বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Arbaaz: ‘ছেলেবেলায় ঘনিষ্ঠ ছিলাম..’, সলমনের সঙ্গে রোজ কথা হয় না আরবাজের, সুরার জন্যই দূরত্ব?

Salman-Arbaaz: ‘ছেলেবেলায় ঘনিষ্ঠ ছিলাম..’, সলমনের সঙ্গে রোজ কথা হয় না আরবাজের, সুরার জন্যই দূরত্ব?

‘একসময় ঘনিষ্ঠ ছিলাম..’, সলমনের সঙ্গে রোজ কথা হয় না আরবাজের, সুরার জন্যই দূরত্ব?

Salman-Arbaaz: ছেলে আরহান খানের সঙ্গে কথোপকথনে ফাঁকে দাদা সলমন ও ভাই সোহেলের সঙ্গে নিজের সমীকরণ স্পষ্ট করেন আরবাজ। বিয়ের পর দূরত্ব বেড়েছে সলমনের থেকে, মেনে নিলেন অভিনেতা। 

খান পরিবারের অন্দর কী হয়? সেই নিয়ে কৌতুহল-কাটাছেঁড়া চলে হামেশা। ৬০ ছুঁইছুঁই সলমন এখনও অবিবাহিত। বাবা-মা'কে ঘিরেই তাঁর গোটা জগত। কোটি কোটি টাকার মালিক হয়েও আজও গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের একটা ছোট্ট রুমে থাকেন সলমন। গোটা খানদানকে আগলে রাখার দায়িত্ব ভাইজানের কাঁধে। ভাই-বোনেদের খুশির দিনে সবসময় পাশে তিনি। তবে ভাইয়েরাও কি একইভাবে সলমনের পাশে দাঁড়ান? 

ডাম্ব বিরিয়ানি-তে অতিথি হিসাবে হাজির সোহেল-আরবাজ

আরবাজ খান ও মালাইকা আরোরা পুত্র আরহান খান শুরু করেছেন তাঁর পডকাস্ট শো ‘ডাম্ব বিরিয়ানি’। তার প্রথম এপিসোডেই দেখা গেল অভিনেতা আরবাজ খান ও সোহেল খানকে। ভাই ও ছেলের সঙ্গে কথা বলতে গিয়ে আরবাজ জানান, একটা সময় তিন ভাই খুব ঘনিষ্ঠ ছিলেন। 

আরবাজ তিন ভাইয়ের সমীকরণ সম্পর্কে মুখ খুলেছেন। অভিনেতা বলেন, এটা সত্যি তারা প্রতিদিন একে অপরের সাথে কথা বলতে পারে না। তবে সঙ্কটের সময় সর্বদা পরস্পরের পাশে রয়েছেন। আরবাজ বলেন, ‘আমরা যখন ছোট ছিলাম, আমরা একসঙ্গে থাকতাম। এরপর আমরা কাজ শুরু করি এবং বাড়ি থেকে বের হই। সলমন বিয়ে করেনি, কিন্তু আমরা (সে এবং সোহেল) বিয়ে করেছি এবং আলাদা হয়ে গেছি, তারপরে আমি ফের বিয়ে করেছি।’ বিয়ের পর আলাদা সংসার পেতেছিলেন আরবাজ, সোহেল, সেই কথাই স্মরণ করান দাবাং প্রযোজক। 

সলমনের সঙ্গে রোজ দেখা বা কথা হয় না: আরবাজ খান

তিনি আরও যোগ করেন, সংকট এলে কখনও কখনও পরিবার আপনাকে হতাশ করে, তবে খান ভাইয়েরা একদম উলটো। আরবাজ বলে চলেন, 'বিষয়টি হ'ল, আমরা যখন ব্যক্তিগত কাজে আছি তখন আমরা হয়ত একসঙ্গে নেই, তবে আমরা  সংকটের সময় সবাই একসঙ্গে আছি। তখনই মানুষ সাধারণত একে অপরের কাছ থেকে পালিয়ে যায়'। তিনি আরও বলেন, ‘সলমনের সঙ্গে আমি প্রায়শই দেখা করতে পারি না বা প্রায়শই যোগাযোগ করতে পারি না, তবে ও যদি বুঝতে পারে যে আমি ঝামেলার মধ্যে আছি, তবে সে এক মুহূর্তও দ্বিধা করবে না, আমাকে বা সোহেলকে সাহায্য করতে’। 

আরবাজের ব্যক্তিগত জীবন

২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয় আরবাজ -মালাইকার। ১৯৯৮ সালে বিয়ের পর্ব সেরেছিলেন দুজনে। তাদের একমাত্র পুত্র আরহান। ২০২৩ সালের ডিসেম্বরে মেকআপ আর্টিস্ট সুরা খানকে বিয়ে করেন আরবাজ।সেই বিয়ের আসরেও দেখা মিলেছিল সলমনের। অন্যদিকে সীমা সচদেবের সাথে ২০২২ সালে ডিভোর্স চূড়ান্ত হয় সোহেলের। তাঁদের দুই পুত্র সন্তান। 

আরবাজের আসন্ন প্রোজেক্ট

সম্প্রতি আলভিরা খান ও সালমান প্রযোজিত 'ফারে' ছবিতে অভিনয় করেছেন আরবাজ। তিনি ডিজনি + হটস্টার চলচ্চিত্র 'পাটনা শুক্লাট প্রযোজনা করেছিলেন, এতে অভিনয় করেছিলেন রবিনা ট্যান্ডন এবং মানব ভিজ। শিগগিরই শ্রীদেবী বাংলোতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন আরবাজ খান। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.