বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: ‘মাঠের বাইরের বিরাটকে শুধু আমিই চিনি', স্বামীর ভিডিয়ো শেয়ার করে জানালেন অনুষ্কা
বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা
বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা

Anushka-Virat: ‘মাঠের বাইরের বিরাটকে শুধু আমিই চিনি', স্বামীর ভিডিয়ো শেয়ার করে জানালেন অনুষ্কা

  • ‘বিরাটের আসল সত্ত্বা শুধু আমি জানি’, দেখুন বিরুষ্কা জুটির এই নয়া ভিডিয়ো।

‘বর নে বানাদি জোড়ি’, বিরাট-অনুষ্কাকে দেখে একথাই বলে উঠেন অনুরাগীরা। দুইজনেই নিজ নিজ ক্ষেত্রে সফল, অথচ সেই সাফল্যের চাকচিক্য কোনওদিন অন্তরাল হয়ে দাঁড়ায়নি তাঁদের প্রেমকাহিনিতে। চলতি বছরেই বিরুষ্কার জীবনে এসছে ফুটফুটে পরী। ভামিকা পূর্ণতা দিয়েছে তাঁদের সম্পর্ককে। প্রকাশ্যেই একে অপরের প্রতি ভালোবাসা জাহির করতেও কখনও পিছপা হন না এই তারকা জুটি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে বিরাটের একটি ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন অনুষ্কা। 

একটি বিজ্ঞাপনী প্রচারের সেই ভিডিয়োতে বিরাটের সঙ্গে দেখা মিলেছে অনুষ্কারও। ভিডিয়োতে হলুদ সোয়েট শার্ট আর কালো জিনসে হ্যান্ডসাম বিরাট, অন্যদিকে নীল-সাদা স্ট্রাইপ শার্টে আর ব্লু ডেনিমে স্বামীকে মুঠোফোনে বন্দি করতে ব্যস্ত অনুষ্কা। এই ভিডিয়োয় বিরাটের প্রশংসায় পঞ্চমুখ স্ত্রী। অনুষ্কা জানালেন, ‘মানুষজন সবসময় মাঠের ভিতরের বিরাট কোহলিকে চেনে। কিন্তু প্রতিদিন আমি যে বিরাটকে দেখি সে একদম আলাদা, অন্যরকম। আমি জানি আসল বিরাট কোহলিকে। বিরাটের যে দিকটা শুধু আমার জানা। প্রতিদিন নতুন গল্প, শুধু আমার জন্য। আবেগ আর ধৈর্যর এক সুন্দর সমতা ও বজায় রাখে। ও ভীষণ মজাদার মনের মানুষ, খুব যত্নশীল। ওর আবেগের অনেক স্তর রয়েছে, ঠিক যেমন ওর গল্পের’।

গত কয়েক মাস ধরে স্বামীকে প্রায় কাছছাড়া করেননি অনুষ্কা। ভামিকার জন্মের পর বিরাট যখন আইপিএল খেলতে UAE উড়ে গিয়েছিলেন তখনও সঙ্গে ছিলেন অনুষ্কা-ভামিকা, এরপর সেখান থেকেই ইংল্যান্ডে পৌঁছান তাঁরা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীনও বিরাটের সঙ্গে ছিল তাঁর পরিবার। রানির দেশেই ভামিকার ৬ মাসের জন্মদিনও পালন করেছিলেন বিরুষ্কা। আইপিএলের দ্বিতীয় পর্বেও স্বামীর সঙ্গে দুবাই পৌঁছেছিলেন অভিনেত্রী, তবে বিজ্ঞাপনী শ্যুটিংয়ের কাছে দিন দশেক আগেই মুম্বইয়ে ফিরেছেন ভামিকা জননী।

বন্ধ করুন