বাংলা নিউজ > বায়োস্কোপ > Dibyajyoti Dutta: অনুরাগের ছোঁয়া-র সেটে দিব্যজ্যোতির 'ভালোবাসা'! সূর্য লিখল, 'তোমার প্রেমেই পড়ব চিরকাল'

Dibyajyoti Dutta: অনুরাগের ছোঁয়া-র সেটে দিব্যজ্যোতির 'ভালোবাসা'! সূর্য লিখল, 'তোমার প্রেমেই পড়ব চিরকাল'

দিব্যজ্যোতি দত্ত

সূর্য' দিব্যজ্যোতি দত্ত লিখেছেন, আজ হোক বা কাল, তোমার সাথেই চলব, তোমার প্রেমেই পড়ব চিরকাল/ সুনামি হোক বা ভূমিকম্প, তুফান হোক বা খরা, হৃদয়ে শুধুই থাকবে তুমি/ আমার ভুবন ভরা। তুমিই আমার বন্ধু, তুমিই আমার সখী। অনুরাগ আছে তোমার ছোঁয়ায়, হৃদয়মাঝারে রাখা।'

ছোটপর্দার 'ডক্টর সূর্য' তিনি। হ্যাঁ, ঠিকই ধরেছেন 'অনুরাগের ছোঁয়া'র সূর্যর কথা-ই বলছিলাম। আসলে তাঁর নাম অবশ্য দিব্যজ্যোতি দত্ত। তবে এই 'সূ্র্য' দিব্যজ্যোতি এখন প্রেমে পড়েছেন। শুধু প্রেমে পড়াই নয়, একটা কবিতাও লিখে ফেলেছেন। হ্যাঁ, ঠিক শুনছেন। তা ঠিক কী লিখেছেন দিব্যজ্যোতি?

'সূর্য' দিব্যজ্যোতি দত্ত লিখেছেন, আজ হোক বা কাল, তোমার সাথেই চলব, তোমার প্রেমেই পড়ব চিরকাল/  সুনামি হোক বা ভূমিকম্প, তুফান হোক বা খরা, হৃদয়ে শুধুই থাকবে তুমি/ আমার ভুবন ভরা। তুমিই আমার বন্ধু, তুমিই আমার সখী। অনুরাগ আছে তোমার ছোঁয়ায়, হৃদয়মাঝারে রাখা।'   

তবে এতদিন তো দিব্যজ্যোতি বারবার দাবি করে     এসেছে   ন 'আমি সিঙ্গল'। তবে হঠাৎ কার প্রেমে পড়লেন অভিনেতা? আবার এতটাই প্রেমে হাবুডুবু যে কবিতাও লিখে ফেলেছেন। 

আজ্ঞে নাহ। কবিতার ঠিক পরেই দিব্যজ্যোতি দত্তর লেখা পড়লেই আসল সত্যিটা সামনে আসবে। আসলে নিজের ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'র প্রেমে পড়েছেন তিনি। ৭ ফেব্রুয়ারি বুধবার ছিল অনুরাগের ছোঁয়ার জন্মদিন। আর সেজন্যই এমন ভালোবাসা মাখা কবিতা লিখে পোস্ট করেছেন দিব্যজ্যোতি দত্ত। 

আরও পড়ুন-‘লবিবাজি করলে তবেই ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া যায়, আমার কোনও বন্ধু নেই’, বলছেন পর্দার ‘ভিলেন’ নন্দিনী

দিব্যজ্য়োতি অভিনীত 'অনুরাগের ছোঁয়া' ভীষণই জনপ্রিয় এক ধারাবাহিক। একসময় TRP-তে প্রথম দিকেই থাকত এই ধারাবাহিক। তবে সাম্প্রতিক সময়ে এই ধারাবাহিকের TRP অনেকটাই কমে গিয়েছে। তবে মহিলা দর্শকদের মধ্যে 'ডক্টর সূর্য' অর্থাৎ দিব্যজ্যোতির জনপ্রিয়তা কিন্তু বিন্দুমাত্র কমেনি। 

এদিকে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত যতই দাবি করুন না কেন, তিনি বাস্তবে সিঙ্গল। বেশকিছুদিন আগে ‘অনুরাগের ছোঁয়া’র 'উর্মি'র সঙ্গে তাঁর প্রেমচর্চায় সরগরম হয়েছিল টলিপাড়া। কথায় বলে, প্রেম নাকি ছাইচাপা আগুনের মতো মতো, কিছুতেই ধামাচাপা দেওয়া যায় না! সিরিয়ালে 'সূর্য' দিব্যজ্যোতি আর 'উর্মি' সৌমিলি চক্রবর্তী আসলে শ্যালিকা-জামাইবাবু। আবার আরেকটা পরিচয়ও আছে, ভাসুর ও ভাইয়ের বউ। শোনা যাচ্ছিল, দিব্যজ্যোতি আর সৌমিলি নাকি বাস্তবেও প্রেম করছেন। 

কিন্তু কেন এমন গুঞ্জন ছড়িয়েছিল?

আসলে একই সময়ে পাহাড় থেকে ছবি শেয়ার করেছেন দিব্যজ্যোতি আর সৌমিলি। তবে আলাদা-আলাদা। সৌমিলির ছবিটি তোলা হয়েছে গ্যাংটকের ম্যালে। আর পাহাড়ের কোনও রাস্তায় খাদের দিকে তাকিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল দিব্যজ্যোতিকে। আর দুজনকেই পাহাড়ে দেখে, নেটপাড়ার অনেকের মনেই প্রশ্ন জাগে, ওঁরা একসঙ্গে বেড়াতে যাননি তো? যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন অভিনেতা। তাঁরা একে অপরের ভালো বন্ধু বলেই জানিয়েছিলেন। 

তবে শুধু সৌমিলি নয়, এর আগে স্বস্তিকা দত্ত, সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গেও দিব্যজ্যোতি দত্তের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.