বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita Kanjilal: রাখি উপলক্ষ্যে ১০ মাস পর ঘরে ফিরল অরুণিতা, আবেগে ভাসছে বনগাঁ

Arunita Kanjilal: রাখি উপলক্ষ্যে ১০ মাস পর ঘরে ফিরল অরুণিতা, আবেগে ভাসছে বনগাঁ

অরুণিতা কাঞ্জিলাল (ছবি-ইনস্টাগ্রাম) 

শনিবার রাতে মুম্বই থেকে বনগাঁয় ফিরেছেন ইন্ডিয়ান আইডলের রানার আপ অরুণিতা। দাদার সঙ্গে রাখির সেলিব্রেশনে ব্যস্ত গোটা দেশের এই নয়নের মণি।

ইন্ডিয়ান আইডলের ট্রফি হাতছাড়া হয়েছে অরুণিতা কাঞ্জিলালের, এতে কিছুটা হলেও মন খারাপ বাংলার। অনেকের মতেই এই মিউজিক রিয়ালিটি শো জেতার সবচেয়ে যোগ্য দাবিদার ছিলেন বনগাঁর এই মেয়ে। দীর্ঘ ১০ মাস ধরে ইন্ডিয়ান আইডলের মঞ্চ দাপিয়ে বেড়িয়েছেন অরুণিতা। মুম্বইতে লম্বা এক সফর শেষ করে শনিবার চুপিচুপি ঘরে ফিরেছেন অরুণিতা। 

রবিবার রাখি পূর্ণিমা, আর এই বিশেষ দিনটা পরিবারের সঙ্গে কাটাতেই এতদূর ছুটে আসা। অরুণিতার আগমন ঘিরে উচ্ছ্বাসে ভাসছে গোটা বনগাঁ। ঘুমানোর ফুরসতটুকু নেই, তবে ক্লান্তির ছাপ নেই অরুণিতার চোখেমুখে। বরং, এক অদ্ভূত প্রশান্তি ঘরে ফেরার। গায়িকা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘ঘুমোনোর সময় অনেক পাবো, ১০ মাস পরিবারের থেকে দূরে ছিলাম, এখন সব সময়টুকু ওদের সঙ্গে কাটাতে চাই। আজকের দিনটা দাদাদের সঙ্গে সেলিব্রেট করতে চাই। বাড়ির মতো অনুভূতি অন্য কিছু হতে পারে না। কাল থেকে সব লোকজন আসছেন, আর্শীবাদ করছেন। খুব ভালো লাগছে’। ইন্ডিয়ান আইডল প্রতিযোগিতা চলাকালীন একদিনের জন্য ঘরে ফিরেছিলেন অরুণিতা, শো-এর অংশ হিসাবেই। তবে এবার সম্পূর্ণ ব্যক্তিগত কারণে। 

এদিন দাদা, অণীশের হাতে রাখি বেঁধেছেন অরুণিতা, দাদাও বোনকে রাখি পরিয়েছেন। উপহার হিসাবে কী পেলেন? হাসি মুখে অরুণিতা বললেন, ‘দাদা আজ চকোলেট দিয়েছে, বলল বাকি গিফট আসছে সব। তবে এইসব উপহার একদম জরুরি নয় আমার কাছে। দাদা পাশে থাকাটাই জরুরি’। এদিন তুতো দাদারাও আসবেন অরুণিতার বাড়িতে। সেখানে জমিয়ে আড্ডা আর খাওয়া-দাওয়া চলবে। ইচ্ছা রয়েছে বিকালের দিকে বাইরে একটু ঘুরতে বেরানোর। 

ইন্ডিয়ান আইডলের অভিজ্ঞতা প্রসঙ্গে বললেন, ‘এতো বড় বড় শিল্পীরা আমাদের শো-তে এসেছে, আমি স্বপ্নেও ভাবতে পারিনি তাঁদের সামনে আমি গান গাইতে পারব। এ আর রহমান স্যার যখন এসেছিলেন, তখন তো গোটা শো জুড়ে নিস্তব্ধতা ছিল। আশাজি তো আমার আইডল। ওঁনার মুখ থেকে আমার সম্পর্কে একটা শব্দ শোনাও আমার কাছে অনেক, উনি বলেছেন- তোমাকে কেউ রুখতে পারবে না। এটা শোনার চেয়ে বড় পাওনা আর কী বা হতে পারে?'

ইন্ডিয়ান আইডল তাঁর কেরিয়ারের শুরু, সামনে বিরাট জার্নি- একথা ভালোভাবেই জানেন অরুণিতা। বলিউডে প্লে-ব্যাক সিঙ্গার হিসাবে নিজের জায়গা পাকা করতে চান বনগাঁর এই মেয়ে। এর জন্য আরও বেশি করে পরিশ্রম করতে উদ্যোগী, কথা দিলেন- ‘দর্শক আমাকে যে ভালোবাসা দিয়েছে, যে বিশ্বাস রেখেছে আমার উপর তার মর্যাদা দিতে নিজের সেরাটা উজাড় করে দেব’। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা?

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.