বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Anil-Ranveer: অ্যানিম্যালের আগে এই ছবিতে রণবীর কাপুরের বাবা হতেন অনিল! বাধ সাধলেন রণবীর সিং

Ranbir-Anil-Ranveer: অ্যানিম্যালের আগে এই ছবিতে রণবীর কাপুরের বাবা হতেন অনিল! বাধ সাধলেন রণবীর সিং

রণবীরের বাবা হতেই দিল ধড়কনে দো সই করেন অনিল 

রণবীর কাপুরের বাবা হতেই দিল ধড়কনে দো-তে কাজ অনিলের! পরে জোয়ার ছবিতে রণবীর কাপুরকে রিপ্লেস করেন রণবীর সিং।

হিন্দি ফিল্ম জগতের চিরতরুণ নায়ক তিনি! ৬৭-র গণ্ডি পার করা অনিল কাপুরকে দেখে বোঝা দায় তাঁর আসল বয়স। পর্দায় বাবার চরিত্রে অভিনয় করা নিয়ে বছর খানেক আগে কুন্ঠাবোধ করতেন বলিউডের 'নায়ক'। সম্প্রতি ‘পাপা’ অনিলকে নিয়ে অজানা গল্প ফাঁস করলেন ‘অ্যানিম্যাল’ তারকা রণবীর কাপুর। 

বরাবরই পর্দায় রণবীরের বাবার চরিত্রে অভিনয়ে আগ্রহী ছিলেন অনিল কাপুর। ঋষি পুত্রের ডেবিউ ছবি মুক্তির আগেই নিজের এই স্বপ্নের কথা জানিয়েওছিলেন অনিল কাপুর। সে প্রায় ১৭ বছর আগের কথা! বনশালির ‘সাওয়ারিয়া’ ছবির সঙ্গে বলিউডে পা রাখেন রণবীর এবং অনিল-কন্যা সোনম। প্রায়শই ছবির রিহার্সাল চলত অনিলের বাড়িতে। সেইসময়ই মনের ইচ্ছের কথা জানিয়েছিলেন অনিল। 

সদ্যই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘অ্যানিম্যাল’। স্ট্রিমিং জায়েন্টের সঙ্গে একান্ত আলাপচারিতায় রণবীর বলেন, ‘যখন আমি আর সোনাম সাওয়ারিয়া করছিলম, আমি প্রায়শয়ই সোনামের বাড়ি যেতাম মহড়ার জন্য। রোশন তানেজা আমাদের অভিনয়ের ক্লাস নিতেন। সেইসময় অনিল স্যার, আমাকে বলেন- আমি কখনও বাবার চরিত্র করি না, কিন্তু তোমার বাবার রোল করতে আগ্রহী। যখন আমি দিল ধড়কনে দো করছিলাম, আমার সঙ্গে উনি অনেক কথা বলতেন’। 

একই আলাপচারিতায় অনিল কাপুর যোগ করেন, জোয়া আখতারের দিল ধড়কনেদো ছবিতে শুরুতে রণবীর কাপুর তাঁর ছেলের চরিত্রে অভিনয় করছিলেন। কিন্তু পরে সেই চরিত্রটি যায় রণবীর সিং-এর ঝুলিতে। অনিলকে বলতে শোনা গেল, ‘আমি ছবিটা করতে রাজি হই যখন, তুমি আমার ছেলের চরিত্রে ছিলে’। 

২০১৫ সালে দিল ধড়কনে দো তৈরি করেছিলেন জোয়া আখতার। এই ছবিতে অনিল কাপুরের ছেলে-মেয়ের চরিত্রে দেখা মিলেছিল রণবীর সিং ও প্রিয়াঙ্কা চোপড়ার। রণবীরের নায়িকার ভূমিকায় ছিলেন অনুষ্কা শর্মা। সম্পর্কের টানাপোড়েন, বিয়ে-বিচ্ছেদ, প্রেমকে একটা ক্রুজ ট্রিপের প্রেক্ষাপটে সাজিয়ে ছিলেন পরিচালক। 

প্রসঙ্গত, গত ২৬শে জানুয়ারি ওটিটিতে মুক্তি পেয়েছে অ্যানিম্যাল। ২০২৩-এর অন্যতম চর্চিত আর বিতর্কিত ছবি সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবি। রুপোলি পর্দায় এই ছবির দীর্ঘ ছিল ৩ ঘন্টা ২১ মিনিট, ওটিটিতে আরও ৮ মিনিট লম্বা হবে ‘অ্য়ামিন্যাল’ জানিয়েছিলেন পরিচালক। কিন্তু বাস্তবে দেখা গেল মাত্র ৩ মিনিট বাড়তি রয়েছে ওটিটিতে।

এই ছবিতে রণবীরকে ‘আলফা মেল’কে (অতিরিক্ত পুরুষালি) হিসাবে তুলে ধরতে চেয়েছেন সন্দীপ। বাবাকে অন্ধের মতো ভালবাসে রণবিজয় (রণবীরের চরিত্রের নাম)। বাবাকে রক্ষা করার জন্য যে কোনও পর্যায়ে চলে যেতে পারে সে। বাবা-ছেলের সম্পর্কের টানাপোড়েন নিয়েই এই ছবি। তবে ১৫ মিনিটের উপস্থিতিতে এই ছবির লাইমলাইট কেড়েছেন ববি দেওল। এই ছবির সিকুয়েলও তৈরি করবেন পরিচালক নাম হবে ‘অ্যানিম্যাল পার্ক’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! খাওয়ার পরেই ভুলেও ছোঁবেন না জল! স্বাস্থ্যের এই ক্ষতিগুলি হতে পারে আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় ভোটের দায়িত্বে থাকা জওয়ানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুলল BSF, বলল… সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন? কলকাতা এয়ারপোর্ট থেকে মেট্রো চালু করতে জোড়া 'অস্ত্র'-র ব্যবহার, কবে শুরু হবে? সম্পর্কের দিক থেকে আজকের দিনটি কাদের জন্য চাপের হবে? দেখুন আজকের প্রেম রাশিফল BJP নেতার থেকে ৩৫ লাখ মিলতেই SP বদল? অভিষেকের অভিযোগের পর সামনে এল নয়া দাবি

Latest IPL News

রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.