বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Adhya: এ বছর অপারজিতার বাড়ির মা লক্ষ্মীর পরনে বিশেষ সাজ! বাস্তবে কতটা লক্ষ্মীমন্ত বউমা পর্দার কোজাগরী?

Aparajita Adhya: এ বছর অপারজিতার বাড়ির মা লক্ষ্মীর পরনে বিশেষ সাজ! বাস্তবে কতটা লক্ষ্মীমন্ত বউমা পর্দার কোজাগরী?

মা লক্ষ্মীর আরাধনায় ব্রতী পর্দার কোজাগরী 

Aparajita Adhya-Laxmi Puja: সাম্প্রতিককালে লক্ষ্মী কাকিমা এবং কোজাগরী বসু হিসাবে ছোটপর্দায় সাড়া ফেলেছেন অপরাজিতা। আশ্চর্যজনকভাবে দুই চরিত্রের নামই মা লক্ষ্মীর নামে। এটা কি নেহাত কাকতালীয়? খোলসা করলেন অভিনেত্রী। 

মা দুর্গা কৈলাসে যেত না যেতেই বাঙালি ব্যস্ত মা লক্ষ্মীর আরাধনায়। শনিবার কোজাগরী লক্ষ্মীপুজো। আম বাঙালির মতো তারকারাও ব্যস্ত ধনদেবীর আরাধনায়। টলিপাড়ার লক্ষ্মীপুজো অভিনেত্রী অপরাজিতা আঢ্যর বাড়ির পুজো। ‘জল থই থই ভালোবাসা’র কোজাগরী বসু বছরের এই দিনটা সব কাজ ফেলে মায়ের আরাধনায় ব্রতী হন। এইদিন দম ফেলবার ফুরসৎ নেই তাঁর।

মা-কে নিজের হাতে সাজানো থেকে শুরু করে পুজোর সমস্ত জোগাড়- সবেতে আছেন তিনি। একদিন আগেই মা-কে সাজানোর পর্বটা সেরে ফেলেন অভিনেত্রী। আর সেই ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন তিনি। এবার বেহালার হাজরা পরিবারের মা লক্ষ্মীর পরনে রয়েছে বিশেষ সাজ। গোপল তাঁর বউয়ের জন্য শাড়ি আর গয়না পাঠিয়েছে, সেই শাড়ি-অলঙ্কারেই সেজেছেন মা লক্ষ্মী। ভাবছেন ব্যাপারটা কী?

‘জল থই থই ভালোবাসা'য় অভিনয়ের পাশাপাশি জি বাংলার ঘরে ঘরে জি বাংলা-র সঞ্চালক রূপেও এখন দেখা যাচ্ছে অপরাজিতা আঢ্যকে। সেই সূত্রেই রাজ্যের নানান প্রান্তে ঘুরে বেড়ান অভিনেত্রী। এই শো-এর হাত ধরেই তাঁর আলাপ হয়েছিল মায়াপুরের দেবযানীর সঙ্গে। তাঁর বাড়িতে গোপাল রয়েছে, এবং তিনি এবার মা লক্ষ্মীর পোশাক এবং গয়না পাঠিয়েছেন। অপরাজিতা লেখেন, ‘আমার এবছরের মা লক্ষ্মীর সাজ এবারে মা লক্ষ্মীর যে পোশাক এবং যে গয়না সেটা মায়াপুর থেকে আমার এক বোন পাঠিয়েছেন (দেবযানি) তার বাড়ি আমরা ঘরে ঘরে জি বাংলার জন্যে গিয়েছিলাম তার গোপাল আছে এবং তার গোপাল আমার মা লক্ষ্মীকে অর্থাৎ তার বউকে তার পোশাক এবং গয়না পাঠিয়েছেন তাই মা এবারে চটপট করে খুব সুন্দর ভাবে সেজে নিয়েছে’।

বিয়ের ২৬ বছর হয়ে গিয়েছে অভিনেত্রীর, তাঁর শ্বশুরবাড়ির পুজো ৩০ বছর অতিক্রান্ত। বিয়ে করে এই বাড়িতে পা দেওয়া থেকেই একটু একটু করে মা লক্ষ্মীর আরাধনার সব নিয়ম-রীতি শাশুড়ি মায়ের কাছ থেকে রপ্ত করেছেন তিনি।

সাম্প্রতিককালে অপরাজিতা অভিনীত দুটি ধারাবাহিক ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ এবং ‘জল থই থই ভালবাসা’য় আশ্চর্যজনকভাবে তাঁর নামকরণ মা লক্ষ্মীর নামে। ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে তিনি ‘লক্ষ্মী’ দাস এবং এখন তিনি স্টার জলসার ‘কোজাগরী’ বসু। এটা কি সত্যিই কাকতালীয় নাকি পরিকল্পিত? টিভি নাইন বাংলাকে এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘লক্ষ্মী হচ্ছেন সেই মানুষটাই, যিনি সবটা নিয়ে মানিয়ে চলতে ভালবাসেন। যিনি সবটা মানিয়ে চলতে পারেন, তিনিই সমৃদ্ধি আনতে পারেন সংসারে।… লক্ষ্মী আসলে কালোকেও আলোকিত করতে পারেন। সেই কারণেই দুটি সিরিয়ালেই ‘লক্ষ্মী’র নাম রাখে হয়েছে।’

<p>শাশুড়ি মায়ের সঙ্গে অপরাজিতা। (ছবি ইনস্টাগ্রাম)</p>

শাশুড়ি মায়ের সঙ্গে অপরাজিতা। (ছবি ইনস্টাগ্রাম)

বাস্তবে কতটা লক্ষ্মীমন্ত বউমা তিনি? এই প্রশ্নের জবাব অভিনেত্রী নিজে নয়, দিলেন তাঁর শাশুড়ি মা কণিকা হাজরা। বললেন, ‘অপরাজিতার মধ্যে মানিয়ে নেওয়ার গুণ অন্যান্য মেয়েদের তুলনায় অনেক বেশ পরিমাণে রয়েছে। প্রত্যেককে নিয়ে থাকতে ভালবাসে আমার বউমা। কাউকে ছাড়তে চায় না’।

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.