বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা-মেয়ের সম্পর্কের টানাপোড়েন! আসছে ‘অপরাজিতা’, শুরু হল ছবির শ্যুটিং
শান্তিলাল মুখোপাধ্যায়-তুহিনা দাস
শান্তিলাল মুখোপাধ্যায়-তুহিনা দাস

বাবা-মেয়ের সম্পর্কের টানাপোড়েন! আসছে ‘অপরাজিতা’, শুরু হল ছবির শ্যুটিং

  • ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন তুহিনা দাস। তাঁর বাবার চরিত্রে অভিনয় রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়।

বাবা-মেয়ের সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে ‘অপরাজিতা’। একই বাড়িতে থাকা সত্ত্বেও বাবা-মেয়ে কেউ একে অপরের সঙ্গে কথা বলে না। কোথাও না কোথাও তাদের দুজনের মধ্যে ইগো কাজ করে। শুধুমাত্র একটি ডায়েরির মাধ্যমে তাঁদের দুজনের মধ্যে যোগাযোগ বজায় রয়েছে। ইতিমধ্যে শ্যুটিং শুরু হয়েছে ‘অপরাজিতা'র।

ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন তুহিনা দাস। কর্পোরেট সেক্টরে কাজ করে সে। একজন স্বাধীন মহিলা। ছবিতে তাঁর বাবার চরিত্রে অভিনয় রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়। বয়ফ্রেন্ডের চরিত্রে রয়েছেন দেবতনু। তাঁর চরিত্রে নাম সাহেব। তাঁর কাছেই অপরাজিতা নিজের রাগ, দুঃখ, অভিমান প্রকাশ করতে পারে। মার্কিন যুক্তরাজ্যে থাকে অপরাজিতার বড় দিদি। সাহেব বা তাঁর দিদি কেউই অপরাজিতার সঙ্গে তাঁর বাবার সম্পর্কের মিটমাট করাতে পারেনা। 

গল্প এগোনোর সঙ্গে সঙ্গে বাবা-মেয়ের জটিলতা তত বেশি প্রকাশ পায়। এই প্রজন্মের সামাজিক আর পারস্পরিক দূরত্বের বিষয়টি তুলে ধরেন তাঁদের পারিবারিক চিকিৎসক। পরিবারের ঘনিষ্ঠ চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন রানা বসু ঠাকুর। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন রোহন সেন। ছবি প্রযোজনায় রয়েছেন অমৃতা। যিনি অপরাজিতার দিদির চরিত্রেও অভিনয় করছেন। পুরোদমে চলছে ‘অপরাজিতা’র শ্যুটিং। 

 

 

বন্ধ করুন