বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: বিরাটের উপর রাগ, অনুষ্কাকে ‘অপয়া’ বলে গায়ের জ্বালা মেটাল এক শ্রেণির উশৃঙ্খল সমর্থক

Virat-Anushka: বিরাটের উপর রাগ, অনুষ্কাকে ‘অপয়া’ বলে গায়ের জ্বালা মেটাল এক শ্রেণির উশৃঙ্খল সমর্থক

বিরাট-অনুষ্কা

একজন স্টেডিয়ামে ম্লান মুখে বসে থাকা অনুষ্কার ছবি দিয়ে লিখেছেন, ‘অনুষ্কা স্টেডিয়ামে মানেই ভারতের জেতার সম্ভবনা শূন্য।’ কেউ লিখেছেন, ‘ভারতীয় ক্রিকেটের জন্য সবথেকে খারাপ বিষয় হল অনুষ্কা শর্মা।’ কারোর পরামর্শ, ‘অনুষ্কার বাড়িতেই থাকা উচিত।’

ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরেছে ভারত। অস্ট্রেলিয়ার কাছে ২০৯ রানে হার হয়েছে টিম ইন্ডিয়ার। ফাইনালে মাত্র ৪৯ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয় বিরাট কোহলিকে। আর বিরাটের এই ব্যর্থতার দায় স্ত্রী অনুষ্কা শর্মার উপর চাপাচ্ছেন নিন্দুকেরা।

ফাইনালের দিন বিরাটকে উৎসাহিত করতে স্টেডিয়ামে ছিলেন অনুষ্কা শর্মা। বিরাটকে উৎসাহিত করতেও দেখা যায় তাঁকে। তবে তাতে লাভের লাভ কিছু হয়নি। ব্যাট হাতে ৪৯-এই থামেন বিরাট। অনেকেই মনে করছেন, এতেই খেলার মোড় ঘুরে যায়। তাই এই হারের জন্য় অনুষ্কাকে 'অপয়া' তকমা দিতেও ছাড়েননি কিছু লোকজন। কেউ কেউ কটাক্ষ করে লিখেছেন, অনুষ্কা স্টেডিয়ামে থাকলেই ভারত হারে।

একজন স্টেডিয়ামে ম্লান মুখে বসে থাকা অনুষ্কার ছবি দিয়ে লিখেছেন, ‘অনুষ্কা স্টেডিয়ামে মানেই ভারতের জেতার সম্ভবনা শূন্য।’ কেউ লিখেছেন, ‘ভারতীয় ক্রিকেটের জন্য সবথেকে খারাপ বিষয় হল অনুষ্কা শর্মা।’ কারোর পরামর্শ, ‘অনুষ্কার বাড়িতেই থাকা উচিত।’ কারোর মন্তব্য, ‘যবে থেকে এই মহিলা ক্রিকেট দেখা শুরু করেছেন, তখন থেকে ভারত আর ICC টুর্নামেন্ট জেতে না।’

আরও পড়ুন-‘সেলিব্রেশন শেষ, রাজ চলে গেল রাজের মতো…’, মিলন নয়, বিচ্ছেদের পথেই হাঁটছেন পরীমনি!

আরও পড়ুন-আলুথালু চুল, পায়ে বাঁধা ব্য়ান্ডেজ, কী আবার হল প্রিয়াঙ্কার?

তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার ভারতীয় ক্রিকেট টিমের ব্যর্থতা এবং বিরাটের ব্যর্থতার জন্য অনুষ্কা শর্মাকে দায়ী করা হয়েছে। তবে এক্ষেত্রে অনুষ্কার অনুরাগীরা অবশ্য সবসময়ের মতো তাঁর পাশেই রয়েছেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে সকলকে চমকে দিয়ে হঠাৎই বিরাটের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন অনুষ্কা শর্মা। তার আগে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। বিয়ের পর সুখে সংসারও করছেন 'বিরুষ্কা' মেয়ে ভামিকার জন্মের পর থেকে অভিনয় ছেড়ে আপাতত সংসারেই বেশি মন দিয়েছেন অনুষ্কা শর্মা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুষ্কা বলেন, মা হওয়ার পর থেকে মেয়েই তাঁর কাছে প্রথম গুরুত্বপূর্ণ। এবার থেকে বছরে ১টার বেশি ছবিও করতে চান না তিনি। কারণ ভামিকাকে সময় দিতে চান। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.