বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya-Ananya Breakup: আদিত্য-অনন্যার বিচ্ছেদ? অভিনেত্রী হাতে লেখা নোট ভাগ করলেন, ‘যদি এটা আপনার হয়…’

Aditya-Ananya Breakup: আদিত্য-অনন্যার বিচ্ছেদ? অভিনেত্রী হাতে লেখা নোট ভাগ করলেন, ‘যদি এটা আপনার হয়…’

ব্রেকআপ হয়ে গেল আদিত্য রায় কাপুর আর অনন্যা পান্ডের?

আদিত্য রায় কাপুর এবং অনন্যা পান্ডে প্রায় দেড় বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে দুজনের বিচ্ছেদের খবর নিয়ে হঠাৎই শোরগোল সব জায়গায়। যার পিছনে রয়েছে চাঙ্কি পান্ডে-কন্যার মেয়ের শেয়ার করা একটি হ্যান্ড নোট।

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুরের সম্পর্কের কথা কারও কাছে গোপন নয়। রেস্তোরাঁ হপিং হোক বা কোনও অনুষ্ঠান অথবা পার্টি, গত কয়েকমাসে একসঙ্গেই দেখা গিয়েছে এই তারকা দম্পতিকে। কিন্তু এখন অনন্যার একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় তাদের বিচ্ছেদের গুজবকে তীব্র করেছে।

অনন্যা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি হাতে লেখা নোট শেয়ার করেছেন। যেখানে লেখা আছে, সে যদি তোমার হয় তাহলে অবশ্যই ফিরে আসবে। এ সবই শুধু তোমাকে শিক্ষা দেওয়ার জন্য। যদি আপনি এটি গ্রহণ না করেন, তবে আপনি এটিকে দূরে পাঠিয়ে দিতে পারেন, যদি এটি আপনার হয় তবে ফিরে আসবে। যদিও আপনি বিশ্বাস করতে পারেন যে এটি আসলে আপনার - কারণ এটি আপনার জন্য তৈরি করা। কখনও যদি আপনার মনে হয়, এত সুন্দর জিনিস আপনার হতেই পারে না, তাহলেও এটি কখনোই আপনার অংশ নয়। এটি আপনার আত্মার সঙ্গে কখনও সংযুক্ত ছিল না। অনন্যা পান্ডে তাঁর সোশ্যাল মিডিয়া স্টোরিতে এই পোস্টটি শেয়ার করে নেন। যার পরে অনন্যা আর আদিত্যর বিচ্ছেদের খবর ছড়িয়েছে। তবে দুই অভিনেতার কেউই এখনও তা নিয়ে মুখ খোলেননি। 

আরও পড়ুন: অনুপমকে দূরে ঠেলে, পরমেই মজে পিয়া, পাশাপাশি ছবি দিয়ে লিখলেন, ‘তোমার কাছএই হৃদয়…’

আরও পড়ুন: সিঙ্গেল দাবি, সোলো ট্রিপ, দাদাগিরিতেই পর্দা ফাঁস! ঘোরার ছবি কে তোলে, জানিয়ে দিল মধুমিতা

অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুরের সম্পর্কের খবর আসতে শুরু করে ইশান খট্টরের সঙ্গে অভিনেত্রীর ব্রেকআপের পরে। আদিত্যর সঙ্গে ঘনিষ্ঠতার কারণে শাহিদ কাপুরের সৎ ভাইয়ের সঙ্গে এই অভিনেত্রীর বিচ্ছেদ ঘটে। করণ জোহরের শো-তে তাঁর মা ভাবনা পান্ডে নিজেই এই খবর নিশ্চিত করেছেন। আদিত্য এবং অনন্যা প্রায় দেড় বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। অনন্যা চ্যাট শোতেও স্বীকার করেছিলেন যে, তিনি তার সম্পর্কের বিষয়ে ইতিবাচক। 

আরও পড়ুন: উত্তমের নাত বউয়ের মুকুটে নয়া পালক! ডক্টর উপাধি পেলেন দেবলীনা, কী প্রতিক্রিয়া গৌরবের

আরও পড়ুন: কড়া ট্রেনিং রামায়ণ-এর জন্য, খালি গায়ে রণবীর! পিছনে কী কাণ্ড রাহা-আলিয়ার

এমন পরিস্থিতিতে দুজনের বিচ্ছেদের খবর চমকে দিয়েছে ভক্তদের। সম্প্রতিই একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। আশা করা যায়, বিচ্ছেদের খবরটি নিছক গুজবে পরিণত হবে।

বায়োস্কোপ খবর

Latest News

CBSE পরীক্ষায় আরও নম্বর উঠত? দ্বাদশের আবেদন শেষের মুখে, শুরু হবে দশমের, কত টাকা? ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.