বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় সপ্তাহেই ঘুরে গেল খেলা! বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের, ১১ দিনে কত আয় করল ২ ছবি?

দ্বিতীয় সপ্তাহেই ঘুরে গেল খেলা! বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের, ১১ দিনে কত আয় করল ২ ছবি?

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের

Bade Miyan Chote Miyan Vs Maidaan: মুক্তির পর দ্বিতীয় সপ্তাহে যেন খেলা ঘুরছে। প্রথম সপ্তাহে জাঁকিয়ে ব্যবসা করেছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। দ্বিতীয় সপ্তাহে অক্ষয়ের ছবিকে ছাপিয়ে গেল অজয়ের ময়দান।

ইদের দিন মুক্তি পেয়েছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দান। প্রথম সপ্তাহে বক্স অফিসে জাঁকিয়ে ব্যবসা করে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের ছবি। ভালো রিভিউ পেলেও তুলনায় কম ব্যবসা করছিল অজয় দেবগনের ময়দান ছবিটি। কিন্তু যেই দ্বিতীয় সপ্তাহ এল অমনি যেন ঘুরে গেল খেলাটা। এবার দ্রুত কমে আসছে দুই ছবির ব্যবধান। ১১ তম দিনে বক্স অফিসে কে কত আয় করল?

ময়দান ছবির বক্স অফিস কালেকশন

১১ তম দিনে বক্স অফিসে ময়দান ছবিটি ৩ কোটি ২৫ লাখ টাকার ব্যবসা করেছে। ফলে রবিবার, ২১ এপ্রিলের পর এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৩৫ কোটি ৭০ লাখ টাকায়। এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে।

আরও পড়ুন: ২০২৪-এর অন্যতম হিট বাংলা ছবি, কিন্তু অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত

আরও পড়ুন: চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার, কবে মুক্তি পাচ্ছে অঞ্জনের ছবি?

প্রথমদিন বক্স অফিসে ময়দান ৭ কোটি ১০ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন অর্থাৎ শুক্রবার সেই আয়ের অঙ্ক গিয়ে দাঁড়ায় ২ কোটি ৭৫ লাখ টাকায়। শনি এবং রবিবার আসতে আয়ের পরিমাণ অনেকটাই বাড়ে। শনিবার বক্স অফিসে ময়দান ৫ কোটি ৭৫ লাখ এবং রবিবার ৬ কোটি ২৫ লাখ টাকা আয় করে। পঞ্চমদিন এই ছবিটি ঘরে মাত্র ১ কোটি ৫০ লাখ টাকা তুলেছিল। অন্যদিকে ষষ্ঠ দিন তার দখলে ছিল ১ কোটি ৬০ লাখ টাকা। সপ্তম দিন সেটা আরও খানিকটা বেড়ে হয় ২ কোটি টাকা। অষ্টম দিনে এটি বক্স অফিসে ১.১৫ কোটি টাকা আয় করেছে। ৯ তম দিন ময়দান বক্স অফিসে ১ কোটি ৪০ লাখ টাকা আয় করেছে। দশম দিনে এই ছবিটি ২ কোটি ৩৫ লাখ টাকা ঘরে তুলতে পেরেছে। ১১ তম দিনে ৩.২৫ কোটি আয় করেছে এই ছবি।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর বক্স অফিস কালেকশন

অন্যদিকে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি রবিবার মাত্র ২.৫০ কোটি টাকার ব্যবসা করেছে। ফলে এখন এই ছবির মোট আয় হল ৫৫ কোটি ৫৫ লাখ টাকা।

অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি প্রথম দিন ১৫ কোটি ৬২ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন সেটা কমে দাঁড়ায় ৭ কোটি ৬০ লাখ টাকায়। তবে শনিবার খানিকটা হলেও বাড়ে আয়। এদিন এটি ৮ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে আর রবিবার ৯ কোটি টাকা ঘরে তুলেছে। এই ছবিটি পঞ্চম দিন বক্স অফিসে ২ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে। ষষ্ঠ দিন সেটা কমে হয় ২ কোটি ৪০ লাখ টাকা। বুধবার খানিক সেই আয় বেড়ে ফের আড়াই কোটি টাকা হয়। অষ্টম দিনের আয় ১.৬০ কোটি। আর শুক্রবার বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ দেড় কোটি টাকা আয় করেছে। দশম দিনে এটি ১.৭৫ কোটি টাকা আয় করেছে। রবিবার বক্স অফিসে এই ছবিটি মাত্র ২ কোটি ৫০ লাখের ব্যবসা করেছে।

ময়দান প্রসঙ্গে

গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে এই ছবিটিও। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অজয় দেবগনকে। তাঁর সঙ্গে থাকবেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায়, প্রমুখ। এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা। বক্স অফিসের ফলাফল যাই হোক না কেন, দর্শক, সমালোচক থেকে শুরু করে বিশিষ্ট মানুষরা কিন্তু অজয়ের ছবির দারুণ প্রশংসা করছেন।

আরও পড়ুন: 'সিনেমার কেরিয়ার শেষ, তাই এখন...' লাগাতার আক্রমণের শিকার হয়ে হিরণকে একহাত নিলেন দেব

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ প্রসঙ্গে

এই ছবিটি গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে। এটি বক্স অফিসে অজয় দেবগনের ময়দান এবং অঙ্কুশ হাজরার মির্জা ছবিটির সঙ্গে মুখোমুখি হয়েছে। বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য মহিলা চরিত্রে দেখা যাচ্ছে মানুষী চিল্লার এবং আলায়া এফকে।

বায়োস্কোপ খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.