বাড়ি > বায়োস্কোপ > মা হতে চলছেন অনুষ্কা, নায়িকার বেবি বাম্পের ছবি শেয়ার করে সুখবর দিলেন বিরুষ্কা
ব্রেকিং নিউজ

মা হতে চলছেন অনুষ্কা, নায়িকার বেবি বাম্পের ছবি শেয়ার করে সুখবর দিলেন বিরুষ্কা

মা হতে চলেছেন অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
মা হতে চলেছেন অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

  • ২০২১-এর জানুয়ারিতেই বিরুষ্কার ঘরে আসবে নতুন অতিথি।

২০২১-এর জানুয়ারিতেই বিরুষ্কার ঘরে আসবে নতুন অতিথি।বৃহস্পতিবার এই সুখবর শেয়ার করে নিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। দুই থেকে তিন হতে চলেছেন বিরুষ্কা। প্রথম সন্তানের আগমনের আহ্লাদে আটখানা এই তারকা দম্পতি। এদিন সোশ্যাল মিডিয়ায় দু'জনেই এই গুড নিউজ ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। সঙ্গে পোস্ট করেন দুজনের একটি ছবি, যেখানে অনুষ্কার বেবি বাম্পের ঝলক স্পষ্ট।

View this post on Instagram

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by Virat Kohli (@virat.kohli) on

পোলকা ডট কালো-সাদা প্রিন্টেট ড্রেসে ভারী মিষ্টি লাগছে অনুষ্কাকে। অন্যদিকে বিরাটকে পাওয়া গেল সাদা টি-শার্ট ও প্যান্টে। মাতৃত্বের স্বাদ যে ইতিমধ্যেই অনুভব করছেন এই বলি সুন্দরী, মুখে সেই ভাব স্পষ্ট। মাতৃত্বের জেল্লাও ঝরে পড়ছে বিরাট ঘরনির মুখে।তিনি ইনস্টাগ্রামে লিখলেন, ‘আর তাহলে, আমরা এখন তিনজন! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’।

গোটা দেশের অন্যতম পাওয়ার কপল বিরুষ্কা। দীর্ঘদিন প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা। লকডাউনেও দুজনের খুনসুটির নানান ঝলক অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন বিরুষ্কা জুটি। তবে প্রায় দু-মাস ধরে অনুষ্কা শর্মার কোনও লেটেস্ট ছবি ইনস্টার দেওয়ালে দেখা যায়নি। যদিও বিভিন্ন পুরোনো ফটোশ্যুটের ঝলক কিংবা ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরে অনুরাগীদের সঙ্গে যোগযোগ পুরোদমে বজায় রেখেছিলেন অনুষ্কা।

কেন নতুন ছবি শেয়ার করছেন না অনুষ্কা ? সেই নিয়ে অনুরাগীদের মনে প্রশ্ন ছিল। অবশেষে বৃহস্পতিবার সব প্রশ্নের উত্তর মিলল। বিরাট-অনুষ্কার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। অনুষ্কাকে মায়েদের ক্লাবে স্বাগত জানিয়েছেন সানিয়া মির্জা। আলিয়া ভাট, তাপসী পান্নুর মতো বলি সুন্দরীরাও নায়িকার পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘বধাই হো'। 

রূপোলি পর্দায় অনুষ্কাকে শেষ দেখা গিয়েছে ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরোতে। ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজে হাত দিলেও করোনা সংকটে থমকে যায় সেই প্রোজেক্ট। যদিও প্রোডাকশনের কাজ চালিয়ে যাচ্ছেন অনুষ্কা। তাঁর প্রোডাকশন হাউজ ক্লিন স্লেট ফিল্মসের তরফে সম্প্রতি মুক্তি পেয়েছে পাতাল লোকের মতো ওয়েব সিরিজ এবং বুলবুলের মতো নেটফ্লিক্স অরিজিন্যালস ফিল্ম। 

আপতত নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছেন বিরুষ্কা জুটি। 

 

 

 

বন্ধ করুন