বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 17: OTT-র পর আবারও টেলিভিশনের পর্দায় ফিরছে Bigg Boss-17, প্রতিযোগী কারা?

Bigg Boss 17: OTT-র পর আবারও টেলিভিশনের পর্দায় ফিরছে Bigg Boss-17, প্রতিযোগী কারা?

টেলিভিশনে ফিরছে বিগ বস-১৭

শোনা যাচ্ছে, বিগ বস-১৭ তে অংশ নিতে পারেন, জিয়া শঙ্কর, মণিষা রানি, ঐশ্বর্য শর্মা, নীল ভাট, সৌরভ যোশী, অনুরাগ ডোভাল, অভিষেক মালহান, বেবিকা ধূবে। তবে এখনও Bigg Boss 17 নির্মাতাদের তরফে প্রতিযোগীদের নাম চূড়ান্ত ঘোষণা করা হয়নি। তবে এবার Bigg Boss 17 সঞ্চলক হিসেবে ফিরছেন সলমন খান।

বেশকিছুদিন আগেই শেষ হয়েছে বিগ বস OTT-২। এরই মধ্যে টেলিভিশনের পর্দায় Bigg Boss-এর ফেরার খবরে নতুন করে উন্মাদনা তৈরি হয়েছে। শোনা যাচ্ছে, শীঘ্রই শুরু হচ্ছে Bigg Boss 17। কিন্তু কারা কারা অংশ নিচ্ছেন এই বিগ বসের এই সিজনে?

Bigg Boss 17-এ অংশ নিতে পারেন বলে ইতিমধ্যেই সামনে এসেছে বেশকিছু নাম। ই-টাইমস এবং ফিলমিবিট রিপোর্ট দাবি করছে, বিগ বস ১৭তে অংশ নিতে পারেন টেলি অভিনেতা এলিস কৌশিক এবং সমর্থ জুরেল। শোনা যাচ্ছে, এবারের বিগ বস-১৭র থিম হতে পারে ‘সিঙ্গল বনাম কাপন’। আর তাতেই রিয়েল লাইফ টেলিভিশ 'কাপল' কানওয়ার ধিলন ও এলিস কৌশিককের কাছে নাকি Bigg Boss- নির্মাতাদের তরফে প্রস্তাব গিয়েছে। যদিও তাঁরা সত্যিই এই শোয়ে অংশ নিচ্ছেন কিনা তা এখনো নিশ্চিত হয়নি। পুরো বিষয়টিই এখনও আলোচনা স্তরে রয়েছে।

প্রসঙ্গত, এলিস কৌশিক এবং কানওয়ার ধিলন একসঙ্গে ‘পান্ডে স্টোর’-এ কাজ করেছেন। এলিস ‘সূর্যপুত্র কর্ণ’ এবং ‘কাহাঁ হাম কাহাঁ তুম’এও কাজ করেছেন। আর কানওয়ার ‘না বোলে তুম না ম্যায়নে কুছ কাহাট, ’দো দিল এক জান', এবং ‘পিয়া রংরেজ’-এর মতো শোগুলির জন্য পরিচিত।

আরও পড়ুন-‘আমি কেরালা চাওয়ালার কথা বলেছি, আপনারা কোন চাওয়ালাকে দেখলেন?’ সমালোচনার জবাব দিলেন প্রকাশ রাজ

এদিকে ‘মৈত্রী’ অভিনেতা সমর্থ জুরেলকে নেওয়ার কথা নাকি ইতিমধ্যেই চূড়ান্ত হয়ছে। তিনি নাকি Bigg Boss-১৭-তে 'সিঙ্গল' দের গ্রুপে থাকছেন। শোনা যাচ্ছে এবার বিগ বসে চার রিয়েল লাইফ দম্পতি এবং পাঁচজন একক ভাবে প্রতিযোগিতায় অংশ নেবেন।

শোনা যাচ্ছে, বিগ বস-১৭ তে অংশ নিতে পারেন, জিয়া শঙ্কর, মণিষা রানি, ঐশ্বর্য শর্মা, নীল ভাট, সৌরভ যোশী, অনুরাগ ডোভাল, অভিষেক মালহান, বেবিকা ধূবে। তবে এখনও Bigg Boss 17  নির্মাতাদের তরফে প্রতিযোগীদের নাম চূড়ান্ত ঘোষণা করা হয়নি। তবে এবার Bigg Boss 17 সঞ্চলক হিসেবে ফিরছেন সলমন খান। তিনি এক দশকেরও বেশি সময় ধরে বিগ বসের উপস্থাপনা করছেন। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

অলিম্পিক্স শুরুর আগেই IOA-কে ৮.৫ কোটি টাকা দিচ্ছে BCCI! বড় ঘোষণা জয় শাহের একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.