বাংলা নিউজ > বায়োস্কোপ > চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার, কবে মুক্তি পাচ্ছে অঞ্জনের ছবি?

চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার, কবে মুক্তি পাচ্ছে অঞ্জনের ছবি?

আসছে অঞ্জনের ‘চালচিত্র এখন’, প্রকাশ্যে পোস্টার!

Chaalchitra Ekhon: বহু অপেক্ষার অবসান। আসছে চালচিত্র এখন। অঞ্জন দত্তের পরিচালনায় মৃণাল সেনকে নিয়ে এই ছবির জন্য যেন মুখিয়ে আছে দর্শক। প্রকাশ্যে এল পোস্টার।

মৃণাল সেনকে নিয়ে তৈরি হওয়া অঞ্জন দত্তের ছবি চালচিত্র এখন দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। অবশেষে সেই বহু প্রতীক্ষার অবসান হতে চলল। প্রকাশ্যে এল ছবির পোস্টার সহ মুক্তির দিন।

চালচিত্র এখন ছবিটি কবে কোথায় মুক্তি পাচ্ছে?

চালচিত্র এখন ছবিটি বাংলার জনপ্রিয় OTT মাধ্যম হইচই প্ল্যাটফর্মে আসছে। আগামী ১০ মে মুক্তি পাচ্ছে অঞ্জন দত্ত পরিচালিত এই ছবিটি। তার আগে ২২ এপ্রিল প্রকাশ্যে এল ছবির পোস্টার। দেখা যাবে বড় পর্দাতেও।

আরও পড়ুন: আদিবাসীদের সঙ্গে মিশতে তাঁদেরই পোশাক পরে গেলেন দেব! কটাক্ষ করে হিরণ বললেন, ' অভিনেতা তো তাই...'

আরও পড়ুন: 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...' ‘আলাপ’ জমার আগে টলিউড নিয়ে বেফাঁস মিমি

চালচিত্র এখন প্রসঙ্গে

অঞ্জন দত্ত পরিচালিত ছবি মানেই অন্যরকম কিছু। একরাশ ভালো লাগা। তাই তাঁর ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। সেখানে এই চালচিত্র এখন ছবিটি আবার মৃণাল সেনকে নিয়ে হওয়ায় তার জন্য যেন সকলের উন্মাদনা দ্বিগুন। এই ছবিতে উঠে আসবে মৃণাল সেনের জীবন দর্শন থেকে শুরু করে সিনেমার প্রতি তাঁর যে অগাধ ভালোবাসা আর টান ছিল সেই কথাই।

মৃণাল সেনের জীবনের নানা জানা অজানা কথাকে এই ছবিতে নিপুণ হাতে ফুটিয়ে তুলেছেন অঞ্জন দত্ত। বলা যায় এ এক গুরুর উদ্দেশ্যে শিষ্যের শ্রদ্ধা নিবেদন।

আর এই প্রথমবার কোনও ছবি বড় পর্দা এবং OTT প্ল্যাটফর্মে একসঙ্গে মুক্তি পাচ্ছে। একাধিক সরকারি হল যেমন নন্দন, রাধা স্টুডিওতে আসবে চালচিত্র এখন, তেমনই এটি মুক্তি পাবে হইচই প্ল্যাটফর্মে। তবে আনুষ্ঠানিক মুক্তির আগে এই ছবিটি একাধিক ফিল্ম ফেস্টিভালে দেখানো হয়েছে। অফুরান ভালোবাসা পেয়েছে সেখানে অঞ্জনের এই ছবি। কলকাতা চলচ্চিত্র উৎসবে বিশেষ জুরি অ্যাওয়ার্ড পেয়েছে এটি। ঢাকা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেতা পুরস্কার পেয়েছেন অঞ্জন দত্ত।

আরও পড়ুন: 'চাপে আছে তাই ভুল বকছে...' হিরণের অভিনয়ের কেরিয়ার শেষ! রাজনীতি নিয়ে প্রাক্তন সহকর্মীকে একহাত নিলেন দেব

আরও পড়ুন: প্রকাশ্যে সৌরসেনীর বডি শেমিং করলেন সৃজিত? সতর্ক করে কেন বললেন, 'আর দুমাস সময় আছে তার মধ্যেই...'

কাকে কোন চরিত্রে দেখা যাবে?

এই ছবিতে নিজেই মৃণাল সেনের রূপে কুণাল সেনের চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত। মৃণাল সেনের স্ত্রীর চরিত্রে থাকবেন বিদীপ্তা চক্রবর্তী। অঞ্জন দত্তের চরিত্রে থাকবেন শাওন চক্রবর্তী।

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 3 ওভার শেষে West Indies-র স্কোর 49/0 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.