বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম সম্পর্কের জল্পনার মাঝেই নুসতরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন যশ
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

প্রেম সম্পর্কের জল্পনার মাঝেই নুসতরকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন যশ

  • আজ অভিনেত্রী নুসরত জাহানের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা এল যশ, মিমি, ঋতাভরীদের তরফে। 

টলিগঞ্জের ‘ওয়ান’ জুটি যশ-নুসরত, ভালোবেসে ফ্যানেরা তাঁদের ডাকেন ‘যশরত’ বলে। পর্দায় যশ সবচেয়ে বেশি জুটি বেঁধেছেন নুসরতের বোনুয়া মিমির সঙ্গে, তবে বসিরহাটের সাংসদের সঙ্গেও যশের কেমিস্ট্রি নজরকাড়া। পর্দার বাইরেও নাকি এখন ‘পাওয়ার কপল’ যশ-নুসরত, অনস্ক্রিন জুটির অফস্ক্রিন প্রেমের গুঞ্জন ক্রমেই দানা বাঁধছে টলিপাড়ায়। সদ্যই একসঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে গিয়েছেন যশ-নুসরত। সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে কোনও ছবি পোস্ট না করলেও ‘চুরি’ ধরে ফেলেছেন অনুরাগীরা। পাশাপাশি গত মাসের শেষেই আজমির শরিফ দরগায় একসঙ্গে চাদর দিতে হাজির হয়েছিলেন নুসরত-যশ। 

৮ জানুয়ারি, নুসরত জাহানের জন্মদিন। প্রেম সম্পর্কের জল্পনার মাঝেই নুসরতকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন যশ। খুব সাদামাটা শুভেচ্ছা বার্তা, এসওএস কলকাতার এক প্রমোশ্যানাল ইভেন্টের সাদা-কালো ছবি ইনস্টা স্টোরিতে পোস্ট করে যশ যোগ করেন ‘হ্যাপি বার্থ ডে’-র স্টিকার। বন্ধুর বার্তার মিষ্টি জবাব হিসাবে ‘ধন্যবাদ’ জানালেন নুসরত।  যশের পাশাপাশি মিমি চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তী,তনুশ্রী চক্রবর্তীরাও শুভেচ্ছা বার্তা পাঠান নুসরতকে।

নুসরতকে শুভেচ্ছা যশ-মিমি-ঋতাভরীর 
নুসরতকে শুভেচ্ছা যশ-মিমি-ঋতাভরীর 

তবে দিনভর যে শুভেচ্ছা বার্তার জন্য অপেক্ষায় রয়েছে নুসরত ভক্তরা তা অবশ্য সোশ্যাল মিডিয়ায় এখনও এসে উপস্থিত হয়নি। নিখিল জৈন স্ত্রীর জন্য ইনস্টাগ্রামে এখনও পর্যন্ত কোনও মেসেজ পোস্ট করেনি। যদিও গতকাল রাত ১২টার পরেও অনলাইন ছিলেন নিখিল,তেমনটাই বলছে তাঁর ইনস্টাগ্রাম স্টোরি। রাত দুটোর আশেপাশে নিখিল ইনস্টা স্টোরিতে একটি ভিডিয়ো আপলোড করেন, সেখানে গাড়ির ভিতর নেহা কক্কর ও বিলাল সৈয়দের ‘সুরুর’ গানটি বাজতে দেখা যায়। সেখানে অবশ্য ‘নয়না’ জড়িয়ে রয়েছে। 

নিখিলের ইনস্টা স্টোরি
নিখিলের ইনস্টা স্টোরি

ব্যক্তিগত জীবন নিয়ে মুখ না খুললেন নুসরত ইনস্টাগ্রামে সাফ বার্তা দিলেন- ‘আজকের জন্য বাঁচুন,আগামিকালের কথা পরে ভাববেন’। 

২০১৭ সালে ওয়ান ছবিতে যশের নায়িকা ছিলেন নুসরত। গত বছরের পুজো রিলিজ ‘SOS কলকাতা’তেও একসঙ্গে কাজ করেছেন যশ-নুসরত। সূত্রের খবর এই ছবির শ্যুটিং চলাকালীনই নাকি বন্ধুত্ব গভীর হয় যশরত-জুটির। আশ্চর্যজনকভাবে নুসরতের সোশ্যাল মিডিয়া প্রায় সাত মাস ধরে নিখিল-হীন। অন্যদিকে নভেম্বরে দিওয়ালি উদযাপনের পর নিখিলের পোস্ট থেকেও গায়েব নুসরত। যশ-নুসরতের একসঙ্গে রাজস্থান সফর এবং সোশ্যাল মিডিয়া পিডিএ, সঙ্গে নুসতরের সোশ্যাল মিডিয়া থেকে নিখিলের অনুপস্থিতি-অনেকেই দুয়ে-দুয়ে চার করতে চাইছেন।

২০১৮ সালের জুন মাসে তুরস্কের বোদরুমে রূপকথার বিয়ে সারেছিলেন নিখিল-নুসরত। দেড় বছরের মধ্যেই কি সুখী গৃহকোণে চিড়া ধরল?  উত্তরটা আপতত অধরাই রয়েছে। 

বন্ধ করুন