বাংলা নিউজ > বায়োস্কোপ > পরপর দু'বার সলমনের ছবি থেকে বাদ! নেপোটিজমের শিকার ‘বালিকা বধূ’ অভিকা? এল জবাব

পরপর দু'বার সলমনের ছবি থেকে বাদ! নেপোটিজমের শিকার ‘বালিকা বধূ’ অভিকা? এল জবাব

নেপোটিজমের শিকার অভিকা? 

Avika Gor-Salman Khan: স্বজনপোষণের জন্যই সলমনের ছবি থেকে দু-বার বাদ পড়েছেন অভিকা গোর? বিতর্কের জবাব দিলেন ‘বালিকা বধূ’। 

মন ভোলানো মিষ্টি হাসি, লেহেঙ্গা চোলির সঙ্গে মাথায় দেওয়া ঘোমটা এবং গা ভর্তি ভারি ভারি গয়না-- ‘বালিকা বধূ’ রূপী আনন্দীকে নিশ্চয় মনে আছে? কালার্সের জনপ্রিয় মেগা সিরিয়াল ‘বালিকা বধূ’র সুবাদে রাতারাতি তারকার তকমা পেয়েছিলেন শিশুশিল্পী অভিকা গোর। এরপর পেরিয়েছে অনেকটা সময়। অভিকা আর ছোট নেই, শীঘ্রই বলিউডে নায়িকা হিসাবে পথচলা শুরু করছেন তিনি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিস্ফোরক তথ্য সামনে এনেছেন অভিনেত্রী। অভিকা জানান, সলমন খানের প্রযোজনায় তৈরি দুটি ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ এবং ‘অন্তিম’-এ অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি, তবে শেষমুহূর্তে বাদ পড়েন তিনি। চুক্তিতে সই করবার একদিন আগে প্রযোজনা সংস্থার তরফে অভিকাকে জানানো হয়, তাঁর পরিবর্তে অন্য কাউকে কাস্ট করা হয়েছে। বাদ দেওয়ার কারণও স্পষ্ট করা হয়নি। অন্তিম- দ্য ফাইনাল ট্রুথ ছবিতে আয়ুশ শর্মার নায়িকার চরিত্রে কাস্ট করা হয়েছিল অভিকাকে, পরে সেই রোলটি যায় মহিমা মাকওয়ানার ঝুলিতে। 

এই প্রসঙ্গে অভিকা জানান, ‘আমাকে একই ঘটনার সম্মুখীন হতে হয়েছে দু-বার, তাও একই টিমের তরফে। শ্যুটিং শুরুর দু-সপ্তাহ আগে ফোন করে জানানো হয় আমার বদলে অন্য কাউকে ছবিতে নেওয়া হচ্ছে। কিন্তু এমনটা ঘটতেই পারে। দিনের শেষে এটা তাদের সিদ্ধান্ত, এবং ঠিক আছে এটা হয়। নিঃসন্দেহে তাঁদের কাছে এর কোনও যুক্তি থেকে থাকবে যা তারাই একমাত্র জানে’। 

তাহলে কি নোপোটিমজের শিকার হয়েছেন ‘বালিকা বধূ’? তেমনটা মানতে না-রাজ অভিনেত্রী। সিদ্ধার্থ কাননকে দেওয়া সাক্ষাৎকারে অভিকা বলেন, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির চেয়ে স্বজনপোষণ অনেক বেশিভাবে ঘিরে রেখেছে তেলুগু ইন্ডাস্ট্রিকে। অথচ দক্ষিণের ইন্ডাস্ট্রিকে লোকে সহজেই ক্লিনচিট দেয়।

অভিনেত্রীর কথায়, ‘সময়ের সঙ্গে সঙ্গে বলিউড বা হিন্দি ফিল্ম নিয়ে মানুষের মধ্যে একটা ভ্রান্ত ধারণা তৈরি হয়েছে, যে সেখানে যাই হোক আমরা সেই নিয়ে সমালোচনা করব। একটা সময় পরপর দক্ষিণী ছবির রিমেক তৈরি হচ্ছিল, তাতে লোকে বলছিল হিন্দিতে শুধু কপি ছবি হয়। এটা পক্ষপাতিত্বের ইঙ্গিত দেয়।’

২০১৩ সালে তেলুগু ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি অভিকার। ছবির নাম ছিল ‘উয়ালা জামপালা’, এরপর লেখানে ‘লক্ষ্মী রাভে মা ইনতিকি’, ‘সিনেমা চোপিস্থা মাভা’, ‘থানু নেনু’-সহ একাধিক ছবিতে কাজ করেছেন অভিকা। বিক্রম ভাটের মেয়ে কৃষ্ণা ভাট পরিচালিত হরর ছবি ‘১৯২০ হররস অফ দ্য হার্ট’-এর সঙ্গে বলিউডে হাতেখড়ি হচ্ছে অভিকার। ২৩শে জুন মুক্তি পাবে এই ছবি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 2 ওভার শেষে West Indies-র স্কোর 26/0 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.