বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বপ্নের শহরে খেটে খাওয়া মানুষদের গল্প বলবে ‘সিটি অফ জ্যাকলস’
শ্যুটিংয়ের ফাঁকে জয় সেনগুপ্ত ও সায়নী ঘোষ 
শ্যুটিংয়ের ফাঁকে জয় সেনগুপ্ত ও সায়নী ঘোষ 

স্বপ্নের শহরে খেটে খাওয়া মানুষদের গল্প বলবে ‘সিটি অফ জ্যাকলস’

  • রিনো দত্তের ক্রাইম থ্রিলার ‘সিটি অফ জ্যাকলস’-এর কেন্দ্রবিন্দুতে রয়েছেন সায়নী ঘোষ ও জয় সেনগুপ্ত।

ছবির নাম ‘সিটি অফ জ্যাকলস’(City of Jackals)। খেটে খাওয়া মানুষদের আশা আকাঙ্খাকে নিয়ে ছবির গল্প। স্বপ্নের পিছনে ছুটতে ছুটতে জীবনটা অন্যরকম হয়ে উঠেছে, সেই নিয়ে গল্পের জাল বুনেছেন ছবির পরিচালক রিনো দত্ত, প্রযোজনায় রয়েছেন আর কে সিং। ছবিতে অভিনয় করছেন জয় সেনগুপ্ত, সায়নী ঘোষ, শান্তিলাল মুখার্জি, খরাজ মুখার্জি, দেবপ্রসাদ হালদার, অমিত সাহা, বিশ্বরূপ বিশ্বাস প্রমুখ।  

নিম্ম মধ্যবিত্ত মানুষের গল্প নিয়ে তৈরি ছবি। যারা ধনী ব্যক্তিদের মত জীবন উপভোগ করতে চায়। ছবিতে নমিতার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সায়নী ঘোষ। যার নানা কারণে জন্য খুব অল্প বয়সে বিয়ে হয়ে যায়। তাঁর ফুটপাথে একটি ভাতের হোটেল রয়েছে। অভিনেতা জয় সেনগুপ্তকে এক রাজমিস্ত্রির ভূমিকায় দেখা যাবে। ছবিতে নমিতা এবং জয়ের একটি দারুণ রসায়ন রয়েছে।

ছবির দৃশ্যে অভিনেতা জয় সেনগুপ্ত
ছবির দৃশ্যে অভিনেতা জয় সেনগুপ্ত
ছবির দৃশ্যে অভিনেত্রী সায়নী ঘোষ
ছবির দৃশ্যে অভিনেত্রী সায়নী ঘোষ

দোকান থেকেই দুজনের সম্পর্কের সূত্রপাত। আচমকা এক রোড অ্যাকসিডেন্টে প্রচুর টাকা হাতে আসে তাঁদের। ধনীদের মত মনের স্বপ্নগুলো পূরণ করতে চায় তারা। অনেক স্বপ্নে জাল বোনে এই যুগল। শহর ছেড়ে গ্রামে ঘর বাধার স্বপ্ন দেখে তারা। কিন্তু পারবে কি সেই সব স্বপ্ন পূরণ করতে? শেষ পর্যন্ত কী হবে? শীঘ্রই থিয়েটারে আসতে চলেছে রিনো দত্তের পরিচালনায় ‘সিটি অফ জ্যাকলস’(City of Jackals)। মুক্তির দিনক্ষণ যদিও আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করা হয়নি। তবে ছবি মুক্তির অপেক্ষায় সিনে প্রেমীরা। 

বন্ধ করুন