বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC: ‘এখনও হাত-পা কাঁপে’, কেরিয়ারের এত বছর পরেও এই কাজে ভয় পান ‘শাহেনশাহ’ অমিতাভ
এখনও কেবিসি-তে এলে হাত-পা কাঁপে বলেই জানালেন অমিতাভ বচ্চন। 

KBC: ‘এখনও হাত-পা কাঁপে’, কেরিয়ারের এত বছর পরেও এই কাজে ভয় পান ‘শাহেনশাহ’ অমিতাভ

Amitabh Bachchan On KBC: কৌন বনেগা ক্রোড়পতি-র সাংবাদিক সম্মেলনে অমিতাভ জানালেন কীভাবে এখনও কেবিসি-তে এলে হাত পা কাঁপে তাঁর। ভয় লাগে। 

শুরু হতে চলেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র নতুন সিজন। ১৪ নম্বর সিজন আসা নিয়ে দর্শকদের উৎসাহ দেখার মতো। তবে সম্প্রতি কেবিসি নিয়ে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এমন কথা বললেন যা শুনে অবাক হবেন আপনিও! কথা বললেন কেবিসি-র জন্য নিজেকে কী করে প্রস্তুত করেন তা নিয়েও। এমনকী কেন বারবার তিনি এই কুইজ রিয়েলিটি শো সঞ্চালনার দায়িত্ব কাঁধে নেন, কথা বললেন তা নিয়েও। 

একদম শুরু অর্থাৎ ২০০০ সাল থেকে কেবিসি-র সঞ্চালনা করছেন অমিতাভ। মাঝে তৃতীয় সিজনের সঞ্চালনার দায়িত্ব শাহরুখ খানের ছিল। 

Indian Express-কে কথা প্রসঙ্গে অমিতাভ বললেন, ‘এই এখানে যাঁরা খেলতে আসে, ওঁরাই আমায় টেনে আনে প্রতি বছর এখানে। ওঁরা যেভাবে আমাকে প্রত্যেকদিন স্টেজে স্বাগত জানায়, হট সিটে থাকা প্রতিযোগীদের উৎসাহ দেয়, তা বলার মতো না। আর এটাই আমাকে সিজনের পর সিজন এখানে টেনে আনে।’ আরও পড়ুন: জানেন কি শাহরুখের মন্নত কেনার অফার আগে এসেছিল সলমনের কাছে, এই কারণে রাজি হননি!

অমিতাভ আরও বলেন, ‘এখনও যখন কেবিসি-র সেটে আসি আমার হাত আর পা কাঁপতে থাকে। ভয় লাগে আমি আদৌ করতে পারব তো। কী করে হবে এটা। প্রত্যেকদিন আমার ভয় লাগে, মনে হয় কীভাবে নিজেকে সামলাব। কিন্তু যখনই দর্শকদের দেখি, মনে জোর পাই। তাই যখনই স্টেজে আসি, ওঁদের ধন্যবাদ দিই। যেভাবে ওঁরা শো-কে ভালোবাসা দেয় তা আমাকে এগিয়ে যেতে সাহায্য করে।’ আরও পড়ুন: ‘জিমে যেতে বললেও যায় না’, অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম নিয়ে জবাব শ্রাবন্তীর

৭ অগস্ট থেকে সম্প্রচার হওয়ার কথা আছে কেবিসি-র। সেই ২০১৩ সাল থেকে ৭ কোটি ছিল প্রাইজমানি। যা এই সিজনে ৭.৫ করা হয়েছে, ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে। এমনকী এবারে ৭৫ লাখের একটি নতুন সেগমেন্টও আনা হয়েছে। অর্থাৎ ৭.৫ কোটির উত্তর দিতে না পারলেও এ বার থেকে প্রতিযোগীরা জিতবেন ৭৫ লক্ষ টাকা। চলতি সিজনের প্রথম সপ্তাহে অভিনেতা আমির খান, বক্সিং চ্যাম্পিয়ান মেরি কম, ফুটবলার সুনীল ছেত্রি থাকছেন বিশেষ অতিথি। ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে দেশের নানা স্তরের আরও বিশেষ কিছু মানুষও থাকবেন কেবিসি-তে। 

 

বন্ধ করুন