বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: পুজোয় ফাঁকি দেবেন ডায়েটে! ঐন্দ্রিলাকে নিয়ে দুবাই যাওয়ার কথা ভাবছেন অঙ্কুশ
অঙ্কুশ ও ঐন্দ্রিলা। (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কুশ ও ঐন্দ্রিলা। (ছবি-ইনস্টাগ্রাম)

Ankush-Oindrila: পুজোয় ফাঁকি দেবেন ডায়েটে! ঐন্দ্রিলাকে নিয়ে দুবাই যাওয়ার কথা ভাবছেন অঙ্কুশ

  • কী করবেন পুজোয়? জানালেন অঙ্কুশ হাজরা। 

২০২০-র পুজোটা কেটেছে অনেকেরই মন খারাপে। করোনা, লকডাউনের মাঝে বাঙালির চিরাচরিত পুজোর ফ্লেবারটাই যেন মিসিং ছিল। তবে ২০২১-র পুজো নিয়ে নানা পরিকল্পনা আমজনতা থেকে তারকাদের। ২০২০-তে যেটুকু খামতি রয়ে গেছে, তার সবটুকু নিয়ে এবার মেতে ওঠার পরিকল্পনা চলছে। এবারের পুজোয় কী প্ল্যান অভিনেতা অঙ্কুশ হাজরার। ভাগ করে নিলেন আনন্দবাজার ডিজিটালের সঙ্গে। 

অঙ্কুশ জানালেন, ২০১৬ থেকে পুজোয় প্রতিবার ছবি মুক্তি পেয়েছে তাঁর। তাই মনের মধ্যে ঢুকে গিয়েছে পুজোয় ছবি মুক্তি মানেই তা হিট হবে। কেননা ‘জুলফিকার’, ‘বলো দুগ্গা মাইকি’, ‘ভিলেন’-র মতো ছবি মুক্তি পেয়েছিল তো পুজোতেই। যদিও ২০২০-র পুজোয় কোনও ছবি মুক্তি পায়নি। তবে, ২০২১-এ পুজো রিলিজে থাকছে অঙ্কুশের ‘এফআইআর’ (F.I.R)।

অভিনেতা জানালেন, এবারও পুজোর চারটে দিন কোনও কাজ রাখেননি। পরিবারের সঙ্গেই সময় কাটাতে চান। সময় দেবেন ঐন্দ্রিলাকেও। অঙ্কুশের কথায়, ‘আমাদের দু’জনেরই পায়ের তলায় সর্ষে। ছুটি পেলেই বেরিয়ে পড়ি। ‘এফআইআর’-এর প্রচারের কাজ শেষ হয়ে গেলে দুবাই চলে যেতে পারি এ বারও। নিজেদের মতো করে থাকব। আর তার সঙ্গেই মন মতো খাওয়াদাওয়া করব।’

সঙ্গে জানালেন, কলকাতায় থাকলে হলে যাবেনই। হয়তো দর্শকদের সঙ্গে সিনেমা কেমন লাগল সে নিয়ে কথা বলা হবে না! তবে, চুপি চুপি কোনও ছবি দেখে আসার ইচ্ছে তাঁর রয়েছে। আবাসনেও বড় করে পুজো হয়। তাই নতুন জামা পরে অঞ্জলি দেওয়াটাও মাস্ট। অঙ্কুশের কথায়, ‘আগের বছর পুজোর সব মন খারাপ এই পুজোতে কেটে যাবে। এখন শুধু দিন গুনছি। মা আসছে…’!

বন্ধ করুন