বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahrukh Khan-Sameer Wankhede: দেশে 'জওয়ান' ঝড়, এর মাঝে শাহরুখের থেকে ২৫কোটি ঘুষ চাওয়ার মামলায় স্বস্তিতে সমীর ওয়াংখেড়ে

Shahrukh Khan-Sameer Wankhede: দেশে 'জওয়ান' ঝড়, এর মাঝে শাহরুখের থেকে ২৫কোটি ঘুষ চাওয়ার মামলায় স্বস্তিতে সমীর ওয়াংখেড়ে

শাহরুখ-সমীর ওয়াংখেড়ে

চেয়ারম্যান বিচারপতি রঞ্জিত মোর এবং আরও এক সদস্য আনন্দ মাথুরের সমন্বয়ে গঠিত ট্রাইব্যুনাল এই সিদ্ধান্তে পৌঁছেছে যে জ্ঞানেশ্বর সিং সক্রিয়ভাবে মাদককাণ্ডের তদন্তে জড়িত ছিলেন, তাই তিনি ২৫ কোটির ঘুষের মামলার তদন্তের জন্য গঠিত SET-এর অংশ হতে পারেন না। তাই এক্ষত্রে বড় স্বস্তি পেলেন সমীর ওয়াংখেড়ে।

কিছুদিন আগের ঘটনা, ভাইরাল হয়েছিল 'জওয়ান' শাহরুখের ‘বেটে কো হাত লাগানে সে প্যাহেলে বাপ সে বাত কর’, ডায়ালগ। নেটপাড়ার একাংশের দাবি ছিল, এই ডায়ালগে শাহরুখ মাদক মামলায় ছেলে আরিয়ান খানকে গ্রেফতারি নিয়ে জবাব দিয়েছেন। যদিও এবিষয়ে কিং খান নিজে কিছুই বলেননি।  তবে বাদশার এই ডায়ালগ নিয়ে নেটিজেনদের একাংশ ট্রোল করলে পাল্টা জবাব দিয়েছিলেন প্রাক্তন NCB কর্তা সমীর ওয়াংখেড়ে। নাম না করে লিখেছিলেন,'তোমার দেখানো নরকের ভয় আমি পাই না'।

এদিকে এসব চর্চার মাঝেই ২৫কোটি টাকার ঘুষের মামলায় বড় জয় পেলেন সমীর ওয়াংখেড়ে। যে মামলায় আরিয়ান খানের মাদক মামলার সঙ্গে সম্পর্কিত। অভিযোগ ছিল, আরিয়ানের জন্য শাহরুখের থেকে ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন প্রাক্তন  NCB কর্তা। সমীর ওয়ংখেড়ের বিরুদ্ধে এই ঘুষ নেওয়ার মামলা করেছিল CBI। আর এই মামলার তদন্তে NCB-র ডেপুটি ডিরেক্টর জেনালের জ্ঞানেশ্বর সিং-এর নেতৃত্বে একটি তদন্তকারী টিম (SET) গঠন করা হয়। তবে জ্ঞানেশ্বর সিং প্রমোদতরীতে মাদককাণ্ডের তদন্তের শীর্ষে ছিলেন। আর তাই তাঁর বিরুদ্ধে তদন্তকারী কমিটিতে জ্ঞানেশ্বর সিং-এর থাকা নিয়ে প্রশ্ন তুলে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন সমীর ওয়াংখেড়ে। আর তাতে সমীর ওয়ংখেড়েকেই সমর্থন জানাল সেন্ট্রাল অ্যাডমিনিস্ট্রেটিভ ট্রাইব্যুনাল বা সিট। 

চেয়ারম্যান বিচারপতি রঞ্জিত মোর এবং আরও এক সদস্য আনন্দ মাথুরের সমন্বয়ে গঠিত ট্রাইব্যুনাল এই সিদ্ধান্তে পৌঁছেছে যে জ্ঞানেশ্বর সিং সক্রিয়ভাবে মাদককাণ্ডের তদন্তে জড়িত ছিলেন, তাই তিনি ২৫ কোটির ঘুষের মামলার তদন্তের জন্য গঠিত SET-এর অংশ হতে পারেন না। তাই এক্ষত্রে এই মামলায় বড় স্বস্তি পেলেন সমীর ওয়াংখেড়ে।

২০২১-এ মাদক কাণ্ডে নাম জড়িয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানের। আরিয়ানকে গ্রেফতারির পর তাঁর ২৫ দিনের হাজতবাসও হয়। তবে কোনও তথ্য প্রমাণ না মেলায় শেষপর্যন্ত ছেড়ে দেওয়া হয় শাহরুখ পুত্রকে। এদিকে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে অভিযগ ওঠে, তিনি আরিয়ান সম্পর্কিত মামলায় কিং খানের থেকে ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন। এই অভিযোগেই তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করে CBI। NCB-র গুরুত্বপূর্ণ পদ থেকে সরানো হয় ওয়াংখেড়েকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল? শরীরের ক্ষত চিহ্ন, ঘরে চাপ রক্ত, বরানগরে উদ্ধার একই পরিবারের ৩ প্রজন্মের মৃতদেহ স্বাস্থ্য বিমার নিয়মে বড় পরিবর্তন আনল IRDAI, কোন স্বস্তি পাবেন পলিসিধারকরা? বাড়ির অমতে বিয়ে! দুই পরিবারের খণ্ডযুদ্ধে মৃত ১, নতুন বর সহ আটক ৪ ৩টি নতুন বুলেট ট্রেন প্রকল্প, তিন ধরনের বন্দে ভারত, ইস্তেহারে মোদীর গ্যারান্টি!

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.