বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra in Mumbai: পরিণীতির বিয়েতে দেখা মেলেনি, একরত্তি মেয়েকে আমেরিকায় ফেলে মুম্বই ফিরলেন প্রিয়াঙ্কা! কেন?

Priyanka Chopra in Mumbai: পরিণীতির বিয়েতে দেখা মেলেনি, একরত্তি মেয়েকে আমেরিকায় ফেলে মুম্বই ফিরলেন প্রিয়াঙ্কা! কেন?

মুম্বইয়ে হাজির দেশি গার্ল 

Priyanka Chopra in Mumbai: আতলান্তিক পেরিয়ে আরব সাগর পাড়ে হাজির প্রিয়াঙ্কা চোপড়া। যোগ দেবেন জিও মামি ফেস্টিভ্যালে। অনুষ্ঠানের চেয়ারপার্সন প্রিয়াঙ্কা। 

নিক জোনাসকে বিয়ের পর থেকে পাকাপাকিভাবে মার্কিন মুলুক নিবাসী প্রিয়াঙ্কা। গত মাসে তুতো বোন পরিণীতি চোপড়ার বিয়ের আসরে হাজির ছিলেন না দেশি গার্ল। তাঁর অনুপস্থিতি ঘিরে কম আলোচনা হয়নি। তবে শুক্রবার ভোররাতে মুম্বই এয়ারপোর্টে দেখা মিলল তাঁর। এদিন নিজের টিমের সঙ্গে মুম্বই ফিরলেন নায়িকা। দেখা মেলেনি মেয়ে মালতি বা স্বামী নিক জোনাসর।

আচমকা কেন দেশের মাটিতে পা দিলেন প্রিয়াঙ্কা? জানা গিয়েছে, জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে (Jio MAMI Film Festival 2023) আমেরিকা থেকে ভারতে উড়ে এসেছেন প্রিয়াঙ্কা। দীর্ঘদিন পর দেশি গার্লকে দেখে উচ্ছ্বসিত পাপারাৎজিরা। নায়িকাও নিরাশ করলেন না ছবি শিকারিদের। মুম্বই এয়ারপোর্টে জোরহাতে একদম দেশি কায়দায় পোজ দিলেন। মিসেস জোনাসের এয়ারপোর্ট লুকস ছিল তাক লাগানো। কালো রঙা ক্রপ টপ আর ঝোলা কোট পরেছিলেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিল ছাই রঙা প্যান্ট। খোলা চুল, নামমাত্র মেকআপে মোহময়ী অভিনেত্রী।

এয়ারপোর্টে প্রিয়াঙ্কার ফাটাফাটি লুকসে ফিদা নেটপাড়া। নেটিজেনরা মুগ্ধ তাঁর চাবুক ফিগারে। একজন লেখেন, ‘আজকালরা হিরোইনরা লজ্জা পাবে প্রিয়াঙ্কার ফিগার দেখলে, নিজেকে খুব সুন্দরভাবে মেনটেন করেছে নায়িকা’। অপর একজন লেখেন- ‘প্রিয়াঙ্কার ফিগারটা ফাটাফাটি, কী সুন্দর দেখাচ্ছে, একদম তরতাজা’। 

ভারতে আসার আগাম সুখবরটা ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে রেখেছিলেন প্রিয়াঙ্কা। নিজের ভারতীয় পাসপোর্ট হাতে নিয়ে মার্কিন মুলুক থেকে রওনা হওয়ার ছবি আপলোড করেছিলেন নায়িকা। 

এই বছর মামি ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারপার্সন প্রিয়াঙ্কা। সেই উপলক্ষ্যেই আতলান্তিক পেরিয়ে আরব সাগর পাড়ে ছুটে এসেছেন তিনি। নীতা মুকেশ আম্বানি কালচার সেন্টারে শুক্রবার থেকে শুরু হচ্ছে এই ছবি উৎসব। সেখানে হাজির থাকবেন প্রিয়াঙ্কা। তাঁর এই ঝটিকা সফরে আর কোন চমক থাকবে তা জানতে আগ্রহী দর্শকরা। 

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে শেষবার হিন্দি ছবির পর্দায় দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। চার বছর বলিউডের ধরা ছোঁয়ার বাইরে পিগি চপস। মাঝে জানা গিয়েছিল, ফারহান আখতারের জি লে জারা-র হাত ধরে বি-টাউনে কামব্যাক করবেন অভিনেত্রী। তবে দীর্ঘদিন ধরে ঝুলে রয়েছে সেই প্রোজেক্ট। খবর, প্রিয়াঙ্কার নাকি চিত্রনাট্য পছন্দ হয়নি, তাই বেঁকে বসেছেন নায়িকা। তিন কন্যের রোড ট্রিপের এই গল্প প্রিয়াঙ্কা ছাড়াও থাকবেন ক্যাটরিনা, আলিয়া। তবে কবে শুরু হবে এই প্রোজেক্ট? তা নিশ্চিত নয়। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.