বাংলা নিউজ > বায়োস্কোপ > Anant-Radhika: রিহানার ৫২ কোটির পারফরম্যান্স,ড্রোন শো; অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে অতিথি শাহরুখ-আমিররা!

Anant-Radhika: রিহানার ৫২ কোটির পারফরম্যান্স,ড্রোন শো; অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে অতিথি শাহরুখ-আমিররা!

আম্বানি পরিবারে উৎসবের মেজাজ 

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট প্রি-ওয়েডিং পার্টি: জামনগরে অতিথিদের জন্য বরাদ্দ বিলাসবহুল তাঁবুতে দর্শকদের নিয়ে গিয়েছিলেন সাইনা নেহওয়াল।

রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জুলাই মাসে। তবে উৎসব শুরু হয়ে গেল মার্চে মাসেই! দেশের সবচেয়ে ধনী ব্যক্তির ছোট ছেলের বিয়ে, আয়োজনে চমক থাকবে না সেটাও কী সম্ভব? 

২০২৩ সালের জানুয়ারিতে বাগদান সেরেছিলেন মুকেশ অম্বানি পুত্র অনন্ত অম্বানি এবং ‘অ্যাঙ্কর হেল্‌থকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। শুক্রবার থেকে শুরু হল হবু দম্পতির প্রি-ওয়েডিং সেলিব্রেশন। দেশের প্রথম সারির তারকারা এখন জামনগরে! গোটা বলিউডই ঢেরা জমিয়েছে অনন্ত আম্বানির প্রাক-বিয়ের আসরে। কে নেই! শাহরুখ খান, আমির খান, দীপবীর, সইফিনা, রালিয়া থেকে শুরু করে সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনিরা। জামনগরে আজ চাঁদের হাট বললেও কম বলা হবে। 

এই মুহূর্তে সেখানেই রয়েছেন অলিম্পিক পদকজয়ী শাটলার সাইনা নেহেওয়াল। সোশ্যাল মিডিয়ায় এই রাজকীয় প্রাক-বিয়ের অনুষ্ঠানের নানান আপটেড শেয়ার করেছেন সাইনা। যার মধ্যে রয়েছ অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানের প্রথম দিনের অনুষ্ঠান সূচি। 

সাইনার শেয়ার করা তালিকায় স্পষ্ট, অতিথিদের জন্য তাঁদের হোটেলেই সকাল ১১টা থেকে শুরু হয়েছে ওয়েলকাম ব্রাঞ্চ। প্রথম দিনের অনুষ্ঠান শুরু হয় বিকাল ৫টা ৩০ মিনিটে। যার নাম ‘অ্যান ইভনিং ইন এভারল্যান্ড’। এই অনুষ্ঠানের ড্রেস কোড হল ‘এলিগ্যান্ট ককটেল’। অর্থাৎ পাশ্চাত্য পোশাকেই সাজতে হবে অতিথিদের। মেকআপ আর্টিস্ট থেকে হেয়ার ড্রেসার, সবের ব্য়বস্থা করেছে আম্বানি পরিবার। আয়োজনে কোনও খামতি নেই। 

 প্রথমে আম্বানি পরিবারের তরফে বক্তব্য রাখা হবে হবু বর-কনেকে ঘিরে। তারপরেই পারফরম্যান্স শুরু হয়ে যাবে। প্রথমেই পারফর্ম করবে সির্ক ডি সোলেই। অসাধারণ পারফরম্যান্সে মুগ্ধ হওয়ার জন্য অতিথিদের আমন্ত্রণ জানিয়েছেন নীতা ও মুকেশ আম্বানি। 

এরপরে অতিথিদের জন্য আয়োজিত হয়েছে ‘বনতারা’ শো। আম্বানি পরিবার, বিশেষত অনন্তের পশুপ্রেমের কথা কারুর অজানা নয়। এই শো-তে প্রাণীদের রাজত্বের সৌন্দর্যে বিস্মিত হবেন অতিথিরা। এরপরেই আমন্ত্রিতদের জন্য রয়েছে দুর্দান্ত ড্রোন শো। আলোয় ঝলমল করবে আকাশ। তারপরেই আসবে প্রথম দিনের আসল চমক। 

পপ সেনসেশন রিহানা নাচে-গানে জমিয়ে দেবেন আসর। জানা যাচ্ছে, রিহানা আম্বানির ছেলের প্রি-ওয়েডিং ফাংশনে গান গাইতে ৫২ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন।  এরপর চালু হবে নৈশভোজের আসর এবং আফটার পার্টি দিয়ে শেষ প্রথম দিনের সেলিব্রেশন।

জামনগরে গ্র্যান্ড প্রি-ওয়েডিং উৎসবের জন্য পৌঁছেছেন মেটা সিইও মার্ক জুকারবার্গ এবং তাঁর স্ত্রী প্রিসিলা চ্যান, ডোনাল্ড ট্রাম্প কন্যা ইভাঙ্কা থেকে শুরু করে দেশের নামীদামী ব্যক্তিত্বরা হাজির হয়েছেন।

বৃহস্পতিবার মুকেশ আম্বানি, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট সহ আম্বানি পরিবারের অন্যান্য সদস্যরা গ্রামবাসীদের ঐতিহ্যবাহী গুজরাটি খাবার পরিবেশন করেন। একটি পাপারাজ্জো অ্যাকাউন্ট তাদের মধ্যাহ্নভোজনে যে খাবারের থালা পরিবেশন করা হয়েছিল তার একটি ভিডিওও শেয়ার করেছে। এর মধ্যে ছিল ভাত, ডাল, মিষ্টি, সালাদ এবং আরও সুস্বাদু খাবার।

বায়োস্কোপ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.