বাংলা নিউজ > বায়োস্কোপ > Angad Bedi-Neha Dhupia: শক্ত নয়, নরম চাই! প্রেম দিবসে স্ত্রী নেহার কাছে অদ্ভুত দাবি অঙ্গদের, ভিডিও দেখে হাসবেন আপনিও

Angad Bedi-Neha Dhupia: শক্ত নয়, নরম চাই! প্রেম দিবসে স্ত্রী নেহার কাছে অদ্ভুত দাবি অঙ্গদের, ভিডিও দেখে হাসবেন আপনিও

প্রেম দিবসে স্ত্রী নেহার কাছে অদ্ভুত দাবি অঙ্গদের (Instagram)

Valentine's Day Gifts: ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। বর্তমানে দুই সন্তানকে নিয়ে ভরা সংসার বলিউডের পাওয়ার কাপলের।

বাংলার দুই পৃথিবী ছবিতে জিৎকে কোয়েল বলেছিলেন, 'ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে। ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে।' এদিকে ভালোবাসায় স্ত্রীকে বাঁধতে গিয়ে রীতিমত হিমশিম খাচ্ছেন বলিউডের ড্যাশিং স্বামী অঙ্গদ বেদী, নেহা ধুপিয়ার পতি পরমেশ্বর। প্রেম দিবসের আগে যে তথ্য নেহার সম্পর্কে একটি অতি গোপন তথ্য সামনে আনলেন অঙ্গদ। সোশ্যাল মিডিয়ায় আস্ত একটি ভিডিয়ো শেয়ার করে করলেন কাকুতি মিনতি। ভিডিয়োতে দেখা গিয়েছে, একেবারে আর পাঁচটা সাধারণ স্বামীদের মতোই হাল হয়েছে অঙ্গদের।

অঙ্গদ সম্প্রতি একটি মজার ভিডিয়োটি শেয়ার করেছেন নিজেরই ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ভিডিয়োতে, নেহার কাছ থেকে একটি অনন্য এবং অত্যন্ত হাস্যকর ভ্যালেন্টাইন্স ডে উপহারের অনুরোধও করেছেন তিনি। ভিডিয়োটিতে আধুনিক যুগের দম্পতিদের মুখোমুখি হওয়া সাধারণ চ্যালেঞ্জগুলিকে খুব হাস্যকরভাবে তুলে ধরেছেন অঙ্গদ, খাবার পছন্দ হওয়া থেকে শুরু করে ব্যক্তিগত বিভিন্ন সমস্যা সবই রয়েছে। ভিডিয়োটি অঙ্গদ শুরু করেন একটা দুষ্টু হাসির সঙ্গে।

ভিডিয়োতে, নেহার ঘুমোতে ঘুমোতে নাক ডাকার অভ্যাসটিকে মজার ছলে হাইলাইট করেছেন অঙ্গদ। প্ৰথমে সরাসরি কিছু না বললেও ওই দিকেই ইশারা করতে দেখা যায় সুরমা' অভিনেতাকে। এরপরই তিনি নেহার নাক ডাকার শব্দ শুনতে পাচ্ছেন কি না জিজ্ঞাসা করেন ফ্যানেদের। যদিও প্রিয় অভিনেতার এ প্রশ্নের উত্তরটিও বেশ মজা করেই দিয়েছেন ফ্যানেরা। এবার আপনার মনে হয়তো প্রশ্ন জাগছে যে তাহলে কি অঙ্গদ নেহার ঘুমের ঘোরে নাক ডাকা কমানোর জন্যই অনুরোধ করেছেন! ওটাই অঙ্গদের ভ্যালেন্টাইনস দিবসের উপহার!

ঠিক তা নয়, আসলে প্রেম দিবসের উপহারে স্বামী হিসাবে অঙ্গদ বেদী স্ত্রীয়ের কাছ থেকে চেয়েছেন অন্য কিছু। সেই দুষ্টু হাসি দিয়ে, অঙ্গদ বলেছেন, তিনি নরম গদিতে নয়, শক্ত গদিতে ঘুমোতে বেশি পছন্দ করেন। কিন্তু নেহা যেহেতু নরম যদি ছাড়া ঘুমোতে পারবেন না, তাই তাঁকেও বাধ্য হয়ে তা মেনে নিতে হয়। তাই ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে তিনি নেহার থেকে একটি শক্ত গদির আকাঙ্ক্ষা করেছেন, যাতে নেহার মতো করে শান্তিতে তিনিও ঘুমোতে পারেন।

অঙ্গদ বেদী মজার সঙ্গে উল্লেখ করেছেন যে প্রত্যেক দম্পতিই বিভিন্ন সমস্যা নিয়ে লড়াই করে, তাঁদের একমাত্র দ্বিধা নিজেদের স্ত্রীর ঘুমের অভ্যাসকে ঘিরে। অঙ্গদ তাই ভিডিয়োটি শেয়ার করে অনুরাগীদের অনুরোধ করেন যাতে তাঁরা নেহাকে এই ভ্যালেন্টাইনে একটি শক্ত গদি উপহার দিতে রাজি করাতে সাহায্য করেন। ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন ফ্যানেরাও। কেউ লিখেছেন, 'সম্পর্ক এতটাই মজবুত বানাও যে স্ত্রীয়ের নাক ডাকা না শুনে যেন ঘুম না আসে।' আবার কারও কথায়, 'ভয় লাগছে, নেহা নিজের নাক ডাকার ভিডিওটি দেখে কী প্রতিক্রিয়া দেবেন।'

উল্লেখ্য, ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। বর্তমানে দুই সন্তানকে নিয়ে ভরা সংসার বলিউডের পাওয়ার কাপলের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির? পয়েন্ট তালিকার শীর্ষে থাকা শাকিবের দলকে হারিয়ে বিপিএলের ফাইনালে তামিমের বরিশাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.