বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT 2: আসছে বিগ বস ওটিটি-২, প্রতিযোগীদের তালিকায় নওয়াজপত্নী আলিয়া আর শিজান খানের বোন!

Bigg Boss OTT 2: আসছে বিগ বস ওটিটি-২, প্রতিযোগীদের তালিকায় নওয়াজপত্নী আলিয়া আর শিজান খানের বোন!

বিগবসে নওয়াজ পত্নী আলিয়া ও শিজান খানের বোন ফালাক

বিগ বস ওটিটির ১৩জন প্রতিযোগীর নাম সামনে এসেছে। শোনা যাচ্ছে, এই প্রতিযোগীদের তালিকায় রয়েছেন সাম্প্রতিক চর্চিত ও বিতর্কিত দুই নাম। যাঁরা হলেন নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি ও তুনিশা শর্মা মৃত্যু মামলায় অভিযুক্ত শিজান খানের বোন ফালাক নাজ।


ফের আসছে ‘বিগ বস ওটিটি’। এর দ্বিতীয় সিজনেরও সঞ্চালনা করতে চলেছেন ‘ভাইজান’ সলমন খান। ইতিমধ্যেই আলোচনায় উঠে আসছে এই শো। বিগ বস ওটিটির ১৩জন প্রতিযোগীর নাম সামনে এসেছে। শোনা যাচ্ছে, এই প্রতিযোগীদের তালিকায় রয়েছেন সাম্প্রতিক চর্চিত ও বিতর্কিত দুই নাম। যাঁরা হলেন নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি ও তুনিশা শর্মা মৃত্যু মামলায় অভিযুক্ত শিজান খানের বোন ফালাক নাজ।

টাইমস নাউ-এর প্রতিবেদনে অনুসারে, ‘বিগ বস ওটিটি-২’-এর প্রতিযোগী হিসাবে থাকছেন আলিয়া সিদ্দিকি, আকাঙ্ক্ষা পুরী, জিয়া শঙ্কর, পুনীত সুপারস্টার, অবিনাশ সচদেব, সাইরাস ব্রোচা, ফালাক নাজ এবং পলক পুরসওয়ানি। এদের মধ্যে আলিয়া এই মুহূর্তে নওয়াজউদ্দিনের বিরুদ্ধে বিবাহ-বিচ্ছেদের মামলার কারণে খবরে রয়েছেন। ফালাক নাজ, ভাই শিজানের সঙ্গে জড়িয়ে থাকা তুনিশা শর্মার মৃত্যুর মামলার কারণে খবর রয়েছেন। এদিকে আবার আকাঙ্ক্ষা পুরী হলেন 'স্বয়ম্বর: মিকা দি ভোতি' বিজয়ী।

আরও পড়ুন-‘সমীর ঘুষ নিয়েছেন, আর শাহরুখ তা দিয়েছেন! দুজনেরই বিচার হোক’, দায়ের নতুন মামলা

আরও পড়ুন-'আমি কৃষ্ণ ভক্ত, পুজো আমায় শান্তি দেয়', বলছেন 'মিঠাই' সৌমিতৃষা

আরও পড়ুন-আদৃত আমার গালে চুমু খাচ্ছে, এমন ছবিও বানানো হয়েছে, খুব রাগ হয়েছিল: সৌমিতৃষা

<p>বিগ বস ওটিটি ২</p>

বিগ বস ওটিটি ২

অন্যান্য প্রতিযোগীদের মধ্যে জিয়া শঙ্কর সম্প্রতি রিতেশ দেশমুখের ‘বেদ’ ছবির হাত ধরে সিনেমার দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন। অভিনেতা অবিনাশ সচদেব ‘ছোটি বহু’ এবং ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’-এর মতো ধারাবাহিকের দৌলতে পরিচিত মুখ। সাইরাস হলেন অন্যতম জনপ্রিয় ভিজে যাঁকে দেখা যায় এমটিভি বাকরাতে। রয়েছেন অবিনাশ সচদেবের প্রাক্তন বান্ধবী পলক পুরসওয়ানি।

যে সমস্ত প্রতিযোগীদের নাম এখনও অনিশ্চিত তাঁরা হলেন, লক আপ খ্যাত অঞ্জলি অরোরা, মনীষা রানি, কেভিন আলমসিফার, বেবিকা ধুরভে, শ্রুতি সিনহা এবং জাদ হাদিদও এই শোয়ে থাকতে পারেন। বিগ বস OTT 2-এর প্রতিযোগীদের অফিসিয়াল তালিকা অবশ্য এখনও ঘোষণা করা হয়নি।

সূত্রের খবর সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং অধ্যয়ন সুমনকেও বিগ বস OTT ২-এ অংশগ্রহণের প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে তাঁরা আগের কিছু প্রতিশ্রুতির কারণে এই প্রস্তাব গ্রহণ করেননি। প্রসঙ্গত বিগ বস OTT-এর দ্বিতীয় সিজন ১৭ জুন থেকে বিনামূল্যে Jio Cinema-এ দেখা যাবে। সলমন খান প্রথমবারের মতো শোটির ওটিটি সংস্করণ হোস্ট করবেন। এর আগে, পরিচালক, প্রযোজক করণ জোহর ২০২১-এ প্রথম সিজন সঞ্চালনা করেছিলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, খেতাবের দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.