বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan: কেবিসিতে বিস্ফোরক অমিতাভ, জানালেন মাছ থেকে পান সব কিছু ‘ত্যাগ’ করেছেন

Amitabh Bachchan: কেবিসিতে বিস্ফোরক অমিতাভ, জানালেন মাছ থেকে পান সব কিছু ‘ত্যাগ’ করেছেন

কেবিসিতে বিস্ফোরক অমিতাভ

Amitabh Bachchan: বলিউডের শাহেনশা নাকি মাছ থেকে মাংস, ভাত থেকে পান সব খাওয়াই ত্যাগ করেছেন। কিন্তু কেন? কী জানালেন অভিনেতা কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে?

কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চ থেকে বলিউডের প্রৌঢ় অভিনেতা অমিতাভ বচ্চন জানালেন যে তিনি কোন কোন খাবার খাওয়া ত্যাগ করেছেন। মহারাষ্ট্রের বইসারের একজন প্রতিযোগী, বিদ্যা উদয় রেডকরের সঙ্গে কৌন বনেগা ক্রোড়পতি খেলার সময় মঙ্গলবারের একটি এপিসোডে অমিতাভ বচ্চন জানান তাঁর 'না' খাওয়ার তালিকা। ৮০ বছর বয়সী শাহেনশা জানান তাঁর ঘরণী জয়া বচ্চন মাছ খেতে ভালোবাসলেও তিনি সেসব খাওয়া ত্যাগ করেছেন।

খেলা চলাকালীন অমিতাভ বচ্চন বিদ্যাকে জিজ্ঞেস করেন যে তিনি কী খেতে পছন্দ করেন, বা তাঁর পছন্দের খাবার কী? বিদ্যা জানান যে তিনি মাছ খেতে ভীষণ পছন্দ করেন। এরপর প্রতিযোগী বিগ বিকে প্রশ্ন করেন যে জয়া বচ্চনও তো মাছ খেতে ভালোবাসে, তাই না? তার উত্তরে অমিতাভ বলেন, ‘হ্যাঁ। জয়া মাছ খেতে ভীষণ ভালোবসেন।’

কিন্তু বিদ্যা যখন আবার অমিতাভকে জিজ্ঞেস করেন যে তিনি মাছ খান কি না, তার উত্তরে অমিতাভ জানান যে, 'আমি মাছ খাওয়া ছেড়ে দিয়েছি। একাধিক খাবার খাওয়া ছেড়ে দিয়েছি। যৌবনে অনেক কিছু করতে, খেতে মন চাইত। কিন্তু এখন তো মাছ মাংস খাওয়া সম্পূর্ণ ছেড়ে দিয়েছেন সম্প্রতি মিষ্টি খাওয়াও ছেড়ে দিয়েছি। ভাত, পান খাওয়াও ছেড়ে দিয়েছি। এর বেশি বলব না।' এটা শুনে দর্শকরা অবাক হয়ে যান।

অন্যদিকে খেলা শুরুর আগেই প্রতিযোগী বিদ্যা জানান যে এই মঞ্চে মানুষ টাকা রোজকার করতে আসেন, কিন্তু তিনি এসেছেন অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা করতে। সেদিন যেন তাঁর ২২ বছরের অপেক্ষা শেষ হল। এমনটাই জানান বিদ্যা। তিনি পেশায় একজন বীমা এজেন্ট এবং অতিরিক্ত সময়ে অ্যাকাউন্ট্যান্ট হিসেবে কাজ করে থাকেন।

একদিকে কৌন বনেগা ক্রোড়পতি চলছে, অন্যদিকে অমিতাভ বচ্চন অভিনীত উঁচাই ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে দেখা যাবে তিন বন্ধু মাউন্ট এভারেস্ট চড়ার জন্য কী কী করেন। অভিনয়ে রয়েছেন বোমান ইরানি, নীনা গুপ্ত, পরিণীতি চোপড়া, প্রমুখ। ছবিটির পরিচালনা করেছেন সুরজ বরজাতিয়া।

বন্ধ করুন