বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 17: পরিণীতিকে তো চেনেন, Bigg Boss-এ হাজির প্রিয়াঙ্কা চোপড়ার আরও এক বোন, কেমন সম্পর্ক?

Bigg Boss 17: পরিণীতিকে তো চেনেন, Bigg Boss-এ হাজির প্রিয়াঙ্কা চোপড়ার আরও এক বোন, কেমন সম্পর্ক?

প্রিয়াঙ্কা-মান্নারা-পরিণীতি

পরিণীতি চোপড়া হলেন, প্রিয়াঙ্কার কাকা মেয়ে। অর্থাৎ প্রিয়াঙ্কার বাবা অশোক চোপড়া আর পরিণীতির বাবা পবন চোপড়া হলেন দুই ভাই। আর মান্নারা চোপড়া হলেন প্রিয়াঙ্কা-পরিণীতির পিসির মেয়ে অর্থাৎ পিসতুতো বোন।অশোক ও পবন চোপড়ার ছোট বোন মিতালি চোপড়ার মেয়ে হলেন মান্নারা। একসময় এদের ছোটবেলা কেটেছে একইসঙ্গে।

চর্চায় রয়েছেন প্রিয়াঙ্কা ও পরিণীতি চোপড়ার তুতো বোন মান্নারা চোপড়া। সৌজন্যে বিগ বস-১৭। এবার Bigg Boss-এ এবার প্রথম প্রতিযোগী মান্নারা। এবার প্রশ্ন মান্নারা, প্রিয়াঙ্কা পরিণীতিরা সম্পর্কে কেমন বোন?

তাহলে খোলসা করেই বলা যাক, পরিণীতি চোপড়া হলেন, প্রিয়াঙ্কার কাকা মেয়ে। অর্থাৎ প্রিয়াঙ্কার বাবা অশোক চোপড়া আর পরিণীতির বাবা পবন চোপড়া হলেন দুই ভাই। আর মান্নারা চোপড়া হলেন প্রিয়াঙ্কা ও পরিণীতির পিসির মেয়ে অর্থাৎ পিসতুতো বোন। অর্থাৎ অশোক ও পবন চোপড়ার ছোট বোন মিতালি চোপড়ার মেয়ে হলেন মান্নারা। এখন কাজের জন্য তিনজনকেই আলাদা আলাদা জায়গায় থাকতে হয়, তবে একসময় এদের ছোটবেলা কেটেছে একইসঙ্গে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছোট্ট বোন মান্নার সঙ্গে পুরনো একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে ছোট্ট মান্নারার জন্য শুভকামনা জানিয়েছেন দিদি প্রিয়াঙ্কা। সঙ্গে লাল হার্ট ইমোজি, আর হাতজোড় করা ইমোজি। প্রিয়াঙ্কা যে ছবিটি শেয়ার করেছেন সেটি ২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় তিনি জয়ী হওয়ার পর তোলা। সেখানে মিস ওয়ার্ল্ড মুকুট পরে বোন মান্নারার সঙ্গে পোজ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। পরবর্তী সময়ে মান্নারা চোপড়াও অভিনেত্রী হয়ে উঠেছেন, ইতিমধ্যেই তিনি তেলুগু, তামিল, হিন্দি এবং কন্নড় চলচ্চিত্রে কাজ করেছেন। আর এবার Bigg Boss 17-র প্রথম প্রতিযোগী তিনিই।

আরও পড়ুন-Dawshom Awbotaar Review: সিরিয়াল কিলিংয়ে বিষ্ণুপুরাণ মেশালেন সৃজিত!‘কল্কি’ হয়ে সফল যিশু? নাকি জিতলেন প্রসেনজিৎ-অনির্বাণ?

আরও পড়ুন-'ও আমায় খুবই বাজেভাবে মেরেছিল, হৃত্বিকের মুখোমুখি হলে বদলা নেব', কেন বলছেন টাইগার!

<p>ছোট্ট মান্নারার সঙ্গে প্রিয়াঙ্কা</p>

ছোট্ট মান্নারার সঙ্গে প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা ও পরিণীতির সঙ্গে তুলনায় তাঁর কাছেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসে কিনা জানতে চাইলে মান্নারা বলেন, ‘আমি অনেকগুলো ছবি করেছি যেগুলো নামী OTT প্ল্যাটফর্মে রয়েছে। আমার কাছে বিষয়বস্তু খুবই গুরুত্বপূর্ণ এবং আমার পছন্দ একটু অন্যধরনের। আমি যেধরনের চরিত্রে স্বচ্ছন্দ্যস তেমনভাবেই কাজ বেছে নি। এছাড়া, যখন আমাকে হায়দরাবাদের সবচেয়ে বড় নাম নিয়ে ছবির প্রস্তাব দেওয়া হয়, আমি বললাম কেন করব না? আজ আর সিনেমা মানে শুধু আর বলিউড নয়। আমি মুম্বইয়ের অনেক লোককে চিনি যাঁরা দক্ষিণে গিয়ে কাজ করছেন। তাই আমি জানি না আপনি জানি না আপনি কীভাবে বিষয়টা দেখছেন, তবে আমি দেখছি ব্যবসার নিরিখে। আর তাতে আমার ছবি ভালো ফল করছে। আমি কারোর জন্য কিছু করছি না, আমি নিজে যে কাজে উৎসাহ পাচ্ছি, সেটাই করছি।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.