বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: লাফিয়ে বাড়ল খেলনা বাড়ির টিআরপি, জগদ্ধাত্রী টপার হলেও, বড় চমক দিল সেই মিঠাই-ই!

TRP List: লাফিয়ে বাড়ল খেলনা বাড়ির টিআরপি, জগদ্ধাত্রী টপার হলেও, বড় চমক দিল সেই মিঠাই-ই!

একে জগদ্ধাত্রী, দুইয়ে খেলনা বাড়ি। মিঠাই কত নম্বরে?

চলতি সপ্তাহে বেশ ভালোই রদবদল হয়েছে টিআরপি তালিকায়। দেখে নিন এক নজরে। 

এসে গিয়েছে চলতি সপ্তাহের ফলাফল। গত কয়েক সপ্তাহের মতো এবারেও টপে ‘জগদ্ধাত্রী’। বোঝাই যাচ্ছে, নিজের জায়গা বেশ ভালো পাকা করে নিয়েছে। জি বাংলাকে টপে রাখতে একাই একশো। তবে এবার অবাক করা ফল খেলনা বাড়ি ধারাবাহিকের। ইন্দ্র-মিতুল কাছাকাছি আসতেই চড়চড়িয়ে বাড়ল টিআরপি। তিনে ‘অনুরাগের ছোঁয়া’> সামনেই কথা আছে সূর্যর বিয়ের। সুতরাং, আগামী কয়েকসপ্তাহও এই ধারাবাহিকের টিআরপি অন্তত কমবে না। 

ধুলোকণাও কিন্তু ভালো ফল করেছে। হয়তো এই প্রথম এত ভালো টিআরপি দেওয়া ধারাবাহিক বন্ধ হয়ে যাবে হঠাৎই। ৭.০ নম্বর পেয়ে গাঁটছড়া আটে। ফের কমল নম্বর। এবার হয়তো খড়ি-ধদ্ধিদেরও বাইবাই বলার পালা। 

আট নম্বরে গাঁটছড়াকে সঙ্গ দিয়েছে মিঠাই-ও। এবারেও কিন্তু স্লট লিড করেছে, নম্বরও বেড়েছে (গত সপ্তাহে ছিল ৬.৬, এবার ৭.০)। দেখা যাচ্ছে বিকেল ৬টার সময়টা শাপে বর হয়েছে। আর কপাল পুড়েছে নবাব নন্দিনীর। ওপেনিং উইকেই স্লট লিড করতে না পারলেও সোহাগ জল পেয়েছে ৬.০, এক্কা দোক্কাও তাই। নতুন শুরু হওয়া ধারাবাহিক হিসেবে পল্লবীর নিম ফুলের মধুও কিন্তু মানুষ পছন্দ করছে। এই সপ্তাহে ধারাবাহিকটি রয়েছে পাঁচ নম্বরে। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

প্রথম- জগদ্ধাত্রী (৮.৮)

দ্বিতীয়-  খেলনা বাড়ি (৮.২)

তৃতীয়- অনুরাগের ছোঁয়া (৭.৬)

চতুর্থ- গৌরী এলো (৭.৫)

পঞ্চম- নিম ফুলের মধু (৭.৩)

ষষ্ঠ- ধুলোকণা (৭.২)

সপ্তম-  আলতা ফড়িং (৭.১)

অষ্টম- গাঁটছড়া/ মিঠাই (৭.০)

নবম- মাধবীলতা (৬.৬)

দশম- সাহেবের চিঠি (৬.৪)

ডিসেম্বরে আরও একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হওয়ার কথা। যার মধ্যে রয়েছে শ্রুতি দাসের ‘রাঙা বউ’, স্বস্তিকা দত্তের ‘তোমার খোলা হাওয়া’, নীল-তিয়াসার ‘বাংলা মিডিয়াম’। চলতি সপ্তাহ থেকে শুরু হয়েছে সুস্মিতা দে-র ‘পঞ্চমী’ও। দেখার নতুনদের মধ্যে কারা কারা উঠে আসতে পারে টপে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঋতুরাজ সিংয়ের শেষ যাত্রায় বলিউডের তারকারা, শ্রদ্ধা জানালেন আরশাদ ওয়ার্সিরা জন্মের পরই ১০.৪ লাখ টাকায় বিকোল বিরাটের ছেলের নামের ডোমেন, ভামিকার ছিল ৮ কোটি! ভিডিয়ো: স্টোকস বল করছে নেটে, ম্যাচে করবে কিনা জানি না, রাঁচি থেকে আপডেট পোপের ‘… পিছে মোদী কা চেহরা হ্যায়’, কোন ইস্যুতে কটাক্ষে ঠাসা টুইট রাহুলের? সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতার, রাজ্য পুলিশকে নোটিশ জাতীয় মানবাধিকার কমিশনের 'মূর্খের কথায় বিচলিত হওয়া ঠিক নয়', 'খলিস্তানি' বিতর্কে বিস্ফোরক BJP-র শিখ সাংসদ সন্ন্যাসীর বেশে অচেনা!কে এই অভিনেত্রী? বন্ধুরা বলছে, সত্যিই নাকি হিমালয়ে যাচ্ছেন কলকাতার প্রতি ওয়ার্ডে কাউন্সিলরদের ফান্ডে বিরাট বরাদ্দ মেয়রের, উন্নয়নের বন্যা ৮৭-এ পা, সাবিত্রী চট্টোপাধ্যায়ের জন্মদিনে শুভেচ্ছা বার্তা প্রসেনজিৎ-সুমনদের আঁধার ঘুচল আশার! আধার বিতর্কে অনিশ্চিত হয়েছিল পরীক্ষায় বসা, অবশেষে মিটল সমস্যা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.