বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhediya Box Office Collection: বরুণের ‘ভেড়িয়া’র পারফরমেন্স বড়ই দুর্বল! বক্স অফিসে পতন, ৪ দিনে কত আয় করল ছবি

Bhediya Box Office Collection: বরুণের ‘ভেড়িয়া’র পারফরমেন্স বড়ই দুর্বল! বক্স অফিসে পতন, ৪ দিনে কত আয় করল ছবি

ভেড়িয়া ছবির বক্স অফিস কালেকশনে পতন

Bhediya Box Office Collection: সপ্তাহান্তের ছবিটা আচমকাই সোমবার পাল্টে গেল। ভেড়িয়া ছবির বক্স অফিস কালেকশনে সপ্তাহ শুরুর দিনেই পতন লক্ষ্য করা গেল।

অমর কৌশিকের নতুন ছবির বক্স অফিস কালেকশনে সোমবার আচমকাই পতন লক্ষ্য করা গেল। যদিও সপ্তাহের শেষে বেশ ভালোই ব্যবসা করেছিল ছবিটি। ভালো রিভিউও মিলেছে এই ছবির। কিন্তু সপ্তাহ শুরুর দিনেই ছবিটা বদলে গেল। রবিবার যেখানে এই ছবি ১১.৫০ কোটি টাকার ব্যবসা করেছিল, সেখানে সোমবার ছবিটি মাত্র ৩.৮৫ কোটি টাকার ব্যবসা করল! এই ছবিতে মুখ্য ভূমিকায় বরুণ ধাওয়ান, কৃতি শ্যানন, অভিষেক বন্দোপাধ্যায়, সৌরভ শুক্লা, দীপক দোব্রিয়াল, প্রমুখকে দেখা যাচ্ছে।

অমর কৌশিকের ‘স্ত্রী’ ছবিটি দারুন সাড়া পেয়েছিল দর্শকদের থেকে। ছবিটি ২০১৮ সালে মুক্তি পায় বড়পর্দায়। সেই তুলনায় ‘ভেড়িয়া’ মুক্তি পাওয়ার পর প্রথম সোমবারে এমন ফল বেশ হতাশাজনক।

দীনেশ ভিজনের হরর কমেডি ইউনিভার্সের তৃতীয় ছবি হচ্ছে ‘ভেড়িয়া’। এর আগে ২০১৮ সালে ‘স্ত্রী’ মুক্তি পেয়েছে, এবং তারপর ২০২১ সালে ‘রুহি’। শ্রদ্ধা কাপুরকে ‘স্ত্রী’ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল, সেই তাঁকেই আবার ‘ভেড়িয়া’ ছবিতেও দেখা যাচ্ছে ক্যামিও চরিত্রে।

তোরণ আদর্শ, ফিল্ম ট্রেড অ্যানালিস্ট এই ছবির বক্স অফিস কালেকশন কত হল দিন অনুযায়ী সেটার বিবরণ দিয়ে একটি টুইট করেছেন। তিনি লেখেন, 'ভেড়িয়ার আরও ভালো পারফর্ম করা উচিত ছিল এই সোমবার। হারানো জমি ফিরে পাওয়ার জন্য এই সোমবারের ব্যবসাটা ভীষণই গুরুত্বপূর্ণ ছিল। বক্স অফিসে ভালো ফল করতে গেলে সপ্তাহের বাকি দিনগুলোতে ধারাবাহিকতা বজায় রাখতে হবে ব্যবসার দিক দিয়ে।' এছাড়া তিনি এই টুইটে জানান যে কোনদিন এই ছবি কত ব্যবসা করেছে। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী, শুক্রবার ৭.৪৮ কোটি টাকার ব্যবসা করে ভেড়িয়া, শনিবার ৯.৫৭ কোটি, রবিবার ১১.৫০ কোটি এবং সোমবার ৩.৮৫ কোটি টাকার ব্যবসা করেছে। ফলে আপাতত এই ছবির মোট আয় হচ্ছে ৩২.৪০ কোটি টাকা।

অন্যদিকে এই ছবির প্রযোজকদের দেওয়া তথ্য অনুযায়ী বিশ্বজুড়ে এই ছবি ৪৩.৬৭ কোটি টাকার ব্যবসা করেছে প্রথম সপ্তাহান্তে। কৃতি এই তথ্য তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, 'গর্জন চলছে! এভাবেই ভালোবাসা দিতে থাকো।'

ঠুমকেশ্বরী গানটির লঞ্চ হল যেদিন, সেদিন এই ছবির বিষয় কথা বলতে গিয়ে বরুণ পিটিআইকে জানান, 'যবে থেকে আমি বিনোদন জগতে এসেছি, অভিনেতা হয়েছি তবে থেকে আমার লক্ষ্য একটাই, মানুষকে বিনোদন দেওয়া। জ্ঞান দেওয়া নয়, মানুষ যাতে একটা ছবি মজা করে দেখতে পারেন সেটার চেষ্টা করি।' একই সঙ্গে তিনি বলেন, ' স্ত্রী একটি পয়সা উশুল করার মতো ছবি, অন্যদিকে ভেড়িয়া ছবিতে আছে উন্নতমানের ভিএফএক্স। অমর ছবিটা নিয়ে ভীষণ খেটেছে। আশা করছি আমরা ওর কাজকে যথাযথ মর্যাদা দিতে পেরেছি। আমরা চাই মানুষ যাতে আবার হলে এসে এই ছবি দেখেন।'

বন্ধ করুন