স্বামীর সঙ্গে কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত জাহান, নায়িকার কিছু মন মাতানো ছবি

জন্মদিনের সকালেই স্বামী নিখিল জৈনকে নিয়ে দুজনে কুজ... more

সদ্যই ৩০ এ পা দিয়েছেন নুসরত জাহান। জন্মদিনে উপলক্ষ্যে স্বামী নিখিল জৈনকে নিয়ে ছুটি কাটাতে বেড়িয়ে পড়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
1/5সদ্যই ৩০ এ পা দিয়েছেন নুসরত জাহান। জন্মদিনে উপলক্ষ্যে স্বামী নিখিল জৈনকে নিয়ে ছুটি কাটাতে বেড়িয়ে পড়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
ভাবছেন নিখিলের সঙ্গে কোথায় গিয়েছেন নায়িকা? পাহাড় নুসরতের ভীষণ প্রিয়, তাই ছুটি কাটাতে নিখিলের হাত ধরে মেঘালয়ে পাড়ি দিয়েছেন নুসরত। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/5ভাবছেন নিখিলের সঙ্গে কোথায় গিয়েছেন নায়িকা? পাহাড় নুসরতের ভীষণ প্রিয়, তাই ছুটি কাটাতে নিখিলের হাত ধরে মেঘালয়ে পাড়ি দিয়েছেন নুসরত। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এই ছবিগুলো উত্তরপূর্ব ভারতের নৈর্গসিক সৌন্দর্যে ঢাকা সম্পদ মাওলিনংয়ের লিভিং রুট ব্রিজের। মেঘালয়ের পূর্ব খাসি হিলস এবং জয়ন্তিয়া হিলস জেলায় জঙ্গলগুলিতে প্রাকৃতিক নিয়মেই ফিকাস এলাস্টিকা গাছের শিকড় দিয়ে তৈরি হয় এই লিভিং রুট ব্রিজ বা জীবন্ত গাছের শিকড় দিয়ে তৈরি ব্রিজ। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
3/5এই ছবিগুলো উত্তরপূর্ব ভারতের নৈর্গসিক সৌন্দর্যে ঢাকা সম্পদ মাওলিনংয়ের লিভিং রুট ব্রিজের। মেঘালয়ের পূর্ব খাসি হিলস এবং জয়ন্তিয়া হিলস জেলায় জঙ্গলগুলিতে প্রাকৃতিক নিয়মেই ফিকাস এলাস্টিকা গাছের শিকড় দিয়ে তৈরি হয় এই লিভিং রুট ব্রিজ বা জীবন্ত গাছের শিকড় দিয়ে তৈরি ব্রিজ। (সৌজন্য-ইন্সটাগ্রাম)
 মেঘালয়ের অপরূপ সৌন্দর্য লেন্সবন্দী হয়েছে নুসরতের মুঠোফোনে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/5 মেঘালয়ের অপরূপ সৌন্দর্য লেন্সবন্দী হয়েছে নুসরতের মুঠোফোনে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছুটির মেজাজের নানান মুড ইন্সটাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন নুসরত। যেখানে কখন ম্যাগি এবং নিখিলের ঝলক দেখেছে ফ্যানেরা, কোনও স্টোরিতে আবার আগুনে হাত সেঁকতে দেখা গেল নুসরতকে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
5/5ছুটির মেজাজের নানান মুড ইন্সটাগ্রাম স্টোরিতে তুলে ধরেছেন নুসরত। যেখানে কখন ম্যাগি এবং নিখিলের ঝলক দেখেছে ফ্যানেরা, কোনও স্টোরিতে আবার আগুনে হাত সেঁকতে দেখা গেল নুসরতকে। (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
অন্য গ্যালারিগুলি