বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chhowa: টিআরপি কমতেই অনুরাগের ছোঁয়ায় বড় চমক! সূর্য সরে দীপার জীবনে এন্ট্রি নিচ্ছেন কে?

Anurager Chhowa: টিআরপি কমতেই অনুরাগের ছোঁয়ায় বড় চমক! সূর্য সরে দীপার জীবনে এন্ট্রি নিচ্ছেন কে?

মিশকার পর সূর্য-দীপার জীবনে আসছেন কোন জনপ্রিয় অভিনেতা?

Anurager Chhowa: টিআরপি কমতেই বড় পরিবর্তন অনুরাগের ছোঁয়ায়। দীপার প্রেমিক তথা বন্ধু হয়ে কে এন্ট্রি নিচ্ছেন ধারাবাহিকে?

লাগাতার কমছে টিআরপি। আবার এক নম্বরে পৌঁছতে এবার বড় চমক আনছে অনুরাগের ছোঁয়া। দীপার বন্ধু হয়ে এন্ট্রি নিচ্ছেন এক জনপ্রিয় অভিনেতা। কে? অর্জুন চক্রবর্তী। অর্জুন যে আবারও ছোট পর্দায় ফিরছেন এই খবর ছিলই, কিন্তু সেটা যে অনুরাগের ছোঁয়াই সেটা জেনে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

অনুরাগের ছোঁয়ায় অর্জুন

ডক্টর মিশকা সেনের তৈরি করা ঝামেলায় নাজেহাল সেনগুপ্ত পরিবার। সে যেন অতিষ্ট করে তুলেছে সূর্য আর দীপার জীবন। তার লক্ষ্য একটাই যেন তেন ভাবে সূর্যকে বিয়ে করা। এটার জন্য এতদিন ধরে সে নানা কাণ্ড কারখানা করেছে, এবার সে সূর্যর অজান্তেই তার স্পার্ম ব্যবহার করে আইভিএফ পদ্ধতিতে গর্ভবতী হয়েছে। দীপা চেয়েও তাকে শাস্তি দিতে পারেনি। মিশকা এন্ট্রি নিয়েছে সেনগুপ্ত বাড়িতে। এবার সে সূর্যকে বিয়ে করবে। কিন্তু এদিকে যে সূর্য বিবাহিত, তাহলে?

আরও পড়ুন: মুক্তির আগেই ভাইজানের খেল! অগ্রিম টিকিট বিক্রিতে ১২ কোটির ওপর কালেকশন সলমনের ছবির

আরও পড়ুন: এবার মহানায়কের জুতোয় পা গলিয়ে 'নায়ক' হওয়ার পথে দেব!

অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমোতে চমকের মাধ্যমে মিলল সেই উত্তর। এই প্রোমোতে দেখা গেল সেনগুপ্ত পরিবারের সবার কথা ভেবে লাবণ্য সেনগুপ্ত সূর্য এবং দীপার ডিভোর্স পেপার তৈরি করে এনেছে। দীপাকে তাতে সই করতে বলছে। দীপা যখন সূর্যকে জিজ্ঞেস করে সে কী চায়, সূর্যও তাতে জানিয়ে দেয় এখন খালি এই পথ বাকি আছে। আর কিছুই করার নেই। তখন দীপা বলে, 'ঠিক আছে সব খারাপের দায় তো আমার।' বলে মেয়েদের আঁকড়ে ধরে। এমন সময় দেখা মেলে অর্জুনের।

অর্জুনের কথা থেকে আভাস মিলল যে তাঁরা একে অন্যকে বহুদিন ধরেই চেনেন। তবে এখানে কি অর্জুন চক্রবর্তীকে দীপার প্রাক্তন বন্ধু বা প্রেমিক হিসেবে দেখা যাবে? উত্তরটা সময় দেবে। তবে এখানে তাঁকে একটি উকুলেলে বাজিয়ে বলতে শোনা যায়, 'আমাদের দীপা কোথায়? ও আসবে তো এই রিইউনিয়নে? নইলে ডুয়েট কমপ্লিট হবে কী করে?'

অনুরাগের ছোঁয়া প্রসঙ্গে

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি স্টার জলসার পর্দায় প্রতিদিন রাত সাড়ে নয়টায় সম্প্রচারিত হয়। এখানে মুখ্য ভূমিকায় আছেন স্বস্তিকা ঘোষ এবং দিব্যজ্যোতি দত্ত। এতদিন টিআরপিতে ভালো ফল করলেও এখন ধীরে ধীরে কমছে নম্বর। দর্শকরা বারংবার জানিয়েছেন তাঁরা মিশকার শয়তানি দেখে ক্লান্ত। অনেকেই অভিযোগ করে বলেছেন যে এত শয়তানি দেখে তাঁরা এক ধারাবাহিক দেখাই ছেড়ে দিয়েছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট? ১৮ বছর পর নতুন ঠিকানায় উঠে আসছে কংগ্রেসের ওয়ার রুম, এটা কার বাংলো জানেন? চিনের ‘স্মার্ট গাড়ি’ থেকে কি পাচার হচ্ছে সংবেদনশীল মার্কিন তথ্য? হবে তদন্ত বৈঠক করতে এসেছিলেন শাহ, গাড়ির নম্বর প্লেটে চোখ যেতেই ...... ললিপপ লাগেলুর গায়ক পবন এবার আসানসোলের BJP-র প্রার্থী! ক্ষুব্ধ বাবুল বললেন কী? কীভাবে খসে গেল মানুষের লেজ? প্রকাশ্যে আড়াই কোটি বছর আগের ঘটনা জয়ের সেলিব্রেশন নর্দেকে উৎসর্গ দিমির, দিলেন লাল-হলুদকে গুঁড়িয়ে দেওয়ার হুমকিও কাঁথিতে বাবার আসনে দাঁড়াচ্ছেন সৌমেন্দু, কী বললেন তিনি? অগ্নিপরীক্ষায় শুভেন্দু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.