বাংলা নিউজ > বায়োস্কোপ > Deeepika Padukone: বাফটায় কেলেঙ্কারি! 'এই মেয়েটা কে?' দীপিকাকে চিনতে পারল না নেটিজেন, ক্ষুব্ধ ভক্তরা

Deeepika Padukone: বাফটায় কেলেঙ্কারি! 'এই মেয়েটা কে?' দীপিকাকে চিনতে পারল না নেটিজেন, ক্ষুব্ধ ভক্তরা

দীপিকাকে ঘিরে বিতর্ক 

BAFTA 2024: তিনি বলিউডের গ্লোবাল আইকন, তাঁর ঝুলিতে রয়েছে একের পর এক সাফল্য। এবার বাফটার মঞ্চে ভারতের প্রতিনিধত্ব করলেন দীপিকা। কিন্তু বিতর্ক পিছু ছাড়ল না এইবারও। 

এই মুহূর্তে আক্ষরিক অর্থে বলিউডের গ্লোবাল আইকন দীপিকা পাড়ুকোন। আন্তর্জাতিক স্তরে দেশের নাম উজ্বল করেই চলেছেন রণবীর সিং ঘরণী। রবিবার রাতে বাফটা (BAFTA)-র মঞ্চে দেখা মিলল দীপিকার। ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টের মঞ্চে উপস্থাপক হিসাবে হাজির হয়েছিলেন বলিউডের ‘পিকু’।

সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শিমারি শাড়ি, সঙ্গে পিঠখোলা ব্লাউজ আর মানানসই মেকআপে মোহময়ী দীপিকা। বলিউডের এক নম্বর নায়িকা খানিকটা হলেও উপেক্ষিত পশ্চিমী মিডিয়া ও সিনেপ্রেমীদের কাছে। বাফটার রেড কার্পেটে দীপিকার গ্ল্যামারাস লুকের প্রশংসা করলেও এক নেটিজেন অভিনেত্রীকে চিনতে না পেরে ‘ব়্যানডম গার্ল’ বলে উল্লেখ করেন, ব্যাস ওমনি চোটে লাল দীপিকা ভক্তরা।

দীপিকার রেড কার্পেট লুক শেয়ার করে ওই নেটিজেন লেখেন, ‘আমি জানি না মেয়েটা কে? তবে খোদার কসম বলছি, দুয়া লিপা যদি এমন সুন্দর সেজে না আসে…’।

এরপরই ওই নেটিজেনের ক্লাস নিয়ে উদ্যোগী হন দীপিকা ভক্তরা। একজন লেখেন, ‘হু সি ইজ! উনি হলেন বলিউডের এক নম্বর অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যান গিয়ে নিজের জ্ঞানের পরিধি বাড়ান’। অপর এক পোস্টে দীপিকাকে ‘ব়্যানডম গার্ল’ বলে উল্লেখ করে নায়িকার লুকের তারিফ করেন ওই নেটিজেন। তাতে দীপিকা ভক্তদের কড়া জবাব, ‘আপনি কিছুই জানেন না, এই যেমন-তেমন মেয়েটা বলিউডের এক নম্বর নায়িকা’।

দীপিকা ভক্তদের এই দাবি মিথ্যে নয়। দীপিকাই একমাত্র ভারতীয় অভিনেত্রী যাঁর দুটো ছবি ১০০০ কোটির ব্যবসা করেছে। ২০২৩ দীপিকার পেশাদার কেরিয়ারের অন্যতম সেরা বছর। শুরুটা হয়েছিল ‘পাঠান’ দিয়ে এরপর ‘জওয়ান’ মুক্তি পায়। নতুন বছরের শুরুতে মুক্তি পেয়েছে দীপিকা-হৃতিকের ফাইটার, সেই ছবি যদিও তেমন সাড়া ফেলেনি। 

প্রসঙ্গত, হলিউডে বছর কয়েক আগেই পা রেখেছেন দীপিকা পাড়ুকোন । ভিন ডিজেলের মতো অভিনেতার সঙ্গে ট্রিপল এক্স ফ্রাঞ্চাইসিতে কাজ করেছেন। যে ছবি প্রশংসাও কুড়িয়েছে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় হল তারপরেও অনেকসময় দীপিকাকে চিনতে পারে না সেখানকার সংবাদমধ্যম। বছর খানেক আগেই নোভাক জকোভিচের পাশে দীপিকার ছবি ক্যাপশনে নায়িকাকে টেনিস তারকার ‘ফিমেল কম্পানিয়ান’ অর্থাৎ মহিলা সঙ্গী হিসাবে উল্লেখ করা হয়।

যদিও তাতে থেমে নেই দীপিকা। গত বছর ফিফা বিশ্বকাপের মঞ্চে একবার তিনি দেশকে গর্বিত করে এসেছেন। অস্কারের মঞ্চেও উপস্থাপক হিসাবে পাওয়া গিয়েছিল তাঁকে। ‘নাটু নাটু’ গানের সঙ্গে হলিউডের পরিচয় করিয়ে দিয়েছিলেন এই দীর্ঘাঙ্গী। কান চলচ্চিত্র উৎসবের জুরির আসনেও দেখা মিলেছে তাঁর। মেট গালার আসরেও নিয়মিত দীপিকা। এতকিছুর পরেও  কেন হলিউডে যোগ্য সম্মান পাচ্ছেন না প্রকাশ পাড়ুকোন কন্যে? প্রশ্নটা রয়েই গেল! 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.