বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush: 'নাম নয়, ইজ্জত চাই', মহালয়ার সকালে অঙ্কুশের বার্তায় জ্বলল আগুন

Ankush: 'নাম নয়, ইজ্জত চাই', মহালয়ার সকালে অঙ্কুশের বার্তায় জ্বলল আগুন

অঙ্কুশ হাজরা

মহালয়ার সকালে সিগারেটের ধোঁয়া ছেড়ে জবরদস্ত এন্ট্রি নিলেন অঙ্কুশ। তাঁর চোখে মুখে বদলা নেওয়ার আগুন জ্বলছে। বললেন ‘নাম নয়, ইজ্জত চাই’। বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল অঙ্কুশ প্রযোজিত ছবি 'মির্জা'র কাজ নাকি বিশ বাঁও জলে। মহালয়ার দিন ছবির টিজার পোস্ট করে তারই জবাব দিলেন অভিনেতা।

টেবিলের উপর রাখা কিছু পোড়া সিগারেট, মাদের বোতল, আর দু'প্যাকেট মাদক, আর রক্তলাগা রোদচশমা। আর তারই উপরে লেখা 'অঙ্কুশ মোশন পিকচার্স' আর তাতেই আগুন লাগলো। দেখা মিলল বেশ কয়েকজন বাচ্চার, তাদের প্রত্যেকের হাতেই জ্বলন্ত মশাল। দেখা গেল কাজল পরা চোখে রূঢ় সেই দৃষ্টি। তিনি সামনে এলেন, ঠোঁটের কোণে হাতে করে ধরা জ্বলন্ত সিগারেট। শার্টের বোতাম খোলা, হাতে মদের বোতল, তাতে দাউ দাউ করে আগুন জ্বলছে। অসংখ্য মৃতদেহের উপর তিনি বসে। ইনি আর কেউ নন 'মির্জা' অঙ্কুশ। মহালয়ার সকালে এভাবেই সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সৌজন্য 'মির্জা'র টিজার।

মহালয়ার সকালে সিগারেটের ধোঁয়া ছেড়ে জবরদস্ত এন্ট্রি নিলেন অঙ্কুশ। তাঁর চোখে মুখে বদলা নেওয়ার আগুন জ্বলছে। বললেন ‘নাম নয়, ইজ্জত চাই’। বেশকিছুদিন ধরেই শোনা যাচ্ছিল অঙ্কুশ প্রযোজিত ছবি 'মির্জা'র কাজ নাকি বিশ বাঁও জলে। মহালয়ার দিন ছবির টিজার পোস্ট করে তারই জবাব দিলেন অভিনেতা।

আরও পড়ুন-রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন, শুভশ্রীর সঙ্গে তিক্ততা নিয়ে মুখ খুললেন কৌশানি, কী বলছেন বনি?

আরও পড়ুন-জাসসির সেটে সেদিন শাহরুখ এসেছিলেন, সঙ্গে ছোট্ট আরিয়ান আর সুহানা, কী ঘটেছিল?

গত বছরই প্রযোজক হিসাবে টলিপাড়ায় পা রাখার কথা ঘোষণা করেছিলেন অঙ্কুশ। ১৫ অগস্ট প্রথম ছবি 'মির্জা'র কথা ঘোষণা করেছিলেন। তবে সহ প্রযোজকের সঙ্গে মত-বিরোধের জেরে ছবির কাজ আটকে যায়। পরে অঙ্কুশ জানান, নিজেই তিনি মির্জার প্রযোজনা করবেন।  অঙ্কুশ জানিয়ে দেন, 'মির্জা'র গল্প, নাম সবই তাঁর প্রযোজনা সংস্থা অঙ্কুশ হাজরা মোশন পিকচার্সের নামে রেজিস্ট্রেশন করা আছে। বলেন, কেউ যেন কোনওরকম ভুল তথ্যে বিশ্বাস না করেন, হয়ত একটু দেরি হচ্ছে, তবে 'মির্জা' আসবে।

এবার সেই প্রতিশ্রুতি মতোই ‘মির্জা’ হয়ে ভোল বদলে সামনে এলেন অঙ্কুশ হাজরা। জানালনে ২০২৪-এ মুক্তি পাবে মির্জা। যদিও কবে তার নির্দিষ্ট তারিখ এখনও ঘোষণা করেননি, প্রযোজন, অভিনেতা অঙ্কুশ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.