বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Sequel: অ্যানিম্যাল পার্ক তৈরি করবেন রণবীর! ছবি মুক্তি পেতে না পেতেই এল সিক্যুয়েলের নিশ্চিত বার্তা

Animal Sequel: অ্যানিম্যাল পার্ক তৈরি করবেন রণবীর! ছবি মুক্তি পেতে না পেতেই এল সিক্যুয়েলের নিশ্চিত বার্তা

অ্যানিম্যাল পার্ক তৈরি করবেন রণবীর!

Animal Sequel: অ্যানিম্যাল মুক্তি পেতে না পেতেই এল নিশ্চিত খবর। আসছে অ্যানিম্যাল ২। তবে এই ছবিতে কি রণবীরকে দ্বৈত চরিত্রে দেখা যাবে?

মুক্তি পাওয়া মাত্রই সকলের নজর কেড়ে নিয়েছে রণবীর কাপুরের অ্যানিম্যাল। ইতিমধ্যেই পাঠান ছবির রেকর্ড ভেঙেছে এটি। তবে ছবিটির শেষে যে ইঙ্গিত দেওয়া হয়েছে সেটা কি সত্যি এই নিয়ে চলছে বিস্তর জল্পনা। অ্যানিম্যাল ২ আসবে কি? এই প্রশ্ন ঘুরছে সবার মুখে মুখে। এবার জানা গেল, হ্যাঁ, অনুমান সত্যি, অ্যানিম্যাল ২ আসবে আগামীতে।

ভরপুর অ্যাকশন, রোমহর্ষক সিনে ভর্তি অ্যানিম্যাল মুক্তি পেয়েছে ১ ডিসেম্বর। দর্শকদের থেকে দারুণ সাড়া পাচ্ছে এই ছবি। এর মধ্যেই পিঙ্কভিলার তরফে একজনের একটি পোস্ট শেয়ার করা হয়েছে যেখানে রণবীর কাপুরকে রক্ত ঘেমে মেখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে এবং স্ক্রিনে ফুটে উঠছে 'অ্যানিম্যাল পার্ক' লেখাটি। এখান থেকেই বোঝা যাচ্ছে যে অ্যানিম্যাল ছবিটির সিক্যুয়েল আসতে চলেছে। একই সঙ্গে আরও টুইস্ট যোগ করে জানানো হয়েছে যে আগামীতে নাকি অ্যানিম্যাল ছবির সিক্যুয়েলে রণবীর কাপুরের দ্বৈত চরিত্র দেখা যাবে। ববি দেওলের আত্মীয় বদলা নেওয়ার জন্য নাকি প্লাস্টিক সার্জারি করিয়ে রণবীরের বেশ ধরবেন।

আরও পড়ুন: ইয়ালিনির জন্মের পরই শুভশ্রীর সঙ্গে ধরা দিলেন রাজ, 'মেয়ের ছবি কবে দেখাবেন' প্রশ্ন উৎসুক নেটপাড়ার

আরও পড়ুন: 'তোমার বেলায় মিউজিক বাজল, আর আমার বেলায়...' খুদে ভক্তের অভিযোগে হেসে খুন রহমান

অ্যানিম্যাল ছবির বক্স অফিস কালেকশন

বক্স অফিসে মুক্তি পেতে না পেতেই ঝড় তুলেছে অ্যানিম্যাল। বহু প্রতীক্ষিত এই ছবিটি প্রথমদিন ৬১ কোটি আয় করেছে বলেই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে। হিন্দিতে ৫০.৫০ কোটি আয় করেছে সন্দীপ রেড্ডি ভাঙার এই ছবি। আর তেলুগু ভার্সনে ১০ কোটি। রণবীর অভিনীত ছবিগুলো যা সাম্প্রতিককালে মুক্তি পেয়েছে সেগুলোর তুলনায় প্রথমদিন অনেকটাই বেশি আয় করেছে অ্যানিম্যাল। এমনকি ভেঙেছে শাহরুখ খানের পাঠান ছবির রেকর্ড। রণবীর কাপুর অভিনীত ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা প্রথম দিন ৩৬ কোটি টাকার ব্যবসা করেছিল, অন্যদিকে সঞ্জু ৩৪.৭৫ কোটি ঘরে তুলেছিল প্রথম দিন।

অ্যানিম্যাল প্রসঙ্গে

অ্যানিম্যাল ছবিটির পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি ভাঙা। এই ছবিতে রণবীর কাপুর ছাড়াও আছেন রশ্মিকা মন্দানা, অনিল কাপুর, ববি দেওল, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তানের থেকে বেশি পারমাণবিক অস্ত্র ভারতের হাতে, দাবি রিপোর্টে, জানুন সংখ্যা T20I-তে ক্রিস গেইলকে টপকে ওয়েস্ট ইন্ডিজের নতুন সিক্সার কিং হলেন নিকোলাস পুরান পশুদের ওপর অত্যাচার করলে রয়েছে কড়া শাস্তির বিধান! জানুন আইনের খুঁটিনাটি অটিজম একটি রোগ মাত্র, সচেতনতা ছড়ানোর মাধ্যমেই পালন করা হয় অটিস্টিক প্রাইড ডে কারা ফার্স্টবয় আর কারা লাস্টবয়, গ্রুপ লিগের শেষে দেখুন বিশ্বকাপের পয়েন্ট তালিকা বিভিন্ন ক্যাটেগরিতে বিশ্বের সেরা ১০ স্কুলের তালিকায় ভারতের ৫টি! ৩টিই আবার সরকারি Viral Video: প্রাণ বাঁচানোয় পোষ মেনে গেল সারস পাখি! ভাইরাল দারুণ এই ভিডিয়ো গলায় সরস্বতী! বাবার ঝালমুড়ির দোকান, সারেগামাপায় সুস্মিতার গানে বুঁদ রাঘব-ইমনরা অর্ধেকেরও বেশি কমে যাবে চিনের জনসংখ্যা! কিন্তু কেন? রইল আসল কারণ ভারতীয় দলের হেড কোচের পদের জন্য একজনই আবেদন করেছেন, আজই ইন্টারভিউ-রিপোর্ট

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.