বাংলা নিউজ > ক্রিকেট > হঠাৎই Undertaker-এর ভূমিকায় কেকেআর ক্রিকেটার, মারলেন চোকস্লাম, দেখুন ভিডিয়ো

হঠাৎই Undertaker-এর ভূমিকায় কেকেআর ক্রিকেটার, মারলেন চোকস্লাম, দেখুন ভিডিয়ো

মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে ভেঙ্কটেশ আইয়ার। ছবি- আইপিএল (IPL)

Undertaker-এর ভূমিকায় কেকেআর ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার, মারলেন চোকস্লাম, তাও আবার কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সামনেই করলেন এমন কাজ। অবশ্য নেহাতই মজা করে এক শো-তে অন্য মুডে ধরা দিলেন ভেঙ্কি।

আইপিএলের সময় এখন প্রায় প্রত্যেক দলই তাঁদের সোশাল নেটওয়ার্কিং সাইটে বিভিন্নরকমের মজাদার অনুষ্ঠান করে থাকে সমর্থকদের আকর্ষণের জন্য। বলা ভালো ফ্যান ফলোয়ার বাড়ানোরই জন্য। কখনও ক্রিকেটার বা কোচরা এসে নিজেদের বিভিন্ন অভিজ্ঞতার কথা ভাগ করে নেন, আবার কিছু ক্ষেত্রে প্রাক্তন ক্রিকেটার বা দলের ম্যানেজমেন্টের স্টাফরা আসেন। আইপিএল এখন আর শুধুমাত্র একটি ক্রিকেট টুর্নামেন্ট নয়, গোটা বিশ্বক্রিকেটেই এটা একরকম উৎসবের মতো। ক্রিকেটারদের মিলন উৎসব, পাশাপাশি নিত্য নতুন তথ্য উদঘাটনের জায়গাও বটে। ম্যাচের পর যেমন খেলোয়াড়দের পারফরমেন্স চর্চায় আসে, তেমনই মাঠের বাইরে খেলোয়াড়দের বিভিন্ন গল্প-আড্ডাও এখন বেশ ছাপ ফেলছে সমর্থকদের মধ্যে।

এরই মধ্যে কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার এবং কোচ চন্দ্রকান্ত পণ্ডিত এসেছিলেন নাইট রাইডার্সের এক শো-তে। সেখানে এসেই নিজের ছোটবেলার WWE প্রেমের কথা জানান ভেঙ্কটেশ আইয়ার, শুধু এখানেই থেমে থাকেননি তিনি। একজনকে ধরে চোকস্লামও দিতে গেলেন নাইট তারকা।

আরও পড়ুন-IPL 2024-বিশ্বকাপে ১১ জনেই খেলতে হবে,ইমপ্যাক্ট প্লেয়ার নিয়মে অখুশি মিচেল স্টার্ক

নাইট ডাগআউটের শো-তে এসে কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার তুলে ধরেন, তাঁর ছোটবেলার অভিজ্ঞতার কথা। বললেন, দীর্ঘদিন তিনি WWE দেখে বিশ্বাস করতেন, যে Undertaker সত্যিই সাতবার মারা যাওয়ার পরও বেঁচে উঠেছিলেন। মুম্বইয়ের বিপক্ষে তাঁর ৭০ রানের ইনিংসই নাইটদের জিততে সাহায্য করে। এরপরই ফিল গুড মেজাজেই নাইটদের শো-তে দেখা যায় ভেঙ্কিকে।

আরও পড়ুন-IPL 2024- আইপিএল থেকেই ছিটকে গেলেন এলএসজির তারকা পেসার, জানালেন কোচ ল্যাঙ্গার

সঞ্চালককে ভেঙ্কটেশ আইয়ার বলেন, ‘ আমি জানি WWE -এর লড়াইগুলো স্ক্রিপটেড, কিন্তু কেউ যখন বলে ওটা ভুয়ো তখন খুব রাগ ধরে। কারণ বহুদিন ধরেই আমি বিশ্বাস করে এসেছি যে Undertaker সত্য়ি সাতবার মারা যাওয়ার পর বেঁঁচে উঠেছিল। আর আমার ভালো লাগত। আমি তো WWE-এর বেল্টও রাখি নিজের সঙ্গে’। ছোটবেলায় অবশ্য ভেঙ্কটেশ আইয়ারের বয়সের প্রচুর ছেলেরাই WWE-এর প্রতি আসক্তি ছিল। বিকেল পাঁচটা বাজলেই টিভির সামনে বসে পড়ত Undertaker, Triple H, Hulk Hogan, Shaun Michaels-দের লড়াই দেখতে। কিন্তু সচরাচর ক্রিকেটারদের মুখে WWE নিয়ে তেমন কিছু শোনা না গেলেও ভেঙ্কির কাছে যে তাঁরাও একপ্রকার সুপারস্টারের তকমা পেত ছোটবেলায়, সেকথা বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন-হার্দিক-জাদেজা নয়, রোহিতের পর ভারত অধিনায়ক হিসেবে শ্রেয়সকে চেয়েছিল বোর্ড, দাবি প্রাক্তন নির্বাচকের

এরপর কোচ চন্দ্রকান্ত পণ্ডিত বলেন, আমার তো মনে হয় ভেঙ্কটেশের বয়স মাত্র ১৫। এরপর মজা করেই সঞ্চালক বলেন কাউকে Undertaker-এর আদলেই চোকস্লাম মারার জন্য। WWE-এর ভক্ত ভেঙ্কি অপেক্ষা না করেই রাজি হয়ে যান। এরপর একজনকে চোকস্লাম মারার জন্য এক হাতে তুলেও ছেড়ে দেন। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল সোশাল মিডিয়ায়। এদিকে রবিবার লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ম্যাচ রয়েছে কেকেআরের।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

India Women বনাম South Africa Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? খুব সহজে কমিয়ে ফেলুন ইউরিক অ্যাসিড, মেনে চলুন এই নিয়মগুলি অনুষ্কা-বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা? Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.