বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Aditya: আদিত্যর সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন? অনন্যার ইনস্টা পোস্টেই জল্পনা তুঙ্গে

Ananya-Aditya: আদিত্যর সঙ্গে ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশন? অনন্যার ইনস্টা পোস্টেই জল্পনা তুঙ্গে

অনন্যার ইনস্টা পোস্ট

Ananya-Aditya Valentiens Day: মুভি ডেট হোক কিংবা নতুন বছর সেলিব্রেশন অথবা জন্মদিন, আদিত্য-অনন্যাকে প্রায়শই দেখা মিলেছে একসঙ্গে। যদিও সম্পর্ক নিয়ে এখনও টু শব্দটি করেননি দু'জনের কেউই। ভ্যালেন্টাইন্স ডে-র দিন কোন ইঙ্গিত দিলেন অভিনেত্রী-

প্রেম নিয়ে চর্চায় আদিত্য রয় কাপুর এবং অনন্যা পাণ্ডে। চাঙ্কি পাণ্ডে কন্যার সঙ্গে বলিউডের ‘নাইট ম্য়ানেজার’-এর রোম্যান্স এখন ওপেন সিক্রেট। কফি উইথ করণের সিজনে তো সেই প্রেমের বহিঃপ্রকাশও ঘটেছে আকারে-ইঙ্গিতে। মুভি ডেট হোক কিংবা নতুন বছর সেলিব্রেশন অথবা জন্মদিন, আদিত্য-অনন্যাকে প্রায়শই দেখা মিলেছে একসঙ্গে। যদিও সম্পর্ক নিয়ে এখনও টু শব্দটি করেননি দু'জনের কেউই।

এ দিকে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে সেলিব্রেশনের বেশ কিছু ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অনন্যা। গাড়িতে বসে তিনি, হাতে বড় হার্ট শেপের বেলুন রয়েছে নায়িকার। সূর্যমুখীর বুকেটের একটি ছবিও ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন অনন্যা। সঙ্গে লাল হৃদয়, আর একটি ইমোটিকন জুড়েছেন। নেটিজেনদের ধারণা, ভ্যালেন্টান্স ডে-র সন্ধেটা একসঙ্গে সেলিব্রেট করেছেন আদিত্য-অনন্যা।

<p>অনন্যার ইনস্টাগ্রাম পোস্ট</p>

অনন্যার ইনস্টাগ্রাম পোস্ট

এরপর ইনস্টাগ্রামে ফুলের বুকেট হাতে ছবিও পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘ভালোবাসার দিনটা আমি খুব ভালোবাসি। সকলকে ভ্যালেন্টাইন্স ডে-র আলিঙ্গন’।

অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন আদিত্য রয় কাপুর। এখবর তো পুরনো। স্পেন এবং পর্তুগাল বেড়াতে গিয়েছিলেন আদিত্য-অনন্যা। দু'জনে ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত 'কফি উইথ করণ'-এর সিজন-৭ অনন্যা-আদিত্যর প্রেমের কথা ফাঁস হয়। পরে রণবীর কাপুরও নাম না করে অনন্যা-আদিত্যর প্রেমের খবরে সিলমোহর দিয়েছিলেন। বলেছিলেন আদিত্য যাঁর সঙ্গে প্রেম করছে তাঁর নামের প্রথম অক্ষয় 'এ' দিয়ে শুরু।

কফি উইথ করণের এক এপিসোডে করণ সরাসরি আদিত্যকে প্রশ্ন করেন, ‘তুমি কি অনন্যাকে ডেট করছো?’ জবাবে ‘আশিকি ২’ তারকা বলেন-'করণ তুমি নিজের শো-তে বলছো, আমাকে কোনও সিক্রেট জিগ্গেস করো না, (তাহলে) আমি মিথ্যে বলব না'। এরপর আদিত্যকে করণ মনে করান, এই কফি কাউচে বসেই অনন্যা নিজের নাম বদলে ফেলেছিলেন। জানিয়েছিলেন এখন তিনি ‘অনন্যা কয় কাপুর’। বলিউডের ‘নাইট ম্যানেজার’ জবাব দেন, ‘আমি আপাতত আদিত্য জয় কাপুর!’ ছাড়বার পাত্র নন করণ। তিনি পালটা জিগ্গেস করেন- ‘তাহলে কি তুমি মহানন্দে সিচুয়েনশিপে রয়েছো?’ অভিনেতার চটপট জবাব- ‘আমি আনন্দে রয়েছি’। রোম্যান্টিক বা সেক্সুয়াল সম্পর্ক যার কোনও সামাজিক ভিত্তি নেই, তাঁকেই বলে সিচুয়েশনশিপ। এই সম্পর্কে কোনওরকম কমিটমেন্ট থাকে না। অর্থাৎ ক্যাজুয়াল সম্পর্ক।

বন্ধু সারা আলি খানের সঙ্গে করণের কফি কাউচে হাজির হয়েছিলেন অনন্যা। বান্ধবীর সঙ্গে মশকরার সুযোগ ছাড়েননি সারাও। অনন্যার চর্চিত প্রেমে সিলমোহ দিয়ে বলে বসেন, ‘অনন্যার কাছে নাইট ম্যানেজার (আদিত্য অভিনীত সিরিজ) রয়েছে, আমার নেই’।

এদিকে অনন্যা পাণ্ডের মা ভাবনা পাণ্ডে দাবি করেছিলেন, তাঁর মেয়ে নাকি এখনও ‘সিঙ্গল’। এমনও শোনা যাচ্ছে আদিত্যর সঙ্গে প্রেমে বিশেষ সম্মতি নেই ভাবনা পাণ্ডের। না থাকার কারণও রয়েছে যথেষ্ঠ। আদিত্যর বয়স এখন ৩৭, আর অনন্যা মাত্র ২৪। দুজনের বয়সের পার্থক্য ১৩ বছরের । যদিও আলিয়া-রণবীর, করণ-মালাইকারা আগেই প্রমাণ করে দিয়েছেন প্রেমের ক্ষেত্রে বয়স শুধুই সংখ্যা মাত্র।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো মিটিংয়ের পরেও বহাল রাহুলের উপর ব্যান! কী ঘোষণা করল ডিরেক্টরস গিল্ড? মালদা-মুর্শিদাবাদ ও বিহারের তিন জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চল করুন, দাবি সংসদে বিকাশ ভবনের নির্দেশের পরেই যাদবপুরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ রাতারাতি বাতিল মান্ডির নির্বাচন বাতিল করার আর্জি হাইকোর্টে, কঙ্গনাকে নোটিশ পাঠাল আদালত আবার আসছে রানি-ঋষু, এবারে মরতে হবে কাকে? মুক্তি পেল ফির আয়ি হাসিন দিলরুবার ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.