বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: ‘আমার ফেভারিট..’, জয়া-রেখা নন! যার হাতে চড় খেয়েছিলেন, সেই নায়িকার অন্ধ ভক্ত অমিতাভ

Amitabh Bachchan: ‘আমার ফেভারিট..’, জয়া-রেখা নন! যার হাতে চড় খেয়েছিলেন, সেই নায়িকার অন্ধ ভক্ত অমিতাভ

কার অন্ধভক্ত অমিতাভ? 

Amitabh Bachchan-Waheeda Rehman: প্রেমিকা, স্ত্রী থেকে মা! অমিতাভের সঙ্গে পর্দায় তাঁর রসায়ন নজরকাড়া। সিনিয়র ওয়াহিদা রহমানের অন্ধ ভক্ত অমিতভ। কী জানালেন তাঁকে নিয়ে? 

তাঁর ব্য়ারিটোন কন্ঠে মন্ত্রমুগ্ধ আট থেকে আশি। পর্দার ‘অ্যাংরি ইয়াংম্য়ান’ অমিতাভের লাভ লাইফ নিয়ে একটা সময় কমচর্চা হয়নি বলিউডে। বিবাহিত বিগ বি-র সঙ্গে রেখার প্রেমের গুঞ্জন একটা সময় ছিল হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির হট টপিক। কিন্তু জয়া আর রেখা নন, অমিতাভের প্রিয় নায়িকা কিন্তু অন্য কেউ! জানেন তিনি কে? সম্প্রতি কেবিসি-র মঞ্চে তাঁর নাম প্রকাশ্যে এনেছেন অমিতাভ নিজে। আরও পড়ুন-পরিণীতির বিয়েতে দেখা মেলেনি, একরত্তি মেয়েকে আমেরিকায় ফেলে মুম্বই ফিরলেন প্রিয়াঙ্কা! কেন?

কেবিসির-র ১৫ নম্বর সিজনের সঞ্চালক হিসাবে আপাতত দেখা যাচ্ছে অমিতাভকে। অগস্ট মাসে শুরু হয়েছে এই কুইজ শো-এর নয়া সিজন। সম্প্রতি অমিতাভের সামনে হটসিটে বসেছিলেন তিন ভাই, বীরেন্দ্র কাপওয়ান, দেবেন্দ্র জুয়েল এবং জিতেন্দ্র কাপওয়ান। মহারাষ্ট্রের কল্যাণের বাসিন্দা এই তিনজন ‘বোল বচ্চন’ নামে অংশ নিলেন গেম শো-তে। ৮০ হাজার টাকার জন্য তাঁদের সামনে প্রশ্ন আসে, ‘গাইড, প্যায়াসা-র মতো ছবিতে কাজ করেছেন, নাম বলুন সেই অভিনেত্রীর যাঁকে ২০২৩ সালে দাদাসাহেব ফালকে সম্মান দেওয়া হল?’ এই প্রশ্নের সঠিক জবাব ছিল, 'অপশন বি' ওয়াহিদা রহমান। প্রতিযোগিরা সঠিক জবাব দেওয়ার পরেই অমিতাভ জানান, দেব আন্দনের ১০০তম জন্মবার্ষিকীতে এই সম্মান পেয়েছেন ওয়াহিদা রহমান, আরও আগেই ভারতীয় চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান পাওয়া উচিত ছিল গাইড নায়িকার, বিশ্বাস বিগ বি-র।

তিনি এরপর যোগ করেন, ‘উনি আমার সবচেয়ে প্রিয়, আমি ওঁনার বিশাল বড় ফ্যান। আমার সৌভাগ্য হয়েছিল ওঁনার সঙ্গে কাজ করার। উনি খুব বেশি দয়ালু, সাদাসিধে, কখনও কাউকে বুঝতে দেন না উনি কত বড় তারকা’।

 

<p>গত ১৭ই অক্টোবর দাদাসাহেব ফালকে পুরস্কার গ্রহণ করলেন ওয়াহিদা </p>

গত ১৭ই অক্টোবর দাদাসাহেব ফালকে পুরস্কার গ্রহণ করলেন ওয়াহিদা 

(Shrikant Singh)

সবচেয়ে মজার বিষয় হল, অনস্ক্রিন দেওর-বৌদি জুটি হিসাবে সফর শুরু হয়েছিল অমিতাভ-ওয়াহিদার। পরবর্তীতে বিগ বি-র প্রেমিকা, স্ত্রী এমনকি মায়ের চরিত্রেও অভিনয় করেছেন ওয়াহিদা রহমান। ‘রেশমা অউর শেরা’ ছবির সেটে ওয়াহিদার হাতে থাপ্পড় পর্যন্ত খেয়েছিলন অমিতাভ! ছবিত ‘রেশমা’ ওয়াহিদার দেওর ছোটুর চরিত্রে অভিনয় করছিলেন অমিতাভ। পর্দায় চড় মারার দৃশ্য ছিল, বাস্তবেই অমিতাভকে থাপ্পড় মেরেছিলেন নায়িকা। এই ছবির পরিচালক ছিলেন সুনীল দত্ত, লিড রোলেও ছিলেন তিনি। পরিচালকের নির্দেশ মেনেই অমিতাভের গালে চড় কষান অভিনেত্রী।

বক্স অফিসে অমিতাভের শেষ রিলিজ গণপথ, এর আগে ছেলে অভিষেকের ঘুমর-এ ক্যামিও রোলে দর্শন দিয়েছিলেন মেগাস্টার। আগামিতে রজনীকান্তের সঙ্গে জুটি বাঁধছেন তিনি, এছাড়াও ‘কালকি ২৮৯৮’ ছবিতে দেখা যাবে অমিতাভকে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘খ্যাঁকখ্যাঁক করে…’,শিমুলের নামে রচনার কাছে নালিশ ঠুকল শ্রীতমা, পালটা মানালি গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.