ে চর্চার শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। যদিও গোটা বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি নুসরত। নিখিল বিচ্ছেদের বিষয়টি স্পষ্টভাবে বুঝিয়ে দিয়েছেন নেটিজেনদের।রঙ্গোলি ইন্ডিয়ার সিইও-র ইনস্টাগ্রাম প্রোফাইল পুরোপুরিভাবে নুসরতহীন। যদিও নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে এখনও জ্বলজ্বল করে নিখিলের সঙ্গে কাটানো পুরোনো মুহূর্তগুলো। বিয়ে থেকে হানিমুন- সবের ছবিই রয়েছে সেখানে।

গত ফেব্রুয়ারি মাসে শোনা গিয়েছিল নিখিল নাকি নুসরতকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন, সেই সময় আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে এই খবর কে ভুয়ো ও ভিত্তিহীন বলে জানিয়েছিলেন নুসরত। এরপরও বহু চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছে। নিখিলের পোশাক বিপণণীর ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে সরিয়ে দেওয়া হয়েছে নুসরতকে। অন্যদিকে রাজনৈতিক মতপার্থক্যের মাঝেও যশের সঙ্গে নুসরতের বন্ধুত্ব অটুট, তা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন দুজনেই। 

বন্ধ করুন