বাংলা নিউজ > বায়োস্কোপ > অক্ষয়ের 'রক্ষা বন্ধন' টিমে এবার এন্ট্রি নিলেন ভূমি পেদনেকর
অক্ষয়ের 'রক্ষা বন্ধন'-এ এবার ভূমি। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
অক্ষয়ের 'রক্ষা বন্ধন'-এ এবার ভূমি। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

অক্ষয়ের 'রক্ষা বন্ধন' টিমে এবার এন্ট্রি নিলেন ভূমি পেদনেকর

  • ফের একবার অক্ষয় কুমারের সঙ্গে একসঙ্গে পর্দায় হাজির হতে চলেছেন ভূমি পেদনেকর। সৌজন্যে, আনন্দ এল রাইয়ের পরবর্তী পরিচালনা 'রক্ষা বন্ধন'।ভূমির যোগদানের কথা নিজেই ফলাও করে ঘোষণা করেছেন 'খিলাড়ি'।

ফের একবার অক্ষয় কুমারের সঙ্গে একসঙ্গে পর্দায় হাজির হতে চলেছেন ভূমি পেদনেকর। সৌজন্যে, আনন্দ এল রাইয়ের পরবর্তী পরিচালনা 'রক্ষা বন্ধন'২০১৭ সালে 'টয়লেট' ছবিতে অক্ষয়ের সঙ্গে ভূমির জুটি বেশ গ্রহণ করেছিল দর্শক। অক্ষয় প্রযোজিত 'দুর্গামতি' ছবিতে মুখ্যভূমিকায় দেখা গেছিল এই অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় 'রক্ষা বন্ধন'-এর পরিবারে ভূমির যোগদানের কথা নিজেই ফলাও করে ঘোষণা করেছেন 'খিলাড়ি'। সেই ঘোষণার সঙ্গে একটি ছবিও অক্ষয় আপলোড করেছেন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে। 

ছবিতে দেখা যাচ্ছে বিরাট পাথরের চাঁইয়ের ওপর পাশাপাশি আনন্দ এল রাই, অন্য ও ভূমি পাশাপাশি বসে রয়েছেন। শুধু বসে আছে বললে ভুল হবে। তিনজনেই যে পরস্পরের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত তা তাঁদের মুখের চওড়া হাসিই বুঝিয়ে দিচ্ছে। ছবির ক্যাপশনে 'রক্ষা বন্ধন'-এ ভূমির 'এন্ট্রি' নেওয়ার কথা বলার পাশাপাশি 'খিলাড়ি' লিখেছেন, 'যখন কেউ খুশি থাকে, তখন তা তাঁদের দেখলেই বোঝা যায়। এইমুহূর্তে ভূমিকে পেয়ে সেই একই অবস্থা আমাদের সবার।'

 

সেই একই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে ভূমি আনন্দ এল রাই এবং অক্ষয়কে 'ক্রিয়েটিভ পাওয়ারহাউজ' বলে উল্লেখ করেছেন। সঙ্গে আরও লেখেন তাঁর এই দুই প্রিয় পরিচিত মানুষের সঙ্গে ফের একবার কাজ করার সুযোগ পেয়ে তিনি যারপরনাই খুশি। নিজেদের 'রিইউনিয়ন'-কে 'স্পেশ্যাল' বলেও উল্লেখ করেছেন এই বলি-অভিনেত্রী। বক্তব্য শেষে তাঁকে এই ছবিতে সুযোগ দেওয়ার সুবাদে অক্ষয় এবং আনন্দ দু'জনকেই ধন্যবাদ জানিয়েছেন ভূমি।

প্রসঙ্গত,গত বছর রাখি উৎসবের দিন এই ছবির ঘোষণা করেছিলেন অক্ষয়। ছবির নাম থেকেই স্পষ্ট মালুম এক ভাই ও বোনের সম্পর্কের গল্পের গতিপথ ধরেই এগোবে এই ছবি। এই ছবির গল্প ও চিত্রনাট্য স্রেফ একবার শুনেই যে তিনি এতে কাজ করতে রাজি হয়েছিলেন তা নিজেই জানিয়েছিলেন 'খিলাড়ি কুমার'. 'রক্ষা বন্ধন' ছবিটি যে তাঁর ছোট বোন অলকাকে উৎসর্গ করেছেন তিনি, সেকথাও ছবি ঘোষণার দিনই জানিয়ে দিয়েছিলেন বলি-তারকা।

 

বন্ধ করুন